শনিবার ৩০ শ্রাবণ ১৪২৭, ১৫ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

পাবনায় অপহৃত কলেজছাত্র সিরাজগঞ্জে উদ্ধার ॥ আটক চার

স্টাফ রিপোর্টার, সিরাজগঞ্জ ॥ পাবনা জেলার দাশুড়িয়া থেকে অপহরণকৃত পাবনা এডওয়ার্ড কলেজের মাস্টার্স প্রথম বর্ষের ছাত্র আসাদুল আলমকে অপহরণের লক্ষ্য ছিল মুক্তি পণ আদায়। মধ্য বিত্ত এই পরিবারের সন্তানকে অপহরণ করা হলে হৈচৈ কম হবে ভাবলেও অপহরণকারীরা পুলিশের হাত থেকে রেহাই পায়নি। অপহরণের ৮ ঘন্টার মাথায় পুলিশ অপহরণ কারীকে আটক করে। উদ্ধার করা হয় অপহৃতকে। রবিবার পুলিশের কাছে দেয়া জবানবন্দীতে অপহরণকারীরা জানায়-তাদের মুল টার্গেট ছিল মুক্তিপণ আদায়। অপহরণকারীরা চাকরীর প্রলোভন দিয়ে একাধিকবার ফাঁদ পাতে। কিন্তু মধ্য বিত্ত পরিবারের আসাদুল তাদের ফাঁদে পা দেয়নি। অবশেষে বিদেশে লোক পাঠানোর প্রশিক্ষক হিসেবে তাকে নিয়োগ দেবার নাম করে উল্লাপাড়ায় ডেকে এনে অপহরণ করে। শনিবার রাত সাড়ে আটটায় সিরাজগঞ্জ- হাটিকুমরুল সড়কের কুঠিরচর বেইলি ব্রীজের কাছে পুলিশ অপহরণকারীদের পথ রোধ করে অস্ত্র হাত বোমা গুলিসহ চার অপহরণকারীকে আটক করে।

উদ্ধার অভিযানে পুলিশ ও অপহরণকারীদের সাথে গুলিবিনিময়ের ঘটনা ঘটে। এসময় পুলিশ ঘটনাস্থল থেকে একজনকে গুলিবিদ্ধসহ চার অপহরনকারীকে আটক করেছে। আটককৃতরা হলো, উল্লাপাড়া উপজেলার পঞ্চক্রোশী ইউনিয়নের রামকান্তপুর স্কুল পাড়ার বিশু সরকারের ছেলে অটোরিকসা চালক নজরুল ইসলাম, একই উপজেলার বাঙ্গালা ইউনিয়নের সিমলা গ্রামের ইসমাইল ফকিরের ছেলে ফরিদুল ইসলাম, রহিমপুর গ্রামের আব্দুস সাত্তারের ছেলে রেজাউল ও রামকান্তপুর নদীরপাড়ের আহম্মেদ আলী মন্ডলের ছেলে শফিকুল মন্ডল।

শীর্ষ সংবাদ:
মৃত্যুঞ্জয়ী মুজিব ॥ শুধু খুনী নয়, নেপথ্যের কুশীলবদেরও বিচার দাবি         জাতির পিতার স্বপ্নপূরণে সাধ্যের সবটুকু উজাড় করে দেব ॥ প্রধানমন্ত্রী         ১৫ ও ২১ আগস্টের কুশীলবরা এখনও সক্রিয় ॥ কাদের         দক্ষিণ সুদানে গেল ৬৭ নৌ সদস্যের দ্বিতীয় গ্রুপ         কাঁদো বাঙালী কাঁদো ॥ বঙ্গবন্ধুর রাষ্ট্রদর্শন         যশোর কিশোর উন্নয়ন কেন্দ্রের কর্মকর্তারা পিটিয়ে খুন করে ৩ জনকে         কমিশনারের পরিচয়ে চাঁদাবাজি ॥ দুদিনের রিমান্ডে মোছাব্বির         বঙ্গবন্ধু ছিলেন গণমানুষের অন্তরের নেতা ॥ জি এম কাদের         বিষ দিয়ে পাঁচ কোটি টাকার মাছ নিধন         ভারতে ফের হাজারের বেশি মৃত্যু         সাগরে লঘুচাপ, বন্দরে ৩ নম্বার সতর্ক সঙ্কেত         বঙ্গবন্ধুর ছবিযুক্ত ১০০ ডাক টিকিট নিয়ে বইয়ের মোড়ক উন্মোচন করলেন প্রধানমন্ত্রী         দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় ৩৪ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২৭৬৬         বঙ্গবন্ধুসহ সব শহীদের আত্মার মাগফেরাত কামনায় এক লাখ বার কোরআন খতমের উদ্যোগ         স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের শব্দসৈনিক মোতাহার হোসেন আর নেই         সিনহা হত্যা মামলায় ৭ আসামিকে নিয়ে গেল র্যাব         যশোর শিশু উন্নয়ন কেন্দ্রের ৩ কিশোর খুন ॥ পুলিশের তদন্ত শুরু         ১৫ আগস্ট খালেদা জিয়া জন্মগ্রহণ করেছেন ঘোষণাটি ছিল মিথ্যা ॥ তথ্যমন্ত্রী         বিশ্বজুড়ে করোনায় মৃত্যু সাড়ে ৭ লাখ ছাড়াল         বাজপেয়ীর রেকর্ড ভাঙলেন মোদি