বৃহস্পতিবার ৬ কার্তিক ১৪২৮, ২১ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

দিনাজপুরে বাকি না দেয়ায় পান দোকানিকে পুড়িয়ে হত্যা

স্টাফ রিপোর্টার, দিনাজপুর ॥ দিনাজপুর শহরের রামনগর এলাকায় মোখলেসুর রহমান ধলা (২৮) নামে এক পান দোকানদারকে পুড়িয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। পরিবারের অভিযোগ, দোকানে বাকি না দেয়ায় এ হত্যাকা-ের ঘটনা ঘটেছে। শনিবার দুপুরে বাড়ির কাছের একটি ঝোপ থেকে তার লাশ উদ্ধার করা হয়। নিহত মোখলেসুর রহমান ধলা রামনগরের দুলু মিয়ার ছেলে।

পুলিশ ও পরিবার সূত্রে জানা গেছে, ধলা রামনগর বাজারে পান-সিগারেটের দোকান করতেন। কয়েকদিন যাতে বখাটের সঙ্গে বাকিতে কেনাবেচা নিয়ে বিবাদ চলছিল। এ নিয়ে বখাটেরা তাকে প্রাণনাশের হুমকি দিয়ে আসছিল। শুক্রবার রাত সাড়ে আটটায় ধলা বাড়ি থেকে বের হওয়ার পর আর ফিরে আসেননি। অনেক খোঁজাখুঁজি করেও তাকে পাওয়া যায়নি। শনিবার বেলা পৌনে ১১টায় এলাকাবাসী আগুনে পোড়া ধলার লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পুলিশ এসে লাশ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট শেষে ময়নাতদন্তের জন্য লাশটি দিনাজপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায়।

দুলু মিয়া জানান, শুক্রবার রাত থেকেই অনেক খোঁজাখুঁজি করেও ছেলে দুলু মিয়াকে পাওয়া যাচ্ছিল না। শনিবার সকাল সাড়ে ১০টায় রামনগর খেলার মাঠের এক কোণে আগুনে পুড়ে যাওয়া একটি লাশ দেখতে পায় এলাকাবাসী। পরে তিনি গিয়ে ছেলের লাশ শনাক্ত করেন। তার ধারণা, এলাকারই কিছু বখাটে যুবক এই হত্যাকা- ঘটিয়েছে। দিনাজপুর কোতোয়ালি থানার অফিসার ইনচার্জ একেএম খালেকুজ্জামান জানান, লাশটির শরীরে কোন আঘাতের চিহ্ন নেই। তাকে হাত-পা বেঁধে পুড়িয়ে হত্যা করা হয়েছে। এ ব্যাপারে তদন্ত চলছে।

শীর্ষ সংবাদ:
ডাকসেবাকে ডিজিটাল করতে আসছে ‘ডিজটাল ডাকঘর’         সারাদেশের রেলপথ ব্রডগেজে রূপান্তর করা হবে : রেলমন্ত্রী         টি-টোয়েন্টি : বড় জয়ে সুপার টুয়েলভে বাংলাদেশ         শ্লীলতাহানির মামলা : কাউন্সিলর চিত্তরঞ্জন দাসের জামিন         দাম কমল পেঁয়াজের         রাইড শেয়ারিং : রাজধানীতে আবারও মোটরসাইকেলে আগুন         কুমিল্লা হবে ‘মেঘনা’, ফরিদপুর ‘পদ্মা’ বিভাগ : প্রধানমন্ত্রী         করোনা : গত ২৪ ঘন্টায় আরও ১০ জনের মৃত্যু, শনাক্ত ২৪৩         শতভাগ কার্যকর বাংলাদেশে তৈরি বঙ্গভ্যাক্স : ড. মোহাম্মদ মহিউদ্দিন         ডিএমপির ৭ পরিদর্শক বদলি         অবসরে যাচ্ছেন ডিএমপি কমিশনার মোহা. শফিকুল ইসলাম         যারা স্বাধীনতা মেনে নিতে পারেনি তারাই সাম্প্রদায়িক অপতৎপরতা চালাচ্ছে ॥ মাহমুদ আলী এমপি         মাগুরায় যে ঘটনা ঘটেছে এটা ন্যাক্কারজনক ॥ প্রধান নির্বাচন কমিশনার         ‘কুমিল্লায় ঘটনায় নির্দেশিত হয়েই লোকটি কাজ করেছে’         একটি শক্তিশালী বিরোধী দল সরকারও চায় ॥ কাদের         পরবর্তী পর্বে যাওয়ার লড়াইয়ে টস জিতে ব্যাটিংয়ে বাংলাদেশ         বিএনপি, জামাত সরকারের আমলে রেলপথের কোন উন্নয়ন হয়নি ॥ রেলপথ মন্ত্রী         শাহরুখ খানের মুম্বাইয়ের বাড়িতে তল্লাশি চালিয়েছে গোয়েন্দারা         মুগদা জেনারেল হাসপাতালে আগুন, আহত ৫