মঙ্গলবার ৩০ চৈত্র ১৪২৭, ১৩ এপ্রিল ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

অভিনব পদ্ধতিতে মামলার বাদী ও সাক্ষীকে হুমকি

  • ঝালকাঠি

নিজস্ব সংবাদদাতা, ঝালকাঠি, ২৯ এপ্রিল ॥ ঝালকাঠি সদর উপজেলার পোনাবালিয়া ইউনিয়নে হাজরাগাতি গ্রামে অভিনব পদ্ধতিতে মামলার বাদী ও স্বাক্ষীকে হুমকি প্রদান করা হয়েছে। বাদী রাশেদ আলী মোল্লা ও স্বাক্ষী ইচাহক আলী ফরাজীর বাড়ির সামনে রাতে কলাগাছের চারা কেটে তার ওপরে কাপনের সাদা পাশাক পেঁচিয়ে মুর্দার বানিয়ে রাখা হয়েছে। বুধবার সকালে এ বাড়ির লোকজন ঘুম থেকে উঠে দরজার সামনে প্রতীকি কফিন দেখে স্থানীয় লোকজনকে জানায় ও ঝালকাঠি থানায় অভিযোগ করে। ঝালকাঠি থানা পুলিশ বুধবার বেলা ১২টায় ঘটনাস্থলে গিয়ে এ আলমত উদ্ধার করে। জানা গেছে, গত ১৯ এপ্রিল সন্ধ্যায় বাদীর বাড়ির পিছনে ধানক্ষেতে একটি হাঁসের বাচ্চা মৃত অবস্থায় পাওয়া যায় এবং একটি আহত বাচ্চাকে বাদী রাসেদ আলী মোল্লার শিশু সন্তান বাড়ি নিয়ে আশে। এ হাঁসের বাচ্চার মালিক আরজ আলী খান। এ নিয়ে পরদিন ২০ এপ্রিল রাসেদ আলী মোল্লার ছেলের সঙ্গে মারামারি হয় এবং এ ঘটনায় রাসেদ আলী মোল্লা বাদী হয়ে ২৪ এপ্রিল ঝালকাঠি থানায় মামলা দায়ের করে। মামলায় মোঃ কবির হোসেনসহ তার ভাই মোঃ নাসির খান, মোঃ বাদল খান, মোঃ ইয়ার খান ও মোঃ মাসুদ খানকে আসামি করা হয়। এ মামলায় ইচহাক ফরাজীসহ কয়েকজনকে স্বাক্ষী করা হয়। আসামিরা গ্রেফতার হয়ে ২৭ এপ্রিল জামিনে মুক্তি পায়। তবে আসামি পক্ষের মোঃ কবির হোসেন দাবি করেছে এ ঘটনাটি সংশ্লিষ্ট পরিবারে সাজানো ঘটনা। ঘটনাস্থলে তদন্ত করতে যাওয়া পুলিশ কর্মকর্তা এসআই বাদল খলিফা জানান তারা ঘটনাটি তদন্ত করে দেখছে।

সুন্দরবনে বাঘের সঙ্গে যুদ্ধে জয়ী হলেন হাসেম

স্টাফ রিপোর্টার, বাগেরহাট ॥ সুন্দরবনে বাঘের সঙ্গে যুদ্ধ করে প্রাণে রক্ষা পেলেন আবুল হাসেম মোল্লা (৫৫) নামের এক মধু সংগ্রকারী (মৌয়াল)। রয়েল বেঙ্গল টাইগারের সঙ্গে যুদ্ধে গুরুতর আহত অবস্থায় তাকে বুধবার দুপুরে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাগেরহাটের পূর্ব সুন্দরবনের শরণখোলা রেঞ্জের কোকিলমুনি স্টেশনের শেলা এলাকায় মঙ্গলবার বিকালে এ ঘটনা ঘটে। ভাগ্যক্রমে বেঁচে যাওয়া ওই মৌয়াল বাগেরহাটের শরণখোলা উপজেলার উত্তর সাউথখালী গ্রামের মৃত দলিল উদ্দিন মোল্লার ছেলে। মধু সংগ্রহকারী দলের নেতা আব্দুল কুদ্দুস মোল্লা ও পূর্ব সুন্দরবন বিভাগ এ খবর নিশ্চিত করেছে। পূর্ব সুন্দরবন বিভাগ ও মধু সংগ্রহকারী দলনেতা আব্দুল কুদ্দুস মোল্লা বলেন, আমরা ৮ জন মৌয়াল মিলে নৌকাযোগে পূর্ব সুন্দরবনের বগী স্টেশন থেকে দুই মাসের অনুমতি নিয়ে গত ১০ এপ্রিল সুন্দরবনে মধু আহরণ করতে যাই। মঙ্গলবার বিকালে সুন্দরবনের শেলা এলাকায় মধু সংগ্রহকালে হঠাৎ বাঘের আক্রমণের শিকার হয় মৌয়াল আবুল হাসেম মোল্লা। এ সময় আবুল হাসেম প্রায় ১০ মিনিট ধরে একাই প্রাণ বাঁচাতে বাঘের সঙ্গে লড়াই করতে থাকেন।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
১৩৬১৩০০৪৩
আক্রান্ত
৬৯৭৯৮৫
সুস্থ
১০৯৫১৪৯৭৭
সুস্থ
৫৮৫৯৬৬
শীর্ষ সংবাদ:
স্বাস্থ্যের সব প্রতিষ্ঠান খোলা রাখার নির্দেশ, কর্মস্থল ত্যাগে নিষেধাজ্ঞা         ঘরে বসে পয়লা বৈশাখ উপভোগ করুন : প্রধানমন্ত্রী         পবিত্র মাহে রমজানের মোবারকবাদ জানিয়েছেন প্রধানমন্ত্রী         মানুষের জীবন সর্বাগ্রে : জাতির উদ্দেশ্যে ভাষণে প্রধানমন্ত্রী         চাঁদ দেখা গেছে, বুধবার থেকে রোজা         বৈশ্বিক এই মহামারিতে স্বাস্থ্যবিধি মেনে ইবাদত-বন্দেগি করার আহ্বান রাষ্ট্রপতির         করোনায় একদিনে আরও ৬৯ জনের মৃত্যু         করোনা টিকার দ্বিতীয় ডোজ নিলেন স্বরাষ্ট্রমন্ত্রী         নিজস্ব স্থাপনায় নিতে হবে কলেজ, নইলে পাঠদানের অনুমতি বাতিল         আবদুল মতিন খসরু লাইফ সাপোর্টে         হেফাজত ছাড়লেন মাওলানা আব্দুল্লাহ মোহাম্মদ হাসান         কৃষিজাত পণ্য ও পার্সেল পরিবহনে চারজোড়া নতুন ট্রেন চলবে ॥ রেলপথ মন্ত্রী         পহেলা বৈশাখের উৎসব সবার জীবনে সুখ ও সমৃদ্ধি বয়ে আনুক ॥ মোদি         বিদেশ থেকেও অনলাইনে ক্লাস নিচ্ছেন তথ্যমন্ত্রী         দশ হাজারের বেশি মানুষকে গ্রেফতার করেছে হংকং পুলিশ         “লকডাউনে কাউকে রাস্তাঘাটে দেখতে চাই না”         জীবনের ঝুঁকি নিয়ে বাড়ি ফিরছেন মানুষ         সস্ত্রীক দ্বিতীয় ডোজ টিকা নিলেন যুবলীগ চেয়ারম্যান         রয়টার্সে ১৭০ বছরের ইতিহাসে প্রথম নারী প্রধান সম্পাদক হলেন আলেসান্দ্রা