রবিবার ১৪ অগ্রহায়ণ ১৪২৮, ২৮ নভেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সম্মেলন শেষে ফেরার পথে ছাত্রলীগের গাড়িবহরে হামলা ॥ আহত ২০

নিজস্ব সংবাদদাতা, সিদ্ধিরগঞ্জ, নারায়ণগঞ্জ, ২৬ জুলাই ॥ ঢাকায় কেন্দ্রীয় ছাত্রলীগের সম্মেলন শেষে বাড়ি ফেরার পথে একটি পক্ষের ছাত্রলীগের গাড়ি বহরে হামলা চালিয়েছে অপর পক্ষের ছাত্রলীগের নেতাকর্মীরা। শনিবার রাতে উপজেলার কাঁচপুর নয়াবাড়ি এলাকায় ছাত্রলীগের এক পক্ষ অপর পক্ষের গাড়ি বহরে হামলা ও ভাংচুর করে। এ সময় ২০ ছাত্রলীগ কর্মীকে পিটিয়ে আহত করা হয়েছে বলে অভিযোগ করা হয়। আহতদের স্থানীয় বিভিন্ন ক্লিনিকে চিকিৎসা দেয়া হয়েছে।

জানা গেছে, ঢাকার সোহরাওয়ার্দী উদ্যানে শনিবার কেন্দ্রীয় ছাত্রলীগের সম্মেলন অনুষ্ঠানস্থলে ছাত্রলীগ কর্মী আলাল মিয়া ও পারভেজ মিয়ার সঙ্গে অপর ছাত্রলীগ কর্মী মাহবুবুর রহমান রবিনের তর্কবিতর্ক ও ধাক্কাধাক্কি হয়। পরে ঢাকা থেকে বাড়ি ফেরার পথে কাঁচপুর নয়াবাড়ি এলাকায় একটি পক্ষের ছাত্রলীগের কর্মীরা অপর পক্ষের গাড়ি বহরে হামলা চালিয়ে গাড়ি ভাংচুর করে। এ সময় তারা দুটি যাত্রীবাহী বাসসহ মহাসড়ক দিয়ে চলাচলরত কয়েকটি যানবাহনে ভাংচুর চালায়। এ সময় হামলায় ছাত্রলীগ কর্মী শাহিন, ইমরান, হৃদয়, আলমগীর, রায়হান, আল আমিন, রিয়াদ, রুবেল, আরিফ, শফিকুল, রাজন, তারেক, আরমান ও সোলায়মান, সিহাবসহ কমপক্ষে ২০ জন আহত হয়। আহতদের স্থানীয় বিভিন্ন ক্লিনিকে চিকিৎসা দেয়া হয়েছে।

সোনারগাঁ উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মাহমুদুল হাসান সাংবাদিকদের জানান, ঘটনার সঙ্গে জড়িতদের বিরুদ্ধে সাংগঠনিকভাবে ব্যবস্থা নেয়া হবে। বিষয়টি নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের নেতৃবৃন্দকে জানানো হয়েছে।

সোনারগাঁ থানার ওসি (তদন্ত) হারুন রশিদ জানান, কেন্দ্রীয় ছাত্রলীগের সম্মেলনে সামনে বসাকে কেন্দ্র করে সোনারগাঁও ও বন্দর ছাত্রলীগের নেতাকর্মীদের মধ্যে ঝামেলা হয়েছে। এ ঘটনায় বন্দরের দেওয়ানবাগ এলাকায় এসে কয়েকটি যানবাহন ভাংচুর করা হয়। এ ঘটনায় কয়েকজন আহত হয়েছে। তবে ঘটনাস্থলটি বন্দর থানায় হওয়ায় আমাদের থানায় এ বিষয়ে কেউ অভিযোগ দিতে আসেনি।

শীর্ষ সংবাদ:
ওমিক্রন ঠেকাতে হবে ॥ করোনার আফ্রিকান ধরনে নতুন আতঙ্ক         বিশ্বকাপের মূলপর্বে বাংলাদেশের নারী ক্রিকেট দল         শিক্ষার্থীদের অবরোধ যানজট, ভোগান্তি         তেল চুরির নেশায় তারা ময়লাবাহী গাড়ি চালাত         এক হাজার ইউপি’তে আজ ভোট ॥ সকল প্রস্তুতি সম্পন্ন         অর্থপাচার নিয়ে সংসদে ক্ষোভ, কমিশন দাবি         পারিবারিক আদালত অবমাননা ॥ কঠিন শাস্তি দিতে হবে         জাল রুপী তৈরি হয় পাকিস্তানে, পাচার হয় ভারতে         বরাদ্দ পেয়েও বাসায় উঠতে পারছেন না পুলিশ সদস্যরা         খালেদা জিয়ার মূল সমস্যা পরিপাকতন্ত্রে রক্তক্ষরণ ॥ ফখরুল         ২৭শ’ বছরের প্রাচীন প্রতœতাত্ত্বিক নিদর্শনের সন্ধান         অবৈধ দখলদারদের কবলে চট্টগ্রামের সড়ক ও ফুটপাথ         হেফাজতের নির্দোষ নেতাদের ছেড়ে দেয়া হচ্ছে : স্বরাষ্ট্রমন্ত্রী         ওমিক্রন ঠেকাতে সরকারকে যে পরামর্শ দেবে জাতীয় কমিটি         রবিবার তৃতীয় ধাপে এক হাজার ইউপিতে ভোট         গোষ্ঠীগত ও জমিজমার বিরোধে নির্বাচনী সহিংসতা : আইনমন্ত্রী         অর্থপাচারকারীদের নামের তালিকা চেয়েছেন অর্থমন্ত্রী         পঞ্চম ধাপে ৭০৭ ইউপিতে নির্বাচন আগামী ৫ জানুয়ারি         দ্বিতীয় বৈঠকও নিষ্ফল হাফ ভাড়া         সাবেক ডিসি সুলতানা পারভীনের শাস্তি বাতিল