মঙ্গলবার ২৭ শ্রাবণ ১৪২৭, ১১ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

পাবনায় অপহৃত কলেজছাত্র সিরাজগঞ্জে উদ্ধার ॥ আটক চার

স্টাফ রিপোর্টার, সিরাজগঞ্জ ॥ পাবনা জেলার দাশুড়িয়া থেকে অপহরণকৃত পাবনা এডওয়ার্ড কলেজের মাস্টার্স প্রথম বর্ষের ছাত্র আসাদুল আলমকে অপহরণের লক্ষ্য ছিল মুক্তি পণ আদায়। মধ্য বিত্ত এই পরিবারের সন্তানকে অপহরণ করা হলে হৈচৈ কম হবে ভাবলেও অপহরণকারীরা পুলিশের হাত থেকে রেহাই পায়নি। অপহরণের ৮ ঘন্টার মাথায় পুলিশ অপহরণ কারীকে আটক করে। উদ্ধার করা হয় অপহৃতকে। রবিবার পুলিশের কাছে দেয়া জবানবন্দীতে অপহরণকারীরা জানায়-তাদের মুল টার্গেট ছিল মুক্তিপণ আদায়। অপহরণকারীরা চাকরীর প্রলোভন দিয়ে একাধিকবার ফাঁদ পাতে। কিন্তু মধ্য বিত্ত পরিবারের আসাদুল তাদের ফাঁদে পা দেয়নি। অবশেষে বিদেশে লোক পাঠানোর প্রশিক্ষক হিসেবে তাকে নিয়োগ দেবার নাম করে উল্লাপাড়ায় ডেকে এনে অপহরণ করে। শনিবার রাত সাড়ে আটটায় সিরাজগঞ্জ- হাটিকুমরুল সড়কের কুঠিরচর বেইলি ব্রীজের কাছে পুলিশ অপহরণকারীদের পথ রোধ করে অস্ত্র হাত বোমা গুলিসহ চার অপহরণকারীকে আটক করে।

উদ্ধার অভিযানে পুলিশ ও অপহরণকারীদের সাথে গুলিবিনিময়ের ঘটনা ঘটে। এসময় পুলিশ ঘটনাস্থল থেকে একজনকে গুলিবিদ্ধসহ চার অপহরনকারীকে আটক করেছে। আটককৃতরা হলো, উল্লাপাড়া উপজেলার পঞ্চক্রোশী ইউনিয়নের রামকান্তপুর স্কুল পাড়ার বিশু সরকারের ছেলে অটোরিকসা চালক নজরুল ইসলাম, একই উপজেলার বাঙ্গালা ইউনিয়নের সিমলা গ্রামের ইসমাইল ফকিরের ছেলে ফরিদুল ইসলাম, রহিমপুর গ্রামের আব্দুস সাত্তারের ছেলে রেজাউল ও রামকান্তপুর নদীরপাড়ের আহম্মেদ আলী মন্ডলের ছেলে শফিকুল মন্ডল।

শীর্ষ সংবাদ:
গত ২৪ ঘণ্টায় দেশে করোনায় মারা গেছেন ৩৩ জন, নতুন শনাক্ত ২৯৯৬         দেশের উন্নয়নে প্রয়োজন অভ্যন্তরীণ স্থিতিশীলতা ॥ সেতুমন্ত্রী         প্রণব মুখার্জির দ্রুত আরোগ্য কামনা করেছেন বাংলাদেশের পররাষ্ট্রমন্ত্রী         দেশে এক মাসে ১০৭ জন নারী ও শিশু ধর্ষণের শিকার         মাথাপিছু আয় বেড়ে এখন ২০৬৪ ডলার         বাতিল হচ্ছে পিইসি-জেএসসি পরীক্ষা         মন্দির প্রাঙ্গণেই জন্মাষ্টমীর সব আয়োজন         গাজীপুরে পোশাক শ্রমিকদের বিক্ষোভ, আড়াই ঘন্টা মহাসড়ক অবরোধ         ব্রাজিলে কমেছে সংক্রমণ, বেড়েছে সুস্থতা         বিতর্কিত নির্বাচনে উত্তাল বেলারুশ         করোনার ‘প্রকৃত তথ্য’ জানানোয় ইরানে পত্রিকা বন্ধ !         টিকটকে ব্যক্তিগত তথ্য হাতিয়ে নেওয়ার প্রমাণ নেই ॥ সিআইএ         তাইওয়ানে যুক্তরাষ্ট্রের মন্ত্রীর সফরে নিয়ে ক্ষুব্ধ চীন         ব্রিটেনে মহাত্মা গান্ধীর চশমা নিলামে         বিশ্বে ২৪ ঘণ্টায় ৪ হাজার মৃত্যু, ২ লাখের বেশি শনাক্ত         করোনা কোনো মৌসুম মানে না : বিশ্ব স্বাস্থ্য সংস্থা         ক্রমবর্ধমান চাপের মুখে লেবাননের প্রধানমন্ত্রীর পদত্যাগ         ট্রাম্পের ব্রিফিংকালে হোয়াইট হাউসের বাইরে গোলাগুলি         বার্মিংহামে প্লাস্টিক ফ্যাক্টরিতে ভয়াবহ আগুন         হায় স্বাস্থ্যবিধি! অস্তিত্ব শুধু কাগজে কলমে        
//--BID Records