বৃহস্পতিবার ১৮ অগ্রহায়ণ ১৪২৮, ০২ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

কদমতলীতে বাসায় ঢুকে বৃদ্ধাকে মারধর, তিন লাখ টাকা লুট

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর কদমতলীতে একটি বাসায় ঢুকে শাহিদা বেগম (৫৫) নামে এক নারীকে মারধর করে তিন লাখ টাকা লুট করেছে স্থানীয় সন্ত্রাসীরা। শনিবার সন্ধ্যায় এ ঘটনার পর ওই বৃদ্ধাকে আহত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিক্যালে ভর্তি করা হয়েছে।

আহত শাহিদা বেগমের স্বামীর নাম মরহুম সবুর সরদার। তিনি পূর্ব জুরাইনের ১২৭ নম্বর বাসায় বসবাস করেন। তাঁর ছেলে জাফর ইকবাল জানান, সন্ধ্যায় বাড়িতে মা একা ছিলেন। এটি জেনে স্থানীয় সন্ত্রাসী ফালানসহ ১০ থেকে ১৫ দুর্বৃত্ত বাড়িতে ঢুকে মাকে মারপিট করে। পরে তারা আলমারির তালা খুলে নগদ তিন লাখ টাকা নিয়ে পালিয়ে যায়। তিনি জানান, মাকে প্রথমে স্থানীয় একটি হাসপাতালে নেয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে রাতে মাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। জাফর জানান, কিছুদিন আগে আমরা জমি বিক্রি করেছিলাম। জমি বিক্রির তিন লাখ টাকা আলমারিতে ছিল। এই খবর স্থানীয় সন্ত্রাসীরা জানতে পেরে বাড়িতে ঢুকে মাকে মারধর করে ওই টাকাগুলো নিয়ে যায়। কদমতলী থানার ওসি আব্দুস সালাম জানান, বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। হাসপাতালে পুলিশের একটি টিম গেছে। অভিযোগ হাতে পেলে ব্যবস্থা নেয়া হবে।

শীর্ষ সংবাদ:
বাংলাদেশ আর পেছাবে না, সামনে এগিয়ে যাবে ॥ প্রধানমন্ত্রী         করোনা : গত ২৪ ঘন্টায় আরও ৩ জনের মৃত্যু, শনাক্ত ২৬১         ‘ওমিক্রন’: বিমানবন্দরে ল্যাবের সংখ্যা বৃদ্ধি করা হবে : স্বাস্থ্যমন্ত্রী         ঢাকার যানজটে বছরে জিডিপির ক্ষতি আড়াই শতাংশ         দাম কমল এলপি গ্যাসের         মার্কিন বিনিয়োগকারীদের দেশে বিনিয়োগ করতে পররাষ্ট্রমন্ত্রীর আহ্বান         বিএনপি আইন-আদালতের কোনো তোয়াক্কা করছে না ॥ কাদের         আইপি টিভি এখন বাস্তবতা : তথ্যমন্ত্রী         বাসের ওয়ে বিল বাতিলে আইনি নোটিশ         ‘ঢাকাই মসলিন হাউজ’ করছে সরকার : বস্ত্র ও পাটমন্ত্রী         পরিদর্শক থেকে এএসপি হলেন ২২ পুলিশ কর্মকর্তা         ডেঙ্গু : আরও ১০৮ হাসপাতালে ভর্তি         ফোর্বসের 'থার্টি আন্ডার থার্টি'র তালিকায় বাংলাদেশি তরুণী         ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রীর চেক ফেরত দিল ব্যাংক, ফেসবুকে ক্ষোভ         সাভারে ৬ শিক্ষার্থীকে পিটিয়ে হত্যা মামলার রায়ে ১৩ জনের মৃত্যুদণ্ড         রাঙ্গামাটির সাজেকে পুড়েছে রিসোর্ট, রেস্তোরাঁ ও বসতবাড়ি         সিটি করপোরেশনের গাড়ির ধাক্কায় বৃদ্ধা আহত, চালক আটক         ওমিক্রন পরিস্থিতি খারাপ হলে বন্ধ হতে পারে শিক্ষাপ্রতিষ্ঠান         শুরু হলো এইচএসসি ও সমমান পরীক্ষা         ওমিক্রন ছড়ানো দেশগুলোর তালিকায় এবার যুক্ত হয়েছে যুক্তরাষ্ট্রের নাম