বুধবার ২১ শ্রাবণ ১৪২৭, ০৫ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

চট্টগ্রাম বন্দরে কন্টেইনার ভর্তি ভারতীয় রূপি উদ্ধার ॥ আটক ৫

অনলাইন রিপোর্টার ॥ চট্টগ্রাম বন্দরে বিপুল পরিমাণ ভারতীয় রুপি আনার ঘটনায় পাঁচ জনকে আটক করেছে শুল্ক গোয়েন্দা বিভাগ। এরা হলেন- কন্টেইনার আমদানিতে নিয়োজিত সিঅ্যান্ডএফ এজেন্ট ফ্ল্যাশ ট্রেড ইন্টারন্যাশনালের চেয়ারম্যান এ এস এম সায়েম ওরফে শামীমুর রহমান ও ব্যবস্থাপনা পরিচালক মো. আসাদুল্লাহ, প্রতিষ্ঠানের দুই কর্মী মো. আহম্মদ উল্লাহ ও মো. কাউসার আলম এবং কন্টেইনারের প্রেরক দুবাইপ্রবাসী শাহীদুজ্জামানের ভাই মো. তৌহিদুল আলম।

সোমবার বিকালে বন্দরের ৪ নম্বর জেটি ঘাটে সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান শুল্ক গোয়েন্দা অধিদপ্তরে মহাপরিচালক মঈনুল খান। তিনি সাংবাদিকদের বলেন, শামীমকে হালিশহর থেকে এবং বাকিদের নগরীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে আটক করা হয়।

রবিবার রাতে বন্দরের ৮ নম্বর ইয়ার্ডে ২০ ফুট দীর্ঘ একটি কন্টেইনার খুলে চারটি কার্টনের ভেতরে ভারতীয় মুদ্রা পান কাস্টমস ও শুল্ক গোয়েন্দা অধিদপ্তরের কর্মকর্তারা।

চট্টগ্রামের হাটহাজারীর স্থায়ী বসিন্দা ও দুবাইপ্রবাসী মো. শাহীদুজ্জামানের নামে পাঠানো কন্টেইনারটি বন্দরে এনেছে হালিশহর এলাকার সিঅ্যান্ডএফ এজেন্ট ফ্ল্যাশ ট্রেড ইন্টারন্যাশনাল।

শীর্ষ সংবাদ:
সিনহার মৃত্যুর ঘটনায় দুই বাহিনীর সম্পর্কে চিড় ধরবে না         শেখ কামাল বেঁচে থাকলে দেশকে অনেক কিছু দিতে পারত         শহীদ শেখ কামাল ছিলেন দূরদর্শী, নির্লোভ নির্মোহ ॥ কাদের         সোশ্যাল মিডিয়ায় অস্থিরতা ছড়ালে ব্যবস্থা ॥ তথ্যমন্ত্রী         শেখ কামালের জীবন থেকে শিক্ষা নিন- তরুণ সমাজকে মেয়র তাপস         করোনা ভ্যাকসিনের আশায় বিশ্ববাসী         ভার্চুয়াল না নিয়মিত, কোন্ পদ্ধতিতে বিচার চলবে সিদ্ধান্ত আজ         বৈরুত বিস্ফোরণে ৩ বাংলাদেশী নিহত         ক্যাবল সংযোগ উচ্ছেদ কার্যক্রম শুরু         বাংলাদেশকে ৩২৯ মিলিয়ন মার্কিন ডলার দেবে জাপান         হাওড়ে ভ্রমণে গিয়ে এক পরিবারের ৮ জনসহ ১৭ প্রাণহানি         অস্ত্র মামলায় রিমান্ড শেষে সাহেদ জেল হাজতে         লবণ দেয়া কাঁচা চামড়া সরকার নির্ধারিত দামে বেচাকেনা হবে         ৯ আগস্ট থেকে কলেজে ভর্তির আবেদন         টেকনাফের ওসি প্রদীপকে প্রত্যাহারের সিদ্ধান্ত নেয়া হয়েছে : স্বরাষ্ট্রমন্ত্রী         বাংলাদেশকে ৩২৯ মিলিয়ন ডলার সহায়তার ঘোষণা জাপানের         সিনহা হত্যায় দোষীদের বিচার হবে : সেনা প্রধান         ৪৪টি অনলাইন পোর্টালের বিষয়ে অনাপত্তি পেয়েছি ॥ তথ্যমন্ত্রী         আমাদের বেশী বেশী করে গাছ লাগাতে হবে : রেলপথ মন্ত্রী         দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় ৩৩ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২৬৫৪        
//--BID Records