বুধবার ৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৮ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

রাজশাহীতে মাইক্রোবাসে গ্যাস সিলিন্ডার বিস্ফোরিত

স্টাফ রিপোর্টার, রাজশাহী ॥ গ্যাস সিলিন্ডার বিস্ফোরিত হয়ে রাজশাহীতে চলন্ত মাইক্রোবাস সম্পুর্ণ ভস্মীভুত হয়েছে। শুক্রবার বেলা পৌনে চারটার দিকে নগরীর মোল্লাপাড়া বাঁশের আড্ডা নামক স্থানে এ ঘটনা ঘটে। যাত্রী না থাকায় কোনও প্রাণহানীর ঘটনা ঘটেনি। তবে মুহুর্তে মাইক্রো থেকে ঝাপিয়ে পড়ে নিজেকে রক্ষা করেন চালক রুবেল হোসেন।

রুবেল জানান, গ্যাস চালিত তার মাইক্রোটি (চট্টমেট্টো-ট-১১-১১৩০) বেলা সাড়ে ৩ টার দিকে মোল্লাপাড়া স্ট্যান্ড থেকে তিনি চালিয়ে শহরের লক্ষীপুর মোডে আসছিলেন। বাঁশের আড্ডা নামকস্থানে আসলে হঠাৎ বিকট শব্দ ও সঙ্গে সঙ্গে আগুন জ্বলতে দেখে তিনি দ্রুত মাইক্রো থেকে ঝাপিয়ে নিজেকে রক্ষা করেন। তবে রক্ষা করা যায়নি মাইক্রোবাসটি। মুহুর্তের মধ্যে সেটি ভষ্মীভুত হয়। পরে দমকল বাহিনীর লোকজন আসলেও তার আগেই পুড়ে শেষ হয় মাইক্রোবাসটি।

রুবেল আরও জানান, অনেক কষ্ট করে ৬ মাস আগে ব্যাংক ঋন নিয়ে তিনি মাইক্রোবাসটি কিনে নিজেই রেন্ট এ কার হিসেবে চালাতেন।

রাজশাহী সদর দমকল সূত্র জানায়, মাইক্রোর ভেতরে থাকা গ্যাসের সিলিন্ডার বিষ্ফোরিত অথবা তেলের লাইনে ক্রুটি থাকায় অগ্নিকান্ডের সূত্রপাত ঘটতে পারে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে বলে জানান, রাজশাহী সদর দমকল বাহিনীর সিনিয়র স্টেশন অফিসার (ভারপ্রাপ্ত) আখতার হামিদ।

শীর্ষ সংবাদ:
নির্বাচনে অংশগ্রহণ করুন, কেউ ভোটের অধিকার কেড়ে নেবে না : প্রধানমন্ত্রী         সিলেটে বন্যায় পানিবন্দি ১৫ লাখ মানুষ         বন্যায় সিলেটবাসীকে সহযোগিতা দেয়া হবে         আগামী ৩১ মে হজ ফ্লাইট শুরু নিয়ে ফের অনিশ্চয়তা         নন-ব্যাংক আর্থিক প্রতিষ্ঠানগুলোকে শৃঙ্খলার মধ্যে আনতে হবে : শিল্পমন্ত্রী         হজযাত্রী নিবন্ধনের সময় বাড়লো         আগামী ৫ জুন বাজেট অধিবেশন শুরু         বাংলাদেশ ব্যাংক কর্মকর্তাদের বিদেশ ভ্রমণ বাতিল         বন্যার্তদের পাশে রয়েছে সরকার ॥ ত্রাণ প্রতিমন্ত্রী         নতুন সচিব ৮ মন্ত্রণালয়ে         বিদ্যুতের দাম ৫৮ শতাংশ বাড়ানোর সুপারিশ         ‘নিত্যপণ্যের দাম বাড়ার জন্য দায়ী আন্তর্জাতিক বাজার’         বঙ্গবন্ধু টানেলের টোল আদায় করবে চায়না কমিউনিকেশনস         খোলা বাজারে ডলারের দাম আজ ৯৯ টাকা         ঢাকার শীর্ষ সন্ত্রাসী রোজেন বাহিনীর সেকেন্ড-ইন কমান্ড গ্রেফতার         দেশে আরও ২২ জনের করোনা শনাক্ত         করোনা নিয়ন্ত্রণে যুক্তরাষ্ট্রের চেয়ে এগিয়ে বাংলাদেশ : স্বাস্থ্যমন্ত্রী         দেশে খাদ্যের কোনো ঘাটতি নেই ॥ খাদ্যমন্ত্রী         ১৯৮২ সালের পর যুক্তরাজ্যে সর্বোচ্চ মুদ্রাস্ফীতি