রবিবার ২৮ আষাঢ় ১৪২৭, ১২ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ব্যক্তিগত দুই শতকে প্রথম দিন পাকিস্তানের

স্পোর্টস রিপোর্টার॥ সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্টের প্রথম সেশনে দুই উদ্বোধনী ব্যাটসম্যান মোহাম্মদ হাফিজ ও সামি আসলামকে ফিরিয়ে শুরুটা ভালোই করেছিল বাংলাদেশ। কিন্তু শেষ দুই সেশনে আজহার আলি ও ইউনুস খানের দাপুটে ব্যাটিংয়ে প্রথম দিনটি নিজেদের করে নিয়েছে পাকিস্তান।

বুধবারের খেলা শেষে পাকিস্তানের সংগ্রহ ৩ উইকেটে ৩২৩ রান। আজহার ১২৭ ও মিসবাহ-উল-হক ৯ রানে ব্যাট করছেন। ক্যারিয়ারের অষ্টম শতক পাওয়া আজহারের ২৫৮ বলের ইনিংসটি সাজানো ১৩টি চারে।

শতক পাওয়া দুই খেলোয়াড় আজহার ও ইউনুস ‘নো’ বলের কল্যাণে একবার করে জীবন না পেলে দিনটি হতে পারত বাংলাদেশেরও।

মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে টস জিতে ফিল্ডিংয়ে শুরুতেই বড় একটা ধাক্কা খায় বাংলাদেশ। ম্যাচের প্রথম বলটি করতে গিয়ে চোট পান শাহাদাত হোসেন। রুবেল হোসেনের বদলে একাদশে ফেরা এই পেসার দ্বিতীয় বলের পরই মাঠ ছাড়েন।

শুরুতে শাহাদাতের অভাব বুঝতে দেননি মোহাম্মদ শহীদ। মুশফিকুর রহিমের গ্লাভসবন্দি করে খুলনা টেস্টে দ্বিশতক করা হাফিজকে ফেরান তিনি।

পরে মাঠে ফিরে সীমানায় সামি আসলামের ক্যাচটি তালুবন্দি করেন শাহাদাত। পাকিস্তানের বাঁহাতি উদ্বোধনী ব্যাটসম্যান তাইজুল ইসলামকে উড়িয়ে সীমানা ছাড়া করতে গিয়ে ফিরে যান সামি। তার বিদায়ের সময় পাকিস্তানের স্কোর ছিল ২ উইকেটে ৫৮ রান।

শীর্ষ সংবাদ:
সিএমএসডির ৬ কর্মকর্তাকে তলব করেছে দুদক         বিদেশ যেতে করোনা নেগেটিভ সার্টিফিকেট লাগবে : পররাষ্ট্রমন্ত্রী         করোনা : মসজিদেই হবে ঈদুল আজহার জামাত         ডা. সাবরিনা বরখাস্ত         ভার্চুয়াল কোর্টের সাহায্য নিতেই হবে : আইনমন্ত্রী         কোনও খাতের দুর্নীতিবাজরা ছাড় পাবে না ॥ কাদের         করোনা ভাইরাসে ২৪ ঘণ্টায় ৪৭ মৃত্যু, নতুন শনাক্ত ২৬৬৬         বিদেশ যাওয়ার সুযোগ নেই, সাহেদকে আত্মসমর্পণ করতে হবে         আবুধাবি ও দুবাইগামী যাত্রীদের বিমানের সর্তকতামূলক নির্দেশনা         ই-নথিতে শীর্ষস্থানে শিল্প মন্ত্রণালয়         ৪০ কার্যদিবসে নিম্ন আদালতে জামিন পেলেন ৭৮০৭৩ আসামি         নারীপাচার চক্রের হোতা আজম দুই সহযোগীসহ গ্রেফতার         পাপুলের সঙ্গে সংশ্লিষ্টতায় কুয়েতে সেনা কর্মকর্তা গ্রেফতার         টেকনাফে বন্দুকযুদ্ধে রোহিঙ্গা ইয়াবা পাচারকারী নিহত         সাহেদের পাসপোর্ট জব্দ         বোলসোনারোর স্ত্রী ও দুই মেয়ের করোনা ভাইরাসের ফল নেগেটিভ         ঢাকায় ভারতের নতুন রাষ্ট্রদূত হচ্ছেন বিক্রম দোরাইস্বামী         করোনা ভাইরাস ॥ লেজিসলেটিভ সচিব সস্ত্রীক আক্রান্ত         প্রথমবারের মত মাস্ক পড়ে প্রকাশ্যে ট্রাম্প         তৃতীয় ধাপের ট্রায়ালে ক্যানসিনোর করোনা ভাইরাসের টিকা        
//--BID Records