রবিবার ২১ আষাঢ় ১৪২৭, ০৫ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বরিশালে ব্যবসায়ী খুন ॥ অন্যত্র দুই লাশ উদ্ধার

জনকণ্ঠ ডেস্ক ॥ বরিশালে ব্যবসায়ীকে খুন করা হয়েছে। এ ছাড়া বগুড়ায় হাত-পা বাঁধা লাশ ও যশোরে দোকান ম্যানেজারের লাশ উদ্ধার হয়েছে। খবর স্টাফ রিপোর্টারদের

বরিশাল ॥ বাবুগঞ্জ উপজেলার মাধবপাশা ইউনিয়নের মেঘিয়া গ্রামের এক জমি ব্যবসায়ীকে বুধবার গভীররাতে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহত হারুন মোল্লা (৪৫) ওই গ্রামের মৃত কদম আলী মোল্লার পুত্র। পুলিশ নিহতের লাশ উদ্ধার করে বৃহস্পতিবার সকালে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করেছেন। জানা গেছে, বুধবার বিকেলে বাসা থেকে বের হয়ে নিখোঁজ হন হারুন মোল্লা। মধ্যরাতে সে বাড়িতে ফিরে না আসায় ও তার ব্যবহৃত মোবাইল ফোন বন্ধ পাওয়ায় স্বজনেরা তাকে খুঁজতে নামেন। একপর্যায়ে রাত দেড়টার দিকে বাড়ি পাশের একটি মাঠে হারুন মোল্লার লাশ পাওয়া যায়।

বগুড়া ॥ বগুড়া সদরের ম-লধরন এলাকায় অজ্ঞাত পরিচয়ের এক ব্যক্তি (৪৫) নৃশংসভাবে খুন হয়েছে। বৃহস্পতিবার ভোরে সেখানকার একটি ক্ষেত থেকে পুলিশ লাশটি উদ্ধার করে। পুলিশ জানায়, বগুড়া দ্বিতীয় বাইপাস সড়কের পাশের একটি ক্ষেতে বুধবার রাতে দুর্বৃত্তরা হাত পা বেঁধে অজ্ঞাত পরিচয়ের ওই ব্যক্তির গলায় ছুরিকাঘাত করে হত্যা করে ফেলে রেখে যায়। স্থানীয় লোকজনের মাধ্যমে খবর পেয়ে ভোরে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বগুড়া মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।

যশোর ॥ যশোরে এক ফার্নিচার দোকান থেকে ম্যানেজার ফরিদ হোসেন মন্টু সরদারের (৪৫) ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার রাত ১০টার দিকে শহরের জেলরোড এলাকার রিপন হোসেন মেম্বারের একতা ফরেন ফার্নিচারের দোকান থেকে তার লাশ উদ্ধার করা হয়। মন্টু সরদার সদর উপজেলার পাঁচবাড়িয়া গ্রামের মবজেল হোসেন সরদারের ছেলে।

কাপাসিয়ায় তহসিলদার সাময়িক বরখাস্ত

ফেসবুকে আপত্তিকর মন্তব্য

নিজস্ব সংবাদদাতা, গাজীপুর, ২১ মে ॥ সরকার সম্পর্কে ফেসবুকে আপত্তিকর মন্তব্য করায় গাজীপুরের কাপাসিয়ায় এক ইউনিয়ন কর্মকর্তাকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। এছাড়াও তার বিরুদ্ধে বিভাগীয় মামলা দায়ের করার সিদ্ধান্ত নিয়েছে জেলা প্রশাসন।

কাপাসিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা আনিছুর রহমান জানান, গাজীপুরের কাপাসিয়া উপজেলার কুশদী ভূমি অফিসের ইউনিয়ন ভূমি উপ-সহকারী কর্মকর্তা কামরুজ্জামান ফেসবুকে বর্তমান সরকার ও প্রশাসন সম্পর্কে আপত্তিকর মন্তব্য পোস্ট করেছেন। এজন্য তাকে ইতোপূর্বে কারণ দর্শানের নোটিস দেয়া হয়। নোটিসের জবাব সন্তোষজনক না হওয়ায় এবং সরকারী আচরণবিধি লঙ্ঘনের অভিযোগে বুধবার তাকে চাকরি থেকে সাময়িকভাবে বরখাস্ত করেছে জেলা প্রশাসন। একই সঙ্গে তার বিরুদ্ধে বিভাগীয় মামলা করা হবে।

শীর্ষ সংবাদ:
জামিন আবেদন নিষ্পত্তি এক লাখ ॥ ভার্চুয়াল কোর্টের ৩৫ কার্যদিবস         লকডাউন হলো ওয়ারী         ঈদের আগেই শ্রমিকদের বেতন-ভাতা পরিশোধ করুন ॥ কাদের         অনেক বিএনপি নেতা আইসোলেশনে থেকে প্রেসব্রিফিং করে সরকারের দোষ ধরেন ॥ তথ্যমন্ত্রী         পুলিশের বদলির তদবির কালচার বিদায় করতে চান বেনজীর         পাকিস্তানের পররাষ্ট্রমন্ত্রী করোনা আক্রান্ত         অধস্তনদের ওপর দায় চাপিয়ে বাঁচার চেষ্টা নির্বাহীদের ॥ বিদ্যুতের অতিরিক্ত বিল         উত্তরে বন্যা পরিস্থিতির ফের অবনতি হাজার হাজার পরিবার পানিবন্দী         তিনদিনের রিমান্ড শেষে রবিন কারাগারে         বাচ্চাদের সাবান দিয়ে হাত ধুতে বলুন         অহর্নিশ যুদ্ধের জীবন, করোনার ভয় যেন বিলাসিতা!         এখন আকাশের সংযোগ মিলবে ৩৪৯৯ টাকায়         ৬ মাসে ১০৬ নৌ দুর্ঘটনায় নিহত ১৫৩         পাটকল শ্রমিকদের ন্যায্য পাওনা শোধ করা হবে ॥ কেসিসি মেয়র         ম্যাজিস্ট্রেট আদালতে আত্মসমর্পণ করা যাবে : সুপ্রিম কোর্ট         ৬ মাসে ১০৬ নৌ দুর্ঘটনায়, ১৫৩ জন নিহত, আহত ৮৪         ভুতুড়ে বিলের ঘটনায় ডিপিডিসির ৫ জন বরখাস্ত         বাংলাদেশকে ৫ কোটি ডলার ঋণ দেবে দ. কোরিয়া         প্রধানমন্ত্রীর নেতৃত্বে ডেল্টা প্ল্যান বাস্তবায়ন কমিটি         রেলে অতিরিক্ত যাত্রী পরিবহন করা হবে না : রেলমন্ত্রী        
//--BID Records