রবিবার ২০ অগ্রহায়ণ ১৪২৮, ০৫ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

দিনাজপুরে বাকি না দেয়ায় পান দোকানিকে পুড়িয়ে হত্যা

স্টাফ রিপোর্টার, দিনাজপুর ॥ দিনাজপুর শহরের রামনগর এলাকায় মোখলেসুর রহমান ধলা (২৮) নামে এক পান দোকানদারকে পুড়িয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। পরিবারের অভিযোগ, দোকানে বাকি না দেয়ায় এ হত্যাকা-ের ঘটনা ঘটেছে। শনিবার দুপুরে বাড়ির কাছের একটি ঝোপ থেকে তার লাশ উদ্ধার করা হয়। নিহত মোখলেসুর রহমান ধলা রামনগরের দুলু মিয়ার ছেলে।

পুলিশ ও পরিবার সূত্রে জানা গেছে, ধলা রামনগর বাজারে পান-সিগারেটের দোকান করতেন। কয়েকদিন যাতে বখাটের সঙ্গে বাকিতে কেনাবেচা নিয়ে বিবাদ চলছিল। এ নিয়ে বখাটেরা তাকে প্রাণনাশের হুমকি দিয়ে আসছিল। শুক্রবার রাত সাড়ে আটটায় ধলা বাড়ি থেকে বের হওয়ার পর আর ফিরে আসেননি। অনেক খোঁজাখুঁজি করেও তাকে পাওয়া যায়নি। শনিবার বেলা পৌনে ১১টায় এলাকাবাসী আগুনে পোড়া ধলার লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পুলিশ এসে লাশ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট শেষে ময়নাতদন্তের জন্য লাশটি দিনাজপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায়।

দুলু মিয়া জানান, শুক্রবার রাত থেকেই অনেক খোঁজাখুঁজি করেও ছেলে দুলু মিয়াকে পাওয়া যাচ্ছিল না। শনিবার সকাল সাড়ে ১০টায় রামনগর খেলার মাঠের এক কোণে আগুনে পুড়ে যাওয়া একটি লাশ দেখতে পায় এলাকাবাসী। পরে তিনি গিয়ে ছেলের লাশ শনাক্ত করেন। তার ধারণা, এলাকারই কিছু বখাটে যুবক এই হত্যাকা- ঘটিয়েছে। দিনাজপুর কোতোয়ালি থানার অফিসার ইনচার্জ একেএম খালেকুজ্জামান জানান, লাশটির শরীরে কোন আঘাতের চিহ্ন নেই। তাকে হাত-পা বেঁধে পুড়িয়ে হত্যা করা হয়েছে। এ ব্যাপারে তদন্ত চলছে।

শীর্ষ সংবাদ:
অবিশ্বাস্য অর্জন ॥ বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল         বাসযোগ্য পৃথিবী গড়তে ঐক্য চাই         বঙ্গবন্ধুর শাসনব্যবস্থা নিয়ে গবেষণা করুন         ছাত্রলীগ নেতাসহ ৯ শিক্ষার্থী সাময়িক বহিষ্কার         শক্তি হারিয়ে জাওয়াদ গভীর নিম্নচাপে পরিণত         সড়কে অনিয়মের বিরুদ্ধে লাল কার্ড প্রদর্শন শিক্ষার্থীদের         এলডিসি উত্তরণে ১০ বছরের মাস্টারপ্ল্যান         উন্নয়নে পাকিস্তান আমাদের ধারে কাছেও নেই         আমদানির জ্বালানি তেল আর লাইটারিং করতে হবে না         পয়োনিষ্কাশন ব্যবস্থা রাজধানীর ৮০ ভাগ ভবনে নেই         চট্টগ্রামে অটোরিক্সা-ডেমু ট্রেন-বাস সংঘর্ষে পুলিশসহ হত ৩         খালেদাকে বিদেশ নিতে কূটনৈতিক পাড়ায় বিএনপির দৌড়ঝাঁপ         আন্দোলনেই খালেদার বিদেশে চিকিৎসা নিশ্চিত করা হবে         বিশ্ব শান্তি প্রতিষ্ঠায় ঐক্যের বিকল্প নেই ॥ রাষ্ট্রপতি         করোনা ভাইরাসে আরও ৬ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৭৬         ঘূর্ণিঝড় জাওয়াদ ॥ সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্ক সংকেত         বৈধ সরকারের পতন ঘটানো যাবে না: কৃষিমন্ত্রী         ঘূর্ণিঝড় জাওয়াদ ॥ সেন্টমার্টিন রুটে পর্যটকবাহী জাহাজ চলাচল বন্ধ ঘোষণা         কুয়েটের শিক্ষকের মৃত্যু ॥ ৯ শিক্ষার্থী সাময়িক বহিষ্কার         ১৬ জানুয়ারি আমরা প্রধানমন্ত্রীকে নৌকা উপহার দেব ॥ আইভী