শনিবার ২৩ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৬ জুন ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সিরাজগঞ্জে ছিনিয়ে নেয়া আসামি পুলিশে দিল এলাকাবাসী

স্টাফ রিপোর্টার, সিরাজগঞ্জ ॥ হত্যা মামলার এজাহারভুক্ত আসামি তোজাম্মেল হোসেনকে ডিবি পুলিশের হাত থেকে ছিনিয়ে নেয়ার ২ দিন পর এলাকাবাসী তোজাম্মেল হোসেনকে ধরে পুলিশের কাছে হস্তান্তর করেছে। তার বাড়ি সিরাজগঞ্জ সদর উপজেলার সারটিয়া গ্রামে। রবিবার দুপুরে শিয়ালকোল ইউনিয়ন পরিষদে তাকে পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

শুক্রবার সন্ধ্যায় উত্তর সারটিয়া গ্রামের আমেনা মনসুর স্কুল মাঠে খেলা চলার সময় আসামি তোজামকে ডিবি পুলিশ আটক করে হ্যান্ডকাপ পরায়। তাকে নিয়ে পুলিশ থানার উদ্দ্যেশে রওনা হবার কিছু পরই তার আত্মীয়স্বজন পুলিশের উপর হামলা চালায়।

এ সময় তারা পুলিশের একটি মোটরসাইকেল ভাংচুর ও মারপিট করে আসামিকে হ্যান্ডকাপ পরা অবস্থায় ছিনিয়ে নিয়ে যায়। এ ঘটনায় একই দিন রাতে ডিবি পুলিশের উপ-পরিদর্শক রওশন আলী বাদী হয়ে ৩৪ জনের নাম উল্লেখ্যসহ অজ্ঞাতনামা দেড় শতাধিক ব্যক্তির বিরুদ্ধে সদর থানায় মামলা দায়ের করেন। ছিনিয়ে নেয়া আসামিসহ এর সহযোগীদের আটকের জন্য পুলিশ গত ২ দিন এলাকায় অভিযান চালায়। পুলিশ এ ঘটনার সঙ্গে জড়িত ৩ জনকে আটক করে ও আদালতে রিমান্ড আবেদন করে।

শীর্ষ সংবাদ:
২০ লাখ ডোজ করোনা ভেইরাসের ভ্যাকসিন প্রস্তুত ॥ ট্রাম্প         ঢাকাতেই সাড়ে ৭ লাখের বেশি করোনা ভাইরাসে আক্রান্ত ॥ ইকোনমিস্ট         লন্ডনে আটকা পড়া বাংলাদেশিদের ফেরাতে বিশেষ ফ্লাইট         বরিশালে করোনার উপসর্গ নিয়ে চারজনের মৃত্যু         ফ্রান্সের অভিযানে আল কায়েদার উত্তর আফ্রিকা প্রধান নিহত         ব্লাড ক্যান্সারের ওষুধ সারাবে করোনা ভাইরাস?         করোনা ভাইরাসে ব্রাজিলে প্রতি মিনিটেই মারা যাচ্ছেন একজন         মেক্সিকোতে মাস্ক না পরায় পিটিয়ে হত্যা!         যুক্তরাজ্যের গবেষণায় উঠে এল ভারতের ওষুধ হাইড্রক্সিক্লোরোকুইনের ব্যর্থতা         হাঁটু গেড়ে মাটিতে বসে বিক্ষোভে সমর্থন জাস্টিন ট্রুডোর         দশ খাতে সর্বোচ্চ বরাদ্দ ॥ বাজেটে করোনা মোকাবেলা ও অর্থনীতি পুনরুদ্ধারে বিশেষ গুরুত্ব         সংক্রমণের ভয়ে ঢাকা চিড়িয়াখানা শীঘ্র চালু হচ্ছে না         স্ট্রোকে আক্রান্ত নাসিমের মস্তিষ্কে সফল অস্ত্রোপচার         ডিজিটাল বাংলাদেশের অনন্য স্বীকৃতি জাতিসংঘের         ১৬ দিনেই করোনায় আক্রান্ত ৩৪ হাজার         করোনায় মৃতের সংখ্যা ৮শ’ ছাড়াল         ভারতে একদিনে ১০ হাজার করোনা আক্রান্ত         লকডাউনে ১৪৯ সড়ক দুর্ঘটনায় ১৬৮ জন নিহত         বজ্রপাতে টাঙ্গাইল পাবনা ও নওগাঁয় ৯ জনের মৃত্যু         কিছু মানুষ কখনও করোনায় আক্রান্ত হবে না ॥ গবেষণা        
//--BID Records