শনিবার ২০ অগ্রহায়ণ ১৪২৮, ০৪ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সম্মেলন শেষে ফেরার পথে ছাত্রলীগের গাড়িবহরে হামলা ॥ আহত ২০

নিজস্ব সংবাদদাতা, সিদ্ধিরগঞ্জ, নারায়ণগঞ্জ, ২৬ জুলাই ॥ ঢাকায় কেন্দ্রীয় ছাত্রলীগের সম্মেলন শেষে বাড়ি ফেরার পথে একটি পক্ষের ছাত্রলীগের গাড়ি বহরে হামলা চালিয়েছে অপর পক্ষের ছাত্রলীগের নেতাকর্মীরা। শনিবার রাতে উপজেলার কাঁচপুর নয়াবাড়ি এলাকায় ছাত্রলীগের এক পক্ষ অপর পক্ষের গাড়ি বহরে হামলা ও ভাংচুর করে। এ সময় ২০ ছাত্রলীগ কর্মীকে পিটিয়ে আহত করা হয়েছে বলে অভিযোগ করা হয়। আহতদের স্থানীয় বিভিন্ন ক্লিনিকে চিকিৎসা দেয়া হয়েছে।

জানা গেছে, ঢাকার সোহরাওয়ার্দী উদ্যানে শনিবার কেন্দ্রীয় ছাত্রলীগের সম্মেলন অনুষ্ঠানস্থলে ছাত্রলীগ কর্মী আলাল মিয়া ও পারভেজ মিয়ার সঙ্গে অপর ছাত্রলীগ কর্মী মাহবুবুর রহমান রবিনের তর্কবিতর্ক ও ধাক্কাধাক্কি হয়। পরে ঢাকা থেকে বাড়ি ফেরার পথে কাঁচপুর নয়াবাড়ি এলাকায় একটি পক্ষের ছাত্রলীগের কর্মীরা অপর পক্ষের গাড়ি বহরে হামলা চালিয়ে গাড়ি ভাংচুর করে। এ সময় তারা দুটি যাত্রীবাহী বাসসহ মহাসড়ক দিয়ে চলাচলরত কয়েকটি যানবাহনে ভাংচুর চালায়। এ সময় হামলায় ছাত্রলীগ কর্মী শাহিন, ইমরান, হৃদয়, আলমগীর, রায়হান, আল আমিন, রিয়াদ, রুবেল, আরিফ, শফিকুল, রাজন, তারেক, আরমান ও সোলায়মান, সিহাবসহ কমপক্ষে ২০ জন আহত হয়। আহতদের স্থানীয় বিভিন্ন ক্লিনিকে চিকিৎসা দেয়া হয়েছে।

সোনারগাঁ উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মাহমুদুল হাসান সাংবাদিকদের জানান, ঘটনার সঙ্গে জড়িতদের বিরুদ্ধে সাংগঠনিকভাবে ব্যবস্থা নেয়া হবে। বিষয়টি নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের নেতৃবৃন্দকে জানানো হয়েছে।

সোনারগাঁ থানার ওসি (তদন্ত) হারুন রশিদ জানান, কেন্দ্রীয় ছাত্রলীগের সম্মেলনে সামনে বসাকে কেন্দ্র করে সোনারগাঁও ও বন্দর ছাত্রলীগের নেতাকর্মীদের মধ্যে ঝামেলা হয়েছে। এ ঘটনায় বন্দরের দেওয়ানবাগ এলাকায় এসে কয়েকটি যানবাহন ভাংচুর করা হয়। এ ঘটনায় কয়েকজন আহত হয়েছে। তবে ঘটনাস্থলটি বন্দর থানায় হওয়ায় আমাদের থানায় এ বিষয়ে কেউ অভিযোগ দিতে আসেনি।

শীর্ষ সংবাদ:
‘শান্তি প্রতিষ্ঠার জন্য সবার সম্মিলিত প্রচেষ্টা প্রয়োজন’         মিরপুর টেস্টে টস হেরে ফিল্ডিংয়ে বাংলাদেশ ॥ মাহমুদুলের অভিষেক         নীলফামারীতে জঙ্গি আস্তানা সন্দেহে বাড়ি ঘিরে রেখেছে র্যাব         গোটা বিশ্বের বিস্ময় ॥ উন্নয়ন সমৃদ্ধির মহাসোপানে বাংলাদেশ         সাকিবকে নিয়ে আজ মাঠে নামছে বাংলাদেশ         আমরা শিক্ষিত বেকার চাই না ॥ শিক্ষামন্ত্রী         কুয়েট বন্ধ ঘোষণা         রফতানি আয় পাঁচ দশকে ৯৬ গুণ বেড়েছে         রামপুরায় শিক্ষার্থীদের অবস্থান, আজ দেখাবে লালকার্ড         প্রেসিডেন্ট পদে লড়তে পারবেন গাদ্দাফি পুত্র সাইফ         গণফোরামের কাউন্সিলে জামায়াতের রাজনীতি নিষিদ্ধের দাবি         আরও এগিয়ে গেছে বঙ্গবন্ধু টানেলের নির্মাণ কাজ         মন্টুর গণফোরামের জাতীয় কাউন্সিলে ১৫৭ সদস্যের কমিটি ঘোষণা         একাব্বর হোসেনের আসনে নৌকার মাঝি খান আহমেদ শুভ         নারায়ণগঞ্জ সিটিতে আইভীই নৌকার মাঝি         ওমিক্রন ॥ মোকাবিলা করতে সব দেশকে প্রস্তুত থাকতে বলল ডব্লিউএইচও         গাদ্দাফির ছেলে সাইফের প্রেসিডেন্ট পদে লড়তে আর বাধা নেই         ঘূর্ণিঝড় জাওয়াদ আরও উত্তর-পশ্চিম দিকে অগ্রসর হয়েছে, ২ নম্বর সংকেত         খালেদা জিয়ার সুস্থতা বিএনপিই চায় না ॥ তথ্যমন্ত্রী         শীতের সবজিতে ভরে উঠছে কাঁচা বাজার