বুধবার ১৯ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৩ জুন ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

পাঁচবিবিতে পুলিশের গুলিতে দুই ডাকাত নিহত, অস্ত্র উদ্ধার

নিজস্ব সংবাদদাতা, জয়পুরহাট, ৫ মে ॥ পাঁচবিবিতে পুলিশ-ডাকাতের মধ্যে বন্দুকযুদ্ধে দুই ডাকাত নিহত হয়েছে। এছাড়া দুই পুলিশসহ আহত হয়েছে আরও তিন জন। ঘটনার সময় পলিশ দুই ডাকাতকে গ্রেফতার ও ঘটনাস্থল থেকে বেশ কিছু দেশী ও বিদেশী অস্ত্র উদ্ধার করেছে। জয়পুরহটের পুলিশ সুপার মোল্যা নজরুল ইসলাম সোমবার রাত সোয়া ৩টার দিকে জেলার পাঁচবিবির ভূতগাড়ী গ্রামে একদল ডাকাত ডাকাতির প্রস্তুতি নিচ্ছে এমন খবর পেয়ে ডিবি ও পাঁচবিবি থানা পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছলে ডাকাতরা পুলিশকে লক্ষ্য করে গুলি করে। সে সময় আত্মরক্ষার্থে পুলিশও গুলি চালায়। উভয়ের মধ্যে গুলি বিনিময়ে দুই ডাকাত নিহত হয় ও দুই পুলিশ এবং এক ডাকাত আহত হয়েছে। এছাড়াও পুলিশ ঘটনাস্থল থেকে ১টি বিদেশী বন্দুক, ১টি পিস্তল, ৩ রাউন্ড গুলি ও ১টি ম্যাগজিন উদ্ধার করে। নিহত ডাকাত দিনাজপুর জেলার ফুলবাড়ীর জগন্নাথপুর গ্রামের মৃত রইচ উদ্দীনের পুত্র আব্দুস সালাম (৫০) ও জয়পুরহাট সদর উপজেলার পুরানাপৈল গ্রামের মৃত মকবুল হোসেনের পুত্র বাবু (৪০)। আহত পুলিশ কনস্টেবল সেলিম ও বজলুর রশিদ। গ্রেফতারকৃত ডাকাত দেলোয়ার হোসেন (৩৫) ও রমেশ রায় (৫০)।

অতীশ দীপঙ্কর ভার্সিটিতে ফার্মাসী ফেস্টিভ্যাল

অতীশ দীপঙ্কর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ফার্মাসী ফেস্টিভ্যাল ২০১৫ অনুষ্ঠিত হয়েছে। বিশ্ববিদ্যালয়ের বনানী ক্যাম্পাসের মিলনায়তনে মঙ্গলবার বেলা ১১টায় বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. মনিরুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান প্রফেসর ড. আনোয়ারা বেগম। বিশেষ অতিথির বক্তব্য রাখেন ভার্সিটির উপাচার্য প্রফেসর এম মাহবুবুর রহমান, ড. ইকরামুল হক, প্রবির ঘোষ, মোহাম্মদ মশিউর রহমান, ড. রফিক উদ্দিন আহমেদ প্রমুখ ।

শীর্ষ সংবাদ:
অতি ঝুঁকিপূর্ণ ৩৬ জেলা ॥ করোনায় ১৩ জেলা ঝুঁকিপূর্ণ, কম ১৫ জেলা         এ দিন থাকবে না সুদিন আসবে         করোনায় মৃত্যু সাত শ’ ও আক্রান্ত ৫২ হাজার ছাড়িয়েছে         প্রত্যন্ত কোন এলাকা দখলে নিয়ে ‘মুসলিম ভিলেজ’ গড়তে চায় আনসার         যুক্তরাষ্ট্রে বিক্ষোভ দমনে সেনা মোতায়েনের হুমকি ট্রাম্পের         টেস্টের সীমাবদ্ধতা- করোনা নিয়ন্ত্রণে বড় চ্যালেঞ্জ         ৪৭০ জনের মানব পাচার সিন্ডিকেট         বিশ্বব্যাপী বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা, কমছে মৃত্যু         করোনার প্রথম ওষুধ প্রস্তুত দাবি রাশিয়ার         দেশের ৪ কোটি তামাক ব্যবহারকারী ভয়াবহ করোনা ঝুঁকিতে         আবাদি জমি পতিত রাখা যাবে না, উদ্যোগ নিচ্ছে মন্ত্রণালয়         বাসের ভাড়ায় ঢাকা চট্টগ্রামে যাত্রী টানছে ইউএস বাংলা         কারাগারের কর্মকর্তা কর্মচারীরা আতঙ্কে         নৌ ও সড়কপথের স্বাস্থ্যবিধি নামকাওয়াস্তে         করোনা উপসর্গ নিয়ে প্রকৌশলী ও ইমামসহ মৃত্যু ১৮         আগামী শিক্ষাবর্ষে নতুন কারিকুলামে পাঠদান শুরু হচ্ছে না         ১২৫৬ জন মুক্তিযোদ্ধাকে স্বীকৃতি দিয়ে গেজেট প্রকাশ         সব জেলা হাসপাতালে আইসিইউ স্থাপনের নির্দেশ প্রধানমন্ত্রীর         দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় আরও ৩৭ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২৯১১         প্রথমবারের মত ভার্চুয়াল একনেকে ১৬২৭৬ কোটি খরচে ১০ প্রকল্প অনুমোদন        
//--BID Records