বুধবার ২৩ আষাঢ় ১৪২৭, ০৮ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ফল বিক্রেতা আজিজুলের চিকিৎসায় সাহায্যের হাত বাড়ান

স্টাফ রিপোর্টার ॥ ফল বিক্রেতা আজিজুলের (৩৫) চিকিৎসায় সাহায্যের হাত বাড়িয়ে দিন। আজিজুল কিডনিতে টিউমার ও লিভারের জটিল সমস্যায় ভুগছেন। তিন মাস ধরে তিনি এ দুটি রোগে আক্রান্ত । টাকার অভাবে চিকিৎসা করাতে পারছেন না। তিনি ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল, ইসলামী ব্যাংক হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে চিকিৎসা নিয়েছেন। কিন্তু টাকার অভাবে চিকিৎসকদের পরামর্শ অনুযায়ী উন্নত চিকিৎসা করাতে পারেননি। ফল বিক্রির আয় দিয়েই চলত তার পুরো সংসার। এখন তিনি তিন মাস ধরে কোন কাজ করতে পারছেন না। ধারদেনা করে নিজের চিকিৎসা করাচ্ছেন। প্রতিমাসে তাঁর ছয় হাজার টাকার ওষুধ খেতে হয়। তাঁর এক ছেলে, এক মেয়ে। ছেলের বয়স ৬ বছর। মেয়ের বয়স ১০ বছর। মেয়ে একটি স্কুলে চতুর্থ শ্রেণীতে পড়ে। স্ত্রী হেলেনা বেগম এখন কোন উপায় না দেখে একটি গার্মেন্টেসে চাকরি নিয়েছেন। স্ত্রীর আয় দিয়েই কোন মতে চলছে তাদের সংসার। গ্রামের বাড়ি শরীয়তপুর জেলার সদর (পালং) থানার গঙ্গানগর মোল্লাকান্দিতে। গ্রামে তার ভিটেবাড়ি ছাড়া আর কিছুই নেই। পিতা হাছান ঢালী জীবিত নেই। আজিজুল বর্তমানে ঢাকার আশুলিয়া থানার শ্রীপুরের হাসান কলোনির দেলোয়ারের বাড়িতে ভাড়া থাকেন। ডাক্তাররা তাকে আরও ছয় মাস ওষুধ খেতে বলেছেন। ছয় মাস ওষুধ খাওয়ার পর অপারেশন লাগবে কিনা তা বলা যাবে। নিয়মিত চিকিৎসা না করালে ক্যান্সারে রূপ নিতে পারে বলে ডাক্তাররা তাকে জানিয়েছেন। এখন তার ওষুধ খাওয়ার মতো কোন টাকা-পয়সা নেই। তাই তিনি সুচিকিৎসায় দেশের দানশীল ও বিত্তবানদের কাছে সাহায্যের আবেদন জানিয়েছেন। আজিজুলকে সাহায্য দিতে যোগাযোগ করুন, বিকাশ নম্বর- ০১৯৩১৯০৬২০১ অথবা আজিজুল, ইসলামী ব্যাংক বাংলাদেশ লিঃ, গনকবাড়ী শাখা, আশুলিয়া, হিসাব নং -১২৫১৩।

ঘোষণা : দৈনিক জনকণ্ঠ মানুষ মানুষের জন্য বিভাগে খবর প্রকাশের মাধ্যমে সহৃদয় ব্যক্তিদের সঙ্গে যোগাযোগ ঘটিয়ে দিয়ে থাকে। সাহায্য সরাসরি সাহায্যপ্রার্থীর ব্যাংক এ্যাকাউন্টে জমা দিতে হবে অথবা সাহায্যপ্রার্থীর দেয়া মোবাইলফোনে যোগাযোগ করতে হবে। দৈনিক জনকণ্ঠ এ বিষয়ে কোন দায়ভার গ্রহণ করবে না।

শীর্ষ সংবাদ:
চিকিৎসায় প্রতারণা ॥ সিলগালা করা হলো রিজেন্ট হাসপাতাল         পিক টাইম কবে ॥ করোনা সংক্রমণ         বান্দরবানে ফের ব্রাশফায়ারে ছয় খুন         বিনিয়োগ ও কর্মসংস্থান বাড়ানোই লক্ষ্য         জাবিতে ১২ জুলাই থেকে অনলাইন ক্লাস শুরু         উত্তরে পানি কমতে শুরু করলেও দুর্ভোগ কমেনি         বন্যা মোকাবেলায় বাংলাদেশকে এক লাখ ইউরো দিচ্ছে ইইউ         ভার্চুয়াল আদালত নিয়ে আজ বিচারপতিদের ফুলকোর্ট সভা         বাজার স্থিতিশীল রাখতে এবার চাল আমদানির সিদ্ধান্ত         ঘরে বসেই দেখা যাবে গোয়ালঘর, কেনা যাবে কোরবানির পশু         এ বছর লক্ষ্যমাত্রার চেয়েও বেশি আউশ আবাদ হয়েছে         ড্রেন নির্মাণে রডের পরিবর্তে বাঁশ ব্যবহারকারী ইউপি মেম্বার সাসপেন্ড         সারাদেশে ১৫৮টি প্রতিষ্ঠানকে ৫ লাখ টাকা জরিমানা         দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ৫৫ জনের, নতুন শনাক্ত ৩০২৭         ওয়ারি লকডাউন আরো কঠোর হবে,এলাকাবাসী ধৈর্য্য ধরুন : মেয়র তাপস         একযুগ পর ট্রেনে কোরবানীর পশু পরিবহন করবে রেলওয়ে : রেলপথমন্ত্রী         ‘করোনা পরিস্থিতিতে গণমাধ্যমের ভূমিকা অত্যন্ত গুরুত্বপূর্ণ’: তথ্যমন্ত্রী         লঞ্চ দুর্ঘটনা : হত্যাকাণ্ড প্রমাণিত হলে ‘হত্যা মামলা’ হবে : নৌপ্রতিমন্ত্রী         বিজিবির ১১৯ মুক্তিযোদ্ধার গেজেট বাতিলের প্রজ্ঞাপন স্থগিত         সংসদের মুলতবি অধিবেশন বসছে বুধবার        
//--BID Records