বুধবার ২১ শ্রাবণ ১৪২৭, ০৫ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বরিশালে ব্যবসায়ী খুন ॥ অন্যত্র দুই লাশ উদ্ধার

জনকণ্ঠ ডেস্ক ॥ বরিশালে ব্যবসায়ীকে খুন করা হয়েছে। এ ছাড়া বগুড়ায় হাত-পা বাঁধা লাশ ও যশোরে দোকান ম্যানেজারের লাশ উদ্ধার হয়েছে। খবর স্টাফ রিপোর্টারদের

বরিশাল ॥ বাবুগঞ্জ উপজেলার মাধবপাশা ইউনিয়নের মেঘিয়া গ্রামের এক জমি ব্যবসায়ীকে বুধবার গভীররাতে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহত হারুন মোল্লা (৪৫) ওই গ্রামের মৃত কদম আলী মোল্লার পুত্র। পুলিশ নিহতের লাশ উদ্ধার করে বৃহস্পতিবার সকালে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করেছেন। জানা গেছে, বুধবার বিকেলে বাসা থেকে বের হয়ে নিখোঁজ হন হারুন মোল্লা। মধ্যরাতে সে বাড়িতে ফিরে না আসায় ও তার ব্যবহৃত মোবাইল ফোন বন্ধ পাওয়ায় স্বজনেরা তাকে খুঁজতে নামেন। একপর্যায়ে রাত দেড়টার দিকে বাড়ি পাশের একটি মাঠে হারুন মোল্লার লাশ পাওয়া যায়।

বগুড়া ॥ বগুড়া সদরের ম-লধরন এলাকায় অজ্ঞাত পরিচয়ের এক ব্যক্তি (৪৫) নৃশংসভাবে খুন হয়েছে। বৃহস্পতিবার ভোরে সেখানকার একটি ক্ষেত থেকে পুলিশ লাশটি উদ্ধার করে। পুলিশ জানায়, বগুড়া দ্বিতীয় বাইপাস সড়কের পাশের একটি ক্ষেতে বুধবার রাতে দুর্বৃত্তরা হাত পা বেঁধে অজ্ঞাত পরিচয়ের ওই ব্যক্তির গলায় ছুরিকাঘাত করে হত্যা করে ফেলে রেখে যায়। স্থানীয় লোকজনের মাধ্যমে খবর পেয়ে ভোরে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বগুড়া মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।

যশোর ॥ যশোরে এক ফার্নিচার দোকান থেকে ম্যানেজার ফরিদ হোসেন মন্টু সরদারের (৪৫) ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার রাত ১০টার দিকে শহরের জেলরোড এলাকার রিপন হোসেন মেম্বারের একতা ফরেন ফার্নিচারের দোকান থেকে তার লাশ উদ্ধার করা হয়। মন্টু সরদার সদর উপজেলার পাঁচবাড়িয়া গ্রামের মবজেল হোসেন সরদারের ছেলে।

কাপাসিয়ায় তহসিলদার সাময়িক বরখাস্ত

ফেসবুকে আপত্তিকর মন্তব্য

নিজস্ব সংবাদদাতা, গাজীপুর, ২১ মে ॥ সরকার সম্পর্কে ফেসবুকে আপত্তিকর মন্তব্য করায় গাজীপুরের কাপাসিয়ায় এক ইউনিয়ন কর্মকর্তাকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। এছাড়াও তার বিরুদ্ধে বিভাগীয় মামলা দায়ের করার সিদ্ধান্ত নিয়েছে জেলা প্রশাসন।

কাপাসিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা আনিছুর রহমান জানান, গাজীপুরের কাপাসিয়া উপজেলার কুশদী ভূমি অফিসের ইউনিয়ন ভূমি উপ-সহকারী কর্মকর্তা কামরুজ্জামান ফেসবুকে বর্তমান সরকার ও প্রশাসন সম্পর্কে আপত্তিকর মন্তব্য পোস্ট করেছেন। এজন্য তাকে ইতোপূর্বে কারণ দর্শানের নোটিস দেয়া হয়। নোটিসের জবাব সন্তোষজনক না হওয়ায় এবং সরকারী আচরণবিধি লঙ্ঘনের অভিযোগে বুধবার তাকে চাকরি থেকে সাময়িকভাবে বরখাস্ত করেছে জেলা প্রশাসন। একই সঙ্গে তার বিরুদ্ধে বিভাগীয় মামলা করা হবে।

শীর্ষ সংবাদ:
চামড়ার বাজারে ধস ॥ প্রধান চার কারণ চিহ্নিত         মানুষের উন্নত জীবন ধারা নিশ্চিত করাই মূল লক্ষ্য         ষড়যন্ত্রকারীদের অপচেষ্টার বিরুদ্ধে সতর্ক থাকুন ॥ কাদের         নরেন দাস ছিলেন বঙ্গবন্ধুর একনিষ্ঠ সৈনিক ॥ আইনমন্ত্রী         জুলাইয়ে রেমিটেন্সে রেকর্ড         টেকনাফে পুলিশের গুলিতে অবসরপ্রাপ্ত সেনা কর্মকর্তা নিহত         আজ শহীদ শেখ কামালের জন্মবার্ষিকী         এক সপ্তাহের মধ্যে বন্যার পানি কমবে         করোনা পরীক্ষার সংখ্যা কমলেও রোগী শনাক্তের হার বেড়েছে         আওয়ামী লীগ ও যুবলীগ নেতাসহ তিনজনকে কুপিয়ে হত্যা         ভ্যাকসিন পরীক্ষার জন্য চীনা কোম্পানির আবেদন         করোনায় চলে গেলেন টিভি ব্যক্তিত্ব বরকতউল্লাহ         খোরশেদ আলম সুজন চসিকের প্রশাসক         নেত্রকোনার ডিসি প্রত্যাহার         এমপিওভুক্ত স্কুল-কলেজ নিজস্ব জমিতে স্থানান্তরের নির্দেশ         ৯ আগস্ট থেকে একাদশ শ্রেণির ভর্তির অনলাইন কার্যক্রম শুরু         পুলিশের গুলিতে নিহত সাবেক মেজর সিনহার মাকে প্রধানমন্ত্রীর ফোন         করোনা চিকিৎসায় সহজ কোনো সমাধান নেই : ডব্লিউএইচও         পাপিয়ার বিরুদ্ধে সোয়া ৬ কোটি টাকার অবৈধ সম্পদের মামলা         বঙ্গবন্ধু বেঁচে থাকলে বাংলাদেশ অনেক আগেই উন্নত দেশে পরিণত হতো : প্রযুক্তিমন্ত্রী        
//--BID Records