বৃহস্পতিবার ১৩ শ্রাবণ ১৪২৮, ২৯ জুলাই ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

তিন ডাকাত, দুই মাদক ব্যবসায়ী ৬ প্রতারক পাকড়াও

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর ডিবি পুলিশের পৃথক অভিযানে তিন ডাকাত ও দুই মাদক ব্যবসায়ী আর র‌্যাবের অভিযানে ছয় প্রতারক গ্রেফতার হয়েছে। উদ্ধার হয়েছে ডাকাতির কাজে ব্যবহৃত ছোট ট্রাকসহ অস্ত্রশস্ত্র। বুধবার রাত সাড়ে দশটায় তেজগাঁও রেলগেট এলাকায় ডাকাতির প্রস্তুতিকালে ডিবি পুলিশ শামীম, মাসুম মিয়া ও দুলাল সরকারকে গ্রেফতার করে। অবশ্য ৬ ডাকাত পালিয়ে গেছে।

ডিবি সূত্র জানায়, এরা ঢাকা ও আশপাশের জেলায় মোটরপার্টস ও মুদি দোকানে ডাকাতি করত। রাতে অপর এক অভিযানে ডিবি পুলিশ বনানীর সৈনিক ক্লাব এলাকা থেকে আলমগীর হোসেন ও তোতা মিয়া ওরফে আমিন নামে দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। তাদের কাছ থেকে ৩১ বোতল ও ৪ লিটার ফেনসিডিল উদ্ধার হয়। অভিযানকালে ৪ জন পালিয়ে যায়। এগুলো দিনাজপুর জেলার হিলি ও কুমিল্লা সীমান্ত থেকে ঢাকায় আনা হয়েছিল।

গত বুধবার র‌্যাব-১ এর একটি দল প্রগতি সরণির রীজডেল টাওয়ারে অভিযান চালিয়ে কনফিডেন্স ইলেক্ট্রা হোম এ্যাপ্লায়েন্স লিমিটেড নামের একটি রিক্রুটিং এজেন্সির অফিস থেকে মোঃ নাজমুল হাসান হিমেল (৩৫), মাসুদুর রহমান সুমন (৩৩), হাবিবুর রহমান দাউদ (৫৪), আকবর শেখ (৩৮), আমীর হোসেন (৩০) ও শাজাহান মিয়া (৩২) নামে ছয় জনকে গ্রেফতার করে। র‌্যাব জানায়, গ্রেফতারকৃতরা লোকজনকে চাকরিসহ নানা ধরনের কাজের কথা বলে প্রতারণার মাধ্যমে বিপুল অঙ্কের টাকা হাতিয়ে নিয়েছে।

শীর্ষ সংবাদ:
বাংলাদেশে আজ আসছে অসিরা         পায়ের কাছে ফুটে থাকা গোলাপি ঘাসফুল         করোনা সংক্রমণ রোধে সরকারকে সহযোগিতা করুন ॥ কাদের         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ২৩৭         আগামী ৫ আগস্টের পর লকডাউন দেওয়া হবে না একথা গুজব: স্বরাষ্ট্রমন্ত্রী         একনেকে ইউলুপ-আন্ডারপাসসহ আড়াই হাজার কোটি টাকার ১০ প্রকল্প অনুমোদন         ধনীরা মহামারীর এ সংকটে অসহায়দের পাশে দাঁড়ান ॥ কাদের         টিকা না নিয়ে দেওয়া যাবে না পিএসসির পরীক্ষা         ১ ও ৪ আগস্ট ব্যাংক বন্ধ         গত ২৪ ঘন্টায় আরও ১৫৩ ডেঙ্গু রোগী হাসপাতালে         এডিস মশা নিয়ন্ত্রণে ডিএসসিসির অভিযানে ৩ লাখ টাকা জরিমানা         ৬ প্রতিষ্ঠান পাচ্ছে বিদেশে কোম্পানি খোলার অনুমতি         ভাঙতে হচ্ছে বছিলা ব্রিজ         সাঈদ খোকনের ব্যাংক হিসাবে জানতে চেয়ে চিঠি         বৃষ্টি হচ্ছে লঘুচাপের কারণে, চলবে আরও দু’দিন ॥ ৩ নম্বর সংকেত বহাল         রেজাউল করিমের প্রার্থিতা স্থগিত করলো জাপা         ওসি প্রদীপ ও স্ত্রীর বিরুদ্ধে চার্জশিট দাখিল         বাংলাদেশ ব্যাংকের সাবেক গবর্নর খোরশেদ আলম মারা গেছেন         রামেক হাসপাতালে করোনায় আরও ১৮ জনের মৃত্যু         খুলনা বিভাগে করোনায় মৃত্যু ৩১ জনের, আক্রান্ত ৮৬৬