বুধবার ৬ মাঘ ১৪২৮, ১৯ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ট্রাক-পিকআপ মুখোমুখি সংঘর্ষে একজন নিহত

স্টাফ রিপোর্টার, রাজশাহী ॥ রাজশাহী নগরীতে বালুবাহী ট্রাক ও পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত ও অপর ৫ জন আহত হয়েছে। আজ বেলা ১০ টার দিকে নগরীর নওদপাড়া সিটি বাইপাস সড়কে এ ঘটনা ঘটে।

এতে ঘটনাস্থলেই আসাদুজ্জামান সবুজ (২০) নামের এক যুবক নিহত হয়েছেন। নিহত সবুজ নওগাঁ জেলার মান্দা থানার বিজয়পুর এলাকার বয়েজ উদ্দিনের ছেলে। এঘটনায় আহত পাঁচজনকে গুরুতর অবস্থায় রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রাজশাহী নগরীর শাহ মখদুম থানার উপ-পরিদর্শক (এসআই) হারুনুর রশিদ হারুন জানান, বেলা ১০ টার দিকে নগরীর নওদাপাড়া বাইপাস সড়ক দিয়ে বালুবাহী একটি ট্রাক কাশিয়াডাঙ্গা মোড়ে এবং কাশিয়াডাঙ্গা মোড় থেকে একটি পিকআপ ভ্যান আসবাবপত্র নিয়ে নওগাঁর বিজয়পুর যাচ্ছিলো। নওদপাড়া ট্রাক টার্র্মিনালের কাছে পৌছালে মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় ট্রাক ও পিকআপ ভ্যানটি রাস্তার পাশের খাদে পড়ে যায়।

এতে ঘটনাস্থলেই পিকআপ ভ্যানের যাত্রী আসাদুজ্জামান সবুজ মারা যান। পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠিয়েছে।

শীর্ষ সংবাদ:
একদিনে করোনায় ১২ মৃত্যু, শনাক্ত ৯৫০০         আগামীকাল থেকে উপজেলাতেও ওএমএসে চাল-আটা বিক্রি         বাংলাদেশ ব্যাংকের ৪ কর্মকর্তাকে দুদকে তলব         করোনার সংক্রমণের উচ্চ ঝুঁকিতে ১২ জেলা         আপাতত বাড়ছে না ভোজ্যতেলের দাম         শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধের নির্দেশনা চেয়ে রিট         ঢাকায় সেফুদার আনুষ্ঠানিক বিচার শুরু         ‘বাংলাদেশের অপ্রতিরোধ্য অগ্রযাত্রা কেউ থামাতে পারবে না’         দখলদারদের উচ্ছেদ ও অবৈধ ইটভাটা বন্ধে ডিসিদের নির্দেশ         পরিবহন শ্রমিকদের টিকা দেওয়া শুরু         শিমুকে হত্যার পর নিখোঁজের জিডি করেন স্বামী         বিশ্বজুড়ে করোনায় আরও ৯৬৬৯ মৃত্যু         ফুটপাতে নির্মাণসামগ্রী ॥ মেয়র আতিকের ক্ষোভ প্রকাশ         আমিরাতে হুতিদের ড্রোন হামলায় বাংলাদেশের নিন্দা         সুপ্রিম কোর্টে ভার্চ্যুয়াল বিচার কাজ শুরু         কেউ যেন হয়রানি না হয় ॥ সেবামুখী জনপ্রশাসন গড়তে আমরা প্রতিশ্রুতিবদ্ধ         দাম্পত্য কলহেই চিত্রনায়িকা শিমু খুন         ইসি সার্চ কমিটিতেই         করোনা শনাক্তের হার আশঙ্কাজনক বাড়ছে         ব্যাপক তুষারপাত ॥ শীতে নাকাল আমেরিকা ইউরোপ