শনিবার ৩১ শ্রাবণ ১৪২৭, ১৫ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ঠাকুরগাঁও জেলা স্বাস্থ্যসেবা কমিটির বিশেষ সভা অনুষ্ঠিত

নিজস্ব সংবাদদাতা, ঠাকুরগাঁও ॥ সর্বস্তরের মানুষের স্বাস্থ্যসেবা নিশ্চিত করার লক্ষ্যে শনিবার ঠাকুরগাঁও জেলা স্বাস্থ্যসেবা কমিটির বিশেষ সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় প্রধান অতিথি ছিলেন পানিসম্পদ মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন ।

সিভিল সার্জন ডা: নজরুল ইসলামের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি ছিলেন, জেলা প্রশাসক মূকেশ চন্দ্র বিশ্বাস, অতিরিক্ত পুলিশ সুপার ফজলে এলাহি। এছাড়াও সভায় বক্তব্য দেন, বিএমএ’র সভাপতি ডা: আবু মো: খয়রুল কবির, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার জীতেন্দ্র নাথ রায়, সদর উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক নজরুল ইসলাম স্বপন প্রমুখ।

সভায় রমেশ সেন বলেন, বর্তমান সরকার মানুষের দোরগড়ায় স্বাস্থ্যসেবা পৌছে দেওয়ার জন্য কাজ করে যাচ্ছে। যা বিগত সরকারের আমলে সম্ভব হয়নি।

তিনি আরো বলেন, বর্তমান আওয়ামীলীগ সরকার শুধু স্বাস্থ্যসেবা নয় রাস্তাঘাট, বিদ্যুৎ, খাদ্য সহ মানুষের নিরাপত্তায় কাজ করে যাচ্ছে। তিনি আরো বলেন, আগে মানুষকে একমুঠো চালের জন্য মানুষের দ্বারে দ্বারে ঘুড়তে হতো। কিন্তু বর্তমানে চালের কোন অভাব নেই। কৃষকদের প্রচেষ্টায় প্রচুর পরিমাণ ধান আবাদ হচ্ছে এবং বাংলাদেশের চাহিদা পুরণ করে রপ্তানি করা হচ্ছে।

শীর্ষ সংবাদ:
মুখোশ উন্মোচিত হোক         জিয়া আমাকে মন্ত্রী হওয়ার প্রস্তাব দিয়েছিল         মাত্র সাড়ে ৩ বছরেই শূন্য অর্থনীতির দেশকে প্রতিষ্ঠিত করে যান বঙ্গবন্ধু         বঙ্গবন্ধু হত্যাকাণ্ডে পরোক্ষ মদদ ছিল জিয়ার         শনাক্ত বিবেচনায় করোনায় মৃত্যু হার ১.৩২ শতাংশ         ’৭৫ পরবর্তী দেশকে পাকিস্তান বানাতে চেয়েছিলেন জিয়া         যশোর শিশু উন্নয়ন কেন্দ্রে পাঁচ কর্মকর্তার নেতৃত্বে চলে পৈশাচিক নির্যাতন         আইনের ফাঁক-ফোকরে অধিকাংশই এখন জামিনে মুক্ত         কোভিড ভ্যাকসিন ॥ দেশে দেশে তোড়জোড়         প্রদীপের প্রতিহিংসার বলি সিনহা, আজ গণশুনানি         বঙ্গবন্ধুকে অস্বীকার করা দেশের অস্তিত্ব ও মুক্তিযুদ্ধকে অস্বীকার         জাতির পিতাকে মেনে নিয়েই সকলের রাজনীতি করা উচিত         বিচার বিভাগ বঙ্গবন্ধুর আদর্শ ধারণ করে কাজ করছে         বঙ্গবন্ধুর স্বপ্নপূরণে কাজ করাই তাঁর প্রতি শ্রদ্ধার প্রকাশ         উপকূলীয় অঞ্চলে ৮০ কিলোমিটার বেগে আসছে ঝড়         বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন         টুঙ্গিপাড়ায় প্রধানমন্ত্রীর পক্ষে জাতির জনকের সমাধিতে শ্রদ্ধা নিবেদন         দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় আরও ৩৪ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২৬৪৪         হত্যাকারীরা বাংলাদেশকে একটি ব্যর্থ রাষ্ট্রে পরিণত করতে চেয়েছিল ॥ নৌপরিবহন প্রতিমন্ত্রী         বঙ্গবন্ধু হত্যার মূল পরিকল্পনাকারীরা ধরাছোঁয়ার বাইরে রয়ে গেছে ॥ মুক্তিযুদ্ধ বিষয়কমন্ত্রী