সোমবার ২৯ আষাঢ় ১৪২৭, ১৩ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

গাজীপুরে ডিবি পুলিশ পরিচয়ে অপহরণ ॥ দেড় লাখ টাকা ছিনতাই

নিজস্ব সংবাদদাতা, গাজীপুর, ১২ মে ॥ গাজীপুরে ডিবি পুলিশের পরিচয়ে বাস থেকে নামিয়ে মঙ্গলবার দিনেদুপুরে গার্মেন্টসের এক কর্মকর্তাকে অপহরণ করেছে দুর্বৃত্তরা। পরে মারধর করে প্রায় দেড় লাখ টাকা ও মোবাইল ফোন ছিনতাই করে তাকে বনের মধ্যে ফেলে যায় তারা। অপহৃতের নাম মনোয়ার হোসেন (৩৪)। তিনি ঢাকার ধামরাইয়ের শুয়াপুর ইউনিয়নের কুড়ুঙ্গী এলাকার মৃত আমিজ উদ্দিনের ছেলে। অপহৃতের বড় ভাই মুকুল হোসেন ও স্থানীয়রা জানান, শ্রীপুরের মাওনা চৌরাস্তা এলাকার আনোয়ারা নিটওয়্যার কারখানায় কোয়ালিটি ইনচার্জ পদে চাকরি করেন মনোয়ার হোসেন (৩৪)। মঙ্গলবার বেলা ১১টার দিকে তিনি ইসলামী ব্যাংক মাওনা শাখায় তার একটি ডিপিএস ভাঙ্গিয়ে এক লাখ ৪৪ হাজার টাকা উত্তোলন করেন। পরে টাকা নিয়ে সেখান থেকে বাসে চড়ে বাড়ির উদ্দেশে রওনা হন। পথে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে গাজীপুর সদর উপজেলার হোতাপাড়া এলাকায় একটি মাইক্রোবাস এসে যাত্রীবাহী ওই বাসটির গতিরোধ করে।

অবৈধভাবে ভারত যাওয়ার পথে পাচারকারীসহ ২৪ জন আটক

স্টাফ রিপোর্টার, সাতক্ষীরা ॥ অবৈধভাবে ভারতে যাওয়ার সময় সাতক্ষীরার ভোমরা সীমান্ত থেকে এক পাচারকারীসহ ২৪ বাংলাদেশী নাগরিককে আটক করেছে বিজিবি। মঙ্গলবার ভোরে সদর উপজেলার ভোমরা সীমান্ত থেকে তাদের আটক করা হয়। পরে তাদের সাতক্ষীরা সদর থানায় হস্তান্তর করা হয়। আটককৃতদের বাড়ি সাতক্ষীরা, যশোর, ফেনী, খুলনা, নোয়াখালী ও ময়মনসিংহ জেলায়।

সেই শিক্ষকের শাস্তি দাবি

নিজস্ব সংবাদদাতা, ফরিদপুর, ১২ মে ॥ সহকর্মীর স্ত্রীর গোসলের দৃশ্য ধারণের মামলায় গ্রেফতার ভাঙ্গায় কালামৃধা গোবিন্দ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আলমগীর মাতুব্বরের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে ফরিদপুর শহরে মানববন্ধন করেছে শিক্ষার্থী, শিক্ষক ও অভিভাবকরা। পরে জেলা প্রশাসকের কাছে একই দাবিতে দেয়া হয়েছে স্মারকলিপি।

শিশু স্বাস্থ্য কর্মসূচী

নিজস্ব সংবাদদাতা, নওগাঁ, ১২ মে ॥ সোমবার সন্ধ্যায় নওগাঁর ধামইরহাটে ‘শিশু স্বাস্থ্য এখনই’ প্রচারাভিযান কর্মসূচী অনুষ্ঠিত হয়েছে। ওয়ার্ল্ড ভিশন ধামইরহাট এডিপির সহযোগিতায় উপজেলার ফোকাস এলাকার সর্বস্তরের জনগোষ্ঠীকে নিয়ে ‘শিশু স্বাস্থ্য এখনই’ এই শিরোনামে এক ভিন্নধর্মী প্রচারাভিযান ধামইরহাট বালিকা বিদ্যালয় মাঠে আয়োজন করা হয়। গত ৪ মে থেকে ১১ মে পর্যন্ত আয়োজিত অনুষ্ঠানে বক্তব্য রাখেনমঈন উদ্দিন, হোসেন আহমেদ প্রমুখ।

শীর্ষ সংবাদ:
জেকেজি প্রতারণার হোতা সাবরিনা গ্রেফতার         প্রধানমন্ত্রী ১ কোটি গাছের চারা রোপণ কার্যক্রম উদ্বোধন করবেন বৃহস্পতিবার         অনিয়ম, দুর্নীতির বিরুদ্ধে কঠোর অবস্থানে সরকার ॥ কাদের         আপীল বিভাগের বিচারিক কার্যক্রম হবে ভার্চুয়াল         সভরেন ওয়েলথ ফান্ড ॥ বৈদেশিক রিজার্ভ থেকে ঋণ নেয়ার একমাত্র পথ         পালাতে পারবে না সাহেদ ধরা পড়তেই হবে ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         করোনার প্রকোপ বাড়লে ভার্চুয়াল কোর্টের সাহায্য নিতেই হবে ॥ আইনমন্ত্রী         করোনায় ভেদাভেদ ভুলে সবাইকে একসঙ্গে কাজ করতে হবে ॥ শামীম ওসমান         ঈদ-উল-আজহার প্রধান জামাত হবে বায়তুল মোকাররমে         তিস্তার রুদ্রমূর্তি, দুই পাড়েই রেড এ্যালার্ট         করোনা কি বায়ুবাহিত?         নারী পাচার চক্রের হোতা আজম খান দুই সহযোগীসহ গ্রেফতার         বগুড়া-১ আসনে উপনির্বাচন কাল         নিম্নমানের স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী ক্রয়ে দুর্নীতি তদন্তে ৬ কর্মকর্তাকে তলব দুদকের         রাজধানীতে ৮ অস্থায়ী পশুর হাটের চূড়ান্ত ইজারা সম্পন্ন         রাজধানীতে কোরবানির পশুর হাট বসতে দেয়া হবে না: স্বরাষ্ট্র মন্ত্রণালয়         সিএমএসডির ৬ কর্মকর্তাকে তলব করেছে দুদক         বিদেশ যেতে করোনা নেগেটিভ সার্টিফিকেট লাগবে : পররাষ্ট্রমন্ত্রী         করোনা : মসজিদেই হবে ঈদুল আজহার জামাত         ডা. সাবরিনা বরখাস্ত        
//--BID Records