শনিবার ৩১ শ্রাবণ ১৪২৭, ১৫ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

লালমনিরহাটে ব্যবসায়ী খুন কিশোরগঞ্জে স্ত্রীকে হত্যা

  • মাদারীপুরে অজ্ঞাত লাশ উদ্ধার

জনকণ্ঠ ডেস্ক ॥ কিশোরগঞ্জের কটিয়াদীতে স্বামীর হাতে খুন হয়েছেন এক গৃহবধূ। লালমনিরহাটে ছিনতাইকারীরা ছুরিকাঘাতে হত্যা করেছে ওষুধ ব্যবসায়ীকে। এছাড়া মাদারীপুরে অজ্ঞাত এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। খবর নিজস্ব সংবাদদাতার।

কিশোরগঞ্জ ॥ কটিয়াদী উপজেলার জালালপুর ইউনিয়নের চরপুক্ষিয়া গ্রামে পাষ- স্বামী আবু তাহের (৫৫) স্ত্রী কাজল বেগমকে (৫০) শ্বাসরোধ করে হত্যা করেছে। এ ঘটনায় ঘাতক স্বামীকে আটক করা হয়েছে। বুধবার সকালে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, উপজেলার চরপুক্ষিয়া মৃধা বাড়ির আবু তাহের দীর্ঘদিন ধরে নেশায় আসক্ত ছিল। এ নিয়ে স্ত্রীর সঙ্গে প্রায়ই মনোমালিন্য হতো। মঙ্গলবার গভীর রাতে ২ সন্তানের জননী ঘুমন্ত স্ত্রীকে নির্যাতনের এক পর্যায়ে গলায় উড়না পেঁচিয়ে শ্বাসরোধ করে হত্যা করে।

লালমনিরহাট ॥ বুধবার ভোরে জেলা শহরের এয়ারপোর্ট রোড়ে ছিনতাইকারীরা একরামুল হক নয়ন (২৬) নামে এক ওষুধ ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করে তার মোটরসাইকেল, টাকা ও মোবাইল ফোন ছিনিয়ে নিয়েছে। এই সময় পুলিশ মোটরসাইকেলসহ ৪ জন ছিনতাইকারীকে আটক করে। এরা হলো পিয়ারুল (২৮), শাকিলুর রহমান (২৩), ইছা মামুদ (১৭) ও মজনু মিয়া (৪২)।

জানা যায়, শহরের নর্থবেঙ্গল মোড়ে আলিফ মেডিকেল স্টোরের মালিক একরামুল হক নয়নকে ভোরে এয়ারপোর্ট রোড়ে দুর্বৃত্তরা তার মোটরসাইকেলের গতিরোধ করে। তাঁকে ধারালো অস্ত্র দিয়ে মাথায় কুপিয়ে মোটরসাইকেল ছিনিয়ে নিয়ে পালিয়ে যাওয়ার সময় টহল পুলিশের সামনে পড়ে। এ সময় ৪ ছিনতাইকারীকে পুলিশ মোটরসাইকেলসহ হাতেনাতে আটক করে। নয়নকে উদ্ধার করে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করে। নিহত যুবক নয়ন শহরের নর্থ বেঙ্গল এলাকার মৃত আছের আলীর পুত্র।

মাদারীপুর ॥ মাদারীপুরে অজ্ঞাত যুবকের (৩২) লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার সকালে ওই যুবকের লাশ উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। জানা গেছে, সদর উপজেলার শিরখাড়া ইউনিয়নের জলকার ব্রিজ এলাকায় সকালে একটি মৃতদেহ দেখতে পেয়ে এলাকাবাসী পুলিশে খবর দেয়। পরে পুলিশ গিয়ে মৃহদেহ উদ্ধার করে।

শীর্ষ সংবাদ:
মুখোশ উন্মোচিত হোক         জিয়া আমাকে মন্ত্রী হওয়ার প্রস্তাব দিয়েছিল         মাত্র সাড়ে ৩ বছরেই শূন্য অর্থনীতির দেশকে প্রতিষ্ঠিত করে যান বঙ্গবন্ধু         বঙ্গবন্ধু হত্যাকাণ্ডে পরোক্ষ মদদ ছিল জিয়ার         শনাক্ত বিবেচনায় করোনায় মৃত্যু হার ১.৩২ শতাংশ         ’৭৫ পরবর্তী দেশকে পাকিস্তান বানাতে চেয়েছিলেন জিয়া         যশোর শিশু উন্নয়ন কেন্দ্রে পাঁচ কর্মকর্তার নেতৃত্বে চলে পৈশাচিক নির্যাতন         আইনের ফাঁক-ফোকরে অধিকাংশই এখন জামিনে মুক্ত         কোভিড ভ্যাকসিন ॥ দেশে দেশে তোড়জোড়         প্রদীপের প্রতিহিংসার বলি সিনহা, আজ গণশুনানি         বঙ্গবন্ধুকে অস্বীকার করা দেশের অস্তিত্ব ও মুক্তিযুদ্ধকে অস্বীকার         জাতির পিতাকে মেনে নিয়েই সকলের রাজনীতি করা উচিত         বিচার বিভাগ বঙ্গবন্ধুর আদর্শ ধারণ করে কাজ করছে         বঙ্গবন্ধুর স্বপ্নপূরণে কাজ করাই তাঁর প্রতি শ্রদ্ধার প্রকাশ         উপকূলীয় অঞ্চলে ৮০ কিলোমিটার বেগে আসছে ঝড়         বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন         টুঙ্গিপাড়ায় প্রধানমন্ত্রীর পক্ষে জাতির জনকের সমাধিতে শ্রদ্ধা নিবেদন         দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় আরও ৩৪ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২৬৪৪         হত্যাকারীরা বাংলাদেশকে একটি ব্যর্থ রাষ্ট্রে পরিণত করতে চেয়েছিল ॥ নৌপরিবহন প্রতিমন্ত্রী         বঙ্গবন্ধু হত্যার মূল পরিকল্পনাকারীরা ধরাছোঁয়ার বাইরে রয়ে গেছে ॥ মুক্তিযুদ্ধ বিষয়কমন্ত্রী