শুক্রবার ১৩ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৭ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সাতক্ষীরায় জামায়াতের ১৬ নেতাকর্মী আটক ॥ ককটেল উদ্ধার

স্টাফ রিপোর্টার, সাতক্ষীরা ॥ শহরের পুরাতন সাতক্ষীরা এলাকার একটি বাড়িতে গোপন বৈঠক করার সময় পুলিশ অভিযান চালিয়ে মহিলা জামায়াতের দুই রোকনসহ ১৬ মহিলা জামায়াত নেতাকর্মীকে আটক করেছে। এ সময় সেখান থেকে উদ্ধার করা হয়েছে ৪টি ককটেল। বৃহস্পতিবার দুপুর ১টার দিকে পুরাতন সাতক্ষীরার ফজলুল হকের বাড়ি থেকে তাদের আটক করা হয়। সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এমদাদুল হক জানান জামায়াতের একদল নারী কর্মী শহরের পুরাতন সাতক্ষীরা এলাকার মাদ্রাসা পাড়ার গোপন মিটিংয়ে মিলিত হয়েছে গোপন সূত্রে খবর পেয়ে সেখানে অভিযান চালানো হয়। এলাকার জামায়াত নেতা ফজলুল হকের বাড়িতে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। আটককৃত নারী কর্মীরা হলেনÑ শহরের মাদ্রাসা পাড়ার ফজলুল হকের স্ত্রী জামায়ায়াতের রুকন তাহেরা খাতুন, কালিগঞ্জের রঘুনাথপুর গ্রামের আরশাদ আলির স্ত্রী রুকন জোবেদা খাতুন, সদর উপজেলার রামচন্দ্রপুর গ্রামের শহিদুলের স্ত্রী ফজিলা খাতুন, মাদ্রাসাপাড়ার ইলিয়াস আলির স্ত্রী সেলিনা খাতুন, রমজান আলির স্ত্রী রেশমা খাতুন, বাবুর স্ত্রী সানজিদা খাতুন, আবদুল জলিলের স্ত্রী সুফিয়া বেগম, টুটুলের স্ত্রী রেহেনা বেগম, মোকছেদ আলির স্ত্রী হাসিয়া খাতুন, আলাউদ্দিনের স্ত্রী সালমা বেগম ও আবদুল মতিনের স্ত্রী শাহিদা খাতুন। ওসি জানান, তারা নাশকতার পরিকল্পনা করছিল।

রাজশাহীতে ৭০০ কেজি ভেজাল লাচ্ছা ও খামির জব্দ

স্টাফ রিপোর্টার, রাজশাহী ॥ রাজশাহী নগরীর হড়গ্রাম নতুনপাড়া এলাকায় বিএসটিআইয়ের একটি দল অভিযান চালিয়ে ৪০০ কেজি ভেজাল সেমাই জব্দ করেছে। বৃহস্পতিবার দুপুরে ওই অভিযানের সময় সেমাই তৈরিতে ব্যবহৃত আরও ৩০০ কেজি আটার খামিরও জব্দ করা হয়েছে। পরে সেমাই ও খামিরগুলো ধ্বংস করা হয়। বিএসটিআই সূত্র জানায়, নগরীর হড়গ্রাম নতুনপাড়া এলাকায় অভিযান চালিয়ে বিএসটিআইয়ের লাইসেন্সবিহীন অস্বাস্থ্যকর পরিবেশে লাচ্ছা সেমাই উৎপাদন করার অপরাধে একটি কারখানায় অভিযান চালিয়ে ৪০০ কেজি ভেজাল সেমাই জব্দ করা হয়।

শীর্ষ সংবাদ:
প্রেস ক্লাবের সামনে বিএনপির নেতাকর্মীরা ॥ সতর্ক অবস্থানে পুলিশ         নীলফামারীতে নিয়ন্ত্রণ হারিয়ে বাস খাদে, আহত ৩২         পাক সরকারের রাষ্ট্রদ্রোহ মামলার আসামির নাম মুক্তিযোদ্ধার তালিকায় নেই         ইমরান খানসহ তেহরিক নেতাদের বিরুদ্ধে দুটি মামলা         বালিয়াতলীর ফেরি পারাপার নয় বছর ধরে বন্ধ         মুশফিকের আউটের পর সাকিব নেমেই আক্রমনাত্মক         আজ থেকে ৪৪তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা শুরু হয়েছে         পেরুতে ৭ দশমিক ২ মাত্রার শক্তিশালী ভূমিকম্প অনুভূত         গত ২৪ ঘণ্টায় সারা বিশ্বে করোনায় মারা গেছেন এক হাজার ৪১৩ জন         অবৈধ ক্লিনিকের দৌরাত্ম্য ॥ ভুল চিকিৎসায় প্রতিনিয়ত মৃত্যু         ভবিষ্যত প্রজন্মের জন্য উন্নত জীবন নিশ্চিত করতে চাই         জঙ্গী নেতা আবদুল হাই যেভাবে ১৭ বছর আত্মগোপনে ছিলেন         জামিনে মুক্ত দুর্ধর্ষ অপরাধীদের ওপর চলবে নজরদারি         পাচার করা অর্থ ফিরিয়ে আনলে সাধারণ ক্ষমা ॥ অর্থমন্ত্রী         সিরাজগঞ্জে ট্রাক-লেগুনা সংঘর্ষ ॥ নাটোরের ৫ কৃষি শ্রমিক নিহত         হজের খরচ বাড়ল ৫৯ হাজার টাকা         হার ঠেকানোর চ্যালেঞ্জ বাংলাদেশের         বিনিয়োগ বাড়াতে নিরবচ্ছিন্ন সেবা দিচ্ছে বিডা         ফের ঢাবি ক্যাম্পাসে ছাত্রলীগ-ছাত্রদল সংঘর্ষ         হাজার কোটি টাকা পাচার হওয়ার কারণেই বিএনপির গায়ে জ্বালা