মঙ্গলবার ৫ মাঘ ১৪২৮, ১৮ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

প্রকাশ্যে মাদক সেবনের দায়ে ৩ জনের কারাদন্ড

নিজস্ব সংবাদদাতা, সাভার ॥ সাভারে প্রকাশ্যে মাদক সেবনের অভিযোগে তিন যুবককে ছয় মাস করে কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত । রবিবার সকালে সাভার উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট কামরুল হাসান মোল্ল্যা তার কার্যালয়ে এ সাজা প্রদান করেন।

জানা গেছে, প্রকাশ্যে মদ সেবনে সাভার মডেল থানাধীন কান্দি ভাকুর্তা এলাকা থেকে রবিবার সকালে হান্নান ও রিপন নামের দু’ যুবককে আটক করে ঢাকা জেলা (উত্তর) গোয়েন্দা পুলিশ (ডিবি) একটি টিম । অপরদিকে, একই দিন সকালে প্রকাশ্যে ইয়াবা ট্যাবলেট সেবন করার অভিযোগে আশুলিয়া থানাধীন মধ্য গাজীরচট এলাকা থেকে মামুন নামের এক যুবককে আটক করে আশুলিয়া থানা পুলিশ। পরে ৩ জনকে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট কামরুল হাসান মোল্ল্যার কার্যালয়ে নিয়ে এলে পুলিশের উপস্থিতে ৩ যুবককে ৬ মাস করে কারাদন্ড প্রদান করা হয়।

শীর্ষ সংবাদ:
শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ হচ্ছে না : শিক্ষামন্ত্রী         বুধবার থেকে ভার্চুয়ালি চলবে সুপ্রিম কোর্ট         তৃণমূলের প্রকল্প বাস্তবায়নে আরও মনোযোগী হোন ॥ ডিসিদের প্রধানমন্ত্রী         বিএনপির লবিস্ট নিয়োগের কপি যাচ্ছে কেন্দ্রীয় ব্যাংকে : পররাষ্ট্র প্রতিমন্ত্রী         নায়িকা শিমু হত্যা মামলা স্বামী ও গাড়িচালক তিনদিনের রিমান্ডে         ছাইয়ে ঢাকা পড়েছে টোঙ্গা         একদিনে হাসপাতালে আরও ৪ ডেঙ্গু রোগী ভর্তি         মেডিকেল ভর্তি পরীক্ষা ১ এপ্রিল         হাফ ভাড়া দেওয়ায় ঘড়ি-মানিব্যাগ রেখে তিতুমীরের দুই ছাত্রকে মারধর         শাহজালাল বিশ্ববিদ্যালয়ে আন্দোলনরত শিক্ষার্থীদের পররাষ্ট্রমন্ত্রীর আশ্বাস         নাইকো দুর্নীতি মামলা ॥ খালেদার বিরুদ্ধে চার্জ শুনানি ৮ মার্চ         উখিয়ার ক্যাম্পে আগুন ধরিয়ে দিয়েছে সন্ত্রাসী রোহিঙ্গারা         আফগানিস্তান শক্তিশালী ভূমিকম্পের আঘাতে নিহত ২৬         সোনারগাঁয়ে ২ এস আই নিহত : গাড়ি চালাচ্ছিলেন মামলার আসামি         হত্যা মামলায় বিজিবির বরখাস্ত সদস্যের মৃত্যুদন্ড         বাড়তে পারে শৈত্যপ্রবাহ         হাতিয়ার সংরক্ষিত বনের গাছ কেটে পাচার, চক্রের এক সদস্য আটক         মরক্কো উপকূলে নৌকাডুবিতে ৪৩ অভিবাসীর মৃত্যু         পারিবারিক কলহের জেরে চিত্রনায়িকা শিমুকে হত্যা         মেসি-সালাহকে হারিয়ে ফিফা বর্ষসেরা জিতলেন লেভানদোভস্কি