বৃহস্পতিবার ১ শ্রাবণ ১৪২৭, ১৬ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

অলৌকিক

অলৌকিক

চীনের দক্ষিণের গুয়াং শিং প্রদেশে এক দম্পতির ঠোঁটকাটা নবজাতক জন্ম নেয়ায় শিশুটিকে দাফন করে দেয়া হয়েছিল। কিন্তু আট দিন পরেও শিশুটি জীবিত উদ্ধার হয়।

বার্তা সংস্থা এএফপি চীনের বেজিং থেকে স্থানীয় একটি অনলাইন পত্রিকার বরাত দিয়ে খবরটি প্রকাশ করেছে। ঠোঁটকাটা বলে বাবা-মা চায়নি শিশুটিকে লালন পালন করতে। এ জন্য তারা দূরের একটি গ্রামে বাচ্চাটিকে ফেলে দেয়। এমনকি দুই দিন পর বাচ্চাটির মৃত্যু নিশ্চিত হওয়ার পর তাকে কাঠের বাক্সে দাফন করে দেয়া হয়। কিন্তু শিশুটি তখনও জীবিত।

চীনের প্রধান টিভি চ্যানেল সিসিটিভি তার অফিসিয়াল সাইটে বলে, নবজাতককে জুতার বাক্সের সাইজের একটি বাক্সে দাফন করা হয়। কিন্তু বাক্সের আশপাশে গজিয়ে ওঠা উঁচু ঘাস থেকে শিশুটি অক্সিজেন পায়।

প্রথমে শিশুটির সন্ধান দেন এক মহিলা। তিনি শিশুটির কান্নার আওয়াজ শুনেই শিশুটিকে উদ্ধার করেন। এ নবজাতকের চিকিৎসকরা বাচ্চাটির চিকিৎসার সময় মুখ থেকে মাটি বের করেন। এ ঘটনায় শিশুটির ৩ আত্মীয়সহ ৫ জনকে গ্রেফতার করা হয়েছে।

সূত্র : ডি ডব্লিউ

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
১৩৪৭৩২৬৩
আক্রান্ত
১৯৩৫৯০
সুস্থ
৭৮৬৭৯৪৮
সুস্থ
১০৫০২৩
শীর্ষ সংবাদ:
সাহেদ গ্রেফতার ॥ মহাপ্রতারক ঠগিবাজ         শেখ হাসিনার আজ কারাবন্দী দিবস         আগ বাড়িয়ে প্রস্তাব দান সাহেদের চাল ছিল ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         আওয়ামী লীগে শুরু হচ্ছে শুদ্ধি অভিযান         শনাক্ত বিবেচনায় দেশে সুস্থতার হার ৫৪ দশমিক ২৫         বন্যা পরিস্থিতি জুলাইয়ের শেষ নাগাদ অব্যাহত থাকবে         জাল টাকা তৈরিতেও নিপুণ কারিগর প্রতারক সাহেদ         ব্রিটেনে শীতকালে করোনায় মারা যাবে সোয়া লাখ         সাবরিনা-আরিফ দম্পতিকে মুখোমুখি করা হবে         ব্রিটিশ কোম্পানির বিরুদ্ধে ক্ষতিপূরণ মামলা করতে পারবেন হামিদা বেগম         বিএনপি-জামায়াতের পাণ্ডা আজম খান নারী পাচারের পাণ্ডা         ডিজিটাল হাটে পশু ক্রয় ও কোরবানির নতুন পদ্ধতি ডিএনসিসির         সাবেক স্বাস্থ্য সচিবের মৌখিক নির্দেশে রিজেন্টের সঙ্গে চুক্তি         আরও দু’বছর গবর্নর থাকছেন ফজলে কবির         বাবা-মায়ের পাশেই চিরনিদ্রায় শায়িত প্লেব্যাক সম্রাট এন্ড্রু কিশোর         পশুর চামড়া নিয়ে অরাজকতা বরদাশত করা হবে না : আইজিপি         আগামী ২৫ জুলাইয়ের মধ্যে শ্রমিকদের বেতন-বোনাস পরিশোধের আহ্বান         মন্ত্রণালয়কে ব্যাখ্যা দিলেন স্বাস্থ্য অধিদফতরের মহাপরিচালক         কাঁঠালবাড়ি-শিমুলিয়া নৌপথে ফেরি চলাচল ব্যাহত         ঈদে গণপরিবহন নয়, বন্ধ থাকবে পণ্যবাহী পরিবহন        
//--BID Records