রবিবার ১২ আশ্বিন ১৪২৭, ২৭ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

দুই সন্তানকে বিষ খাইয়ে বাবার আত্মহত্যা ॥ এক সন্তানের মৃত্যু

স্টাফ রিপোর্টার, রংপুর ॥ পারিবারিক কলহের জের ধরে পীরগঞ্জে দুই শিশু সন্তানকে বিষ খাইয়ে বাবা ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। পরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় এক সন্তানের মৃত্যু হয়েছে। অপর সন্তানের অবস্থাও আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসক।

জানা গেছে, পীরগঞ্জ উপজেলার বড় আলমপুর ইউনিয়নের খসটি গ্রামের আবেদ আলীর (৩০) সঙ্গে তার স্ত্রী ওয়ালেদা খাতুনের (২৫) আগে থেকেই পারিবারিক কলহ চলে আসছিল। আবেদ আলী ঢাকায় রিক্সা চালায়। শনিবার দুপুরে তিনি ঢাকা থেকে বাসায় ফিরে জানতে পারেন তার স্ত্রী দুই সন্তান ও বাড়ির মালামাল নিয়ে বাবার বাড়িতে গেছেন। এ অবস্থায় তিনি সেখানে গিয়ে স্ত্রীকে ফিরিয়ে আনার চেষ্টা চালালে স্ত্রী ফিরে আসতে রাজি হয়নি। এতে ক্ষুব্ধ হয়ে তিনি তার দুই সন্তানকে নিয়ে নিজ বাসায় ফিরে আসেন এবং রাতে তাদের বিস্কুটের সঙ্গে বিষ খাওয়ান। পরে সন্তানরা অসুস্থ হয়ে দাপাদাপি শুরু করলে তিনি নিজেও ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। এ বিষয়টি বাইরে থেকে দেখে ফেলে আবেদ আলীর বোন। তাৎক্ষণিক তাদের উদ্ধার করে পীরগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে চিকিৎসক আবেদ আলীকে মৃত ঘোষণা এবং মেয়ে রুনা (৭) ও ছেলে আপন বাবুকে (২) রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। পরে চিকিৎসাধীন অবস্থায় রবিবার বেলা সাড়ে ১১টায় রুনা মারা যায়।

শীর্ষ সংবাদ:
শার্লি হেবদোর পুরনো অফিসকে টার্গেট করেই চালানো হয় হামলা         নেতানিয়াহুর পদত্যাগ চেয়ে ইসরায়েলিদের বিক্ষোভ         সবার সুরক্ষা চাই ॥ করোনা সঙ্কট উত্তরণে বহুপাক্ষিকতাবাদের বিকল্প নেই         সিলেট এমসি কলেজ ছাত্রাবাসে গৃহবধূকে গণধর্ষণ         পুলিশে শুদ্ধি অভিযান         প্রধান আসামি মিজান সাত দিনের রিমান্ডে         কয়েক মাসেও হয়ত জানা যাবে না জয়ী কে ॥ ট্রাম্প         কঠিন শর্তের বেড়াজালে সিঙ্গাপুরগামী যাত্রীরা         দেশে করোনা রোগী শনাক্ত কমেছে         শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে আওয়ামী লীগের কর্মসূচী         কেরানীগঞ্জে ঢাকা কেন্দ্রীয় কারাগার নির্মাণে দুর্নীতির প্রমাণ         গণফোরাম ভেঙ্গেই গেল ॥ ২৬ ডিসেম্বর এক পক্ষের কাউন্সিল         রূপপুর আবাসন প্রকল্পের আসবাবপত্র কেনা হচ্ছে অস্বাভাবিক দামে         বিনা খরচে আইনী সহায়তা পেলেন ৫ লাখের বেশি দরিদ্র অসচ্ছল মানুষ         পর্যটন শিল্পকে চাঙ্গা করতে ‘রিকভারি প্ল্যান’         বেসরকারি প্রতিষ্ঠান থেকে করোনা ভাইরাসের সনদ নেয়া ৩২ জনকে রেখে গেল সাউদিয়া         পাবনা-৪ আসনে ৭৫ কেন্দ্রের বেসরকারী ফলাফলে আওয়ামীলীগের নুরুজ্জামানের জয়         সবার সুরক্ষা চাই ॥ বিশ্বসভায় প্রধানমন্ত্রী         সোমবার প্রধানমন্ত্রীর জন্মদিনে ১০ টিভিতে ‘হাসিনা: অ্যা ডটারস টেল’         ভাঙলো গণফোরাম ॥ ২৬ ডিসেম্বর কাউন্সিলের ঘোষণা সাইয়িদ-মন্টু পক্ষের