বৃহস্পতিবার ১৮ অগ্রহায়ণ ১৪২৮, ০২ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

আর্জেন্টিনা-ব্রাজিলের প্রীতিম্যাচ বাতিল

অনলাইন ডেস্ক ॥ আর্জেন্টিনা ও ব্রাজিলের মধ্যকার আগামী সেপ্টেম্বরে যুক্তরাষ্ট্রে প্রীতিম্যাচ হওয়ার কথা থাকলেও তা বাতিল করা হয়েছে। দুর্নীতির সঙ্গে জড়িত থাকায় ফিফার বেশ কয়েকজন কর্মকর্তাসহ সংস্থার স্পোর্টস মার্কেটিংয়ে যুক্ত ব্যক্তিদের বিরুদ্ধে তদন্ত চলছে। এ জন্য বাতিল করা হয়েছে দু’দলের মধ্যকার প্রীতিম্যাচটি।

দুর্নীতি, মানি লন্ডালিং ও ঘুষের সঙ্গে যুক্ত থাকায় ফিফার কয়েকজন কর্মকর্তা, ১৪ জন ফুটবলার ও স্পোর্টস মার্কেটিং অফিসিয়ালদের বিরুদ্ধে তদন্ত চলছে। এর মধ্যে আর্জেন্টিনার দু’জন ব্যবাসায়ীও রয়েছেন। যারা আয়োজন করেছিলেন ব্রাজিল-আর্জেন্টিনার ম্যাচটি। বর্তমানে আর্জেন্টিনায় গৃহবন্দী অবস্থায় রয়েছেন তারা। তাই তদন্ত শেষ না হওয়া পর্যন্ত ম্যাচ আয়োজন সম্ভব নয় বলে জানিয়েছে আয়োজকরা।

শীর্ষ সংবাদ:
বিজয় দিবসে দেশবাসীকে শপথ পড়াবেন প্রধানমন্ত্রী         করোনা : গত ২৪ ঘন্টায় আরও ৩ জনের মৃত্যু, শনাক্ত ২৬১         ‘ওমিক্রন’: বিমানবন্দরে ল্যাবের সংখ্যা বৃদ্ধি করা হবে : স্বাস্থ্যমন্ত্রী         ঢাকার যানজটে বছরে জিডিপির ক্ষতি আড়াই শতাংশ         দাম কমল এলপি গ্যাসের         প্রথমবারের মতো বেড়ানোর সুযোগ পেল ভাসানচরের রোহিঙ্গারা         মার্কিন বিনিয়োগকারীদের দেশে বিনিয়োগ করতে পররাষ্ট্রমন্ত্রীর আহ্বান         বিএনপি আইন-আদালতের কোনো তোয়াক্কা করছে না ॥ কাদের         আইপি টিভি এখন বাস্তবতা : তথ্যমন্ত্রী         বাসের ওয়ে বিল বাতিলে আইনি নোটিশ         ‘ঢাকাই মসলিন হাউজ’ করছে সরকার : বস্ত্র ও পাটমন্ত্রী         পরিদর্শক থেকে এএসপি হলেন ২২ পুলিশ কর্মকর্তা         ডেঙ্গু : আরও ১০৮ হাসপাতালে ভর্তি         ফোর্বসের 'থার্টি আন্ডার থার্টি'র তালিকায় বাংলাদেশি তরুণী         ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রীর চেক ফেরত দিল ব্যাংক, ফেসবুকে ক্ষোভ         সাভারে ৬ শিক্ষার্থীকে পিটিয়ে হত্যা মামলার রায়ে ১৩ জনের মৃত্যুদণ্ড         রাঙ্গামাটির সাজেকে পুড়েছে রিসোর্ট, রেস্তোরাঁ ও বসতবাড়ি         সিটি করপোরেশনের গাড়ির ধাক্কায় বৃদ্ধা আহত, চালক আটক         ওমিক্রন পরিস্থিতি খারাপ হলে বন্ধ হতে পারে শিক্ষাপ্রতিষ্ঠান