রবিবার ২০ আষাঢ় ১৪২৭, ০৫ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

পাবনায় অপহৃত কলেজছাত্র সিরাজগঞ্জে উদ্ধার ॥ আটক চার

স্টাফ রিপোর্টার, সিরাজগঞ্জ ॥ পাবনা জেলার দাশুড়িয়া থেকে অপহরণকৃত পাবনা এডওয়ার্ড কলেজের মাস্টার্স প্রথম বর্ষের ছাত্র আসাদুল আলমকে অপহরণের লক্ষ্য ছিল মুক্তি পণ আদায়। মধ্য বিত্ত এই পরিবারের সন্তানকে অপহরণ করা হলে হৈচৈ কম হবে ভাবলেও অপহরণকারীরা পুলিশের হাত থেকে রেহাই পায়নি। অপহরণের ৮ ঘন্টার মাথায় পুলিশ অপহরণ কারীকে আটক করে। উদ্ধার করা হয় অপহৃতকে। রবিবার পুলিশের কাছে দেয়া জবানবন্দীতে অপহরণকারীরা জানায়-তাদের মুল টার্গেট ছিল মুক্তিপণ আদায়। অপহরণকারীরা চাকরীর প্রলোভন দিয়ে একাধিকবার ফাঁদ পাতে। কিন্তু মধ্য বিত্ত পরিবারের আসাদুল তাদের ফাঁদে পা দেয়নি। অবশেষে বিদেশে লোক পাঠানোর প্রশিক্ষক হিসেবে তাকে নিয়োগ দেবার নাম করে উল্লাপাড়ায় ডেকে এনে অপহরণ করে। শনিবার রাত সাড়ে আটটায় সিরাজগঞ্জ- হাটিকুমরুল সড়কের কুঠিরচর বেইলি ব্রীজের কাছে পুলিশ অপহরণকারীদের পথ রোধ করে অস্ত্র হাত বোমা গুলিসহ চার অপহরণকারীকে আটক করে।

উদ্ধার অভিযানে পুলিশ ও অপহরণকারীদের সাথে গুলিবিনিময়ের ঘটনা ঘটে। এসময় পুলিশ ঘটনাস্থল থেকে একজনকে গুলিবিদ্ধসহ চার অপহরনকারীকে আটক করেছে। আটককৃতরা হলো, উল্লাপাড়া উপজেলার পঞ্চক্রোশী ইউনিয়নের রামকান্তপুর স্কুল পাড়ার বিশু সরকারের ছেলে অটোরিকসা চালক নজরুল ইসলাম, একই উপজেলার বাঙ্গালা ইউনিয়নের সিমলা গ্রামের ইসমাইল ফকিরের ছেলে ফরিদুল ইসলাম, রহিমপুর গ্রামের আব্দুস সাত্তারের ছেলে রেজাউল ও রামকান্তপুর নদীরপাড়ের আহম্মেদ আলী মন্ডলের ছেলে শফিকুল মন্ডল।

শীর্ষ সংবাদ:
জামিন আবেদন নিষ্পত্তি এক লাখ ॥ ভার্চুয়াল কোর্টের ৩৫ কার্যদিবস         লকডাউন হলো ওয়ারী         ঈদের আগেই শ্রমিকদের বেতন-ভাতা পরিশোধ করুন ॥ কাদের         অনেক বিএনপি নেতা আইসোলেশনে থেকে প্রেসব্রিফিং করে সরকারের দোষ ধরেন ॥ তথ্যমন্ত্রী         পুলিশের বদলির তদবির কালচার বিদায় করতে চান বেনজীর         পাকিস্তানের পররাষ্ট্রমন্ত্রী করোনা আক্রান্ত         অধস্তনদের ওপর দায় চাপিয়ে বাঁচার চেষ্টা নির্বাহীদের ॥ বিদ্যুতের অতিরিক্ত বিল         উত্তরে বন্যা পরিস্থিতির ফের অবনতি হাজার হাজার পরিবার পানিবন্দী         তিনদিনের রিমান্ড শেষে রবিন কারাগারে         বাচ্চাদের সাবান দিয়ে হাত ধুতে বলুন         অহর্নিশ যুদ্ধের জীবন, করোনার ভয় যেন বিলাসিতা!         এখন আকাশের সংযোগ মিলবে ৩৪৯৯ টাকায়         ৬ মাসে ১০৬ নৌ দুর্ঘটনায় নিহত ১৫৩         পাটকল শ্রমিকদের ন্যায্য পাওনা শোধ করা হবে ॥ কেসিসি মেয়র         ম্যাজিস্ট্রেট আদালতে আত্মসমর্পণ করা যাবে : সুপ্রিম কোর্ট         ৬ মাসে ১০৬ নৌ দুর্ঘটনায়, ১৫৩ জন নিহত, আহত ৮৪         ভুতুড়ে বিলের ঘটনায় ডিপিডিসির ৫ জন বরখাস্ত         বাংলাদেশকে ৫ কোটি ডলার ঋণ দেবে দ. কোরিয়া         প্রধানমন্ত্রীর নেতৃত্বে ডেল্টা প্ল্যান বাস্তবায়ন কমিটি         রেলে অতিরিক্ত যাত্রী পরিবহন করা হবে না : রেলমন্ত্রী        
//--BID Records