শুক্রবার ৭ কার্তিক ১৪২৮, ২২ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

কদমতলীতে বাসায় ঢুকে বৃদ্ধাকে মারধর, তিন লাখ টাকা লুট

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর কদমতলীতে একটি বাসায় ঢুকে শাহিদা বেগম (৫৫) নামে এক নারীকে মারধর করে তিন লাখ টাকা লুট করেছে স্থানীয় সন্ত্রাসীরা। শনিবার সন্ধ্যায় এ ঘটনার পর ওই বৃদ্ধাকে আহত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিক্যালে ভর্তি করা হয়েছে।

আহত শাহিদা বেগমের স্বামীর নাম মরহুম সবুর সরদার। তিনি পূর্ব জুরাইনের ১২৭ নম্বর বাসায় বসবাস করেন। তাঁর ছেলে জাফর ইকবাল জানান, সন্ধ্যায় বাড়িতে মা একা ছিলেন। এটি জেনে স্থানীয় সন্ত্রাসী ফালানসহ ১০ থেকে ১৫ দুর্বৃত্ত বাড়িতে ঢুকে মাকে মারপিট করে। পরে তারা আলমারির তালা খুলে নগদ তিন লাখ টাকা নিয়ে পালিয়ে যায়। তিনি জানান, মাকে প্রথমে স্থানীয় একটি হাসপাতালে নেয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে রাতে মাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। জাফর জানান, কিছুদিন আগে আমরা জমি বিক্রি করেছিলাম। জমি বিক্রির তিন লাখ টাকা আলমারিতে ছিল। এই খবর স্থানীয় সন্ত্রাসীরা জানতে পেরে বাড়িতে ঢুকে মাকে মারধর করে ওই টাকাগুলো নিয়ে যায়। কদমতলী থানার ওসি আব্দুস সালাম জানান, বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। হাসপাতালে পুলিশের একটি টিম গেছে। অভিযোগ হাতে পেলে ব্যবস্থা নেয়া হবে।

শীর্ষ সংবাদ:
সড়কে শৃঙ্খলা আনাই আমাদের চ্যালেঞ্জ ॥ সেতু মন্ত্রী         মুশফিক ও লিটনের প্রতি আস্থা রাখতে বললেন অধিনায়ক মাহমুদউল্লাহ         রাজধানীর কাওরানবাজার এলাকায় মালবাহী ট্রেন লাইনচ্যুত         সিরিয়ার বনে আগুন দেওয়ার দায়ে ২৪ জনের মৃত্যুদণ্ড ১১ জনের যাবজ্জীবন         ঝিনাইদহে ইজিবাইক চালক হত্যার ঘটনায় ৬ জন গ্রেফতার         ফেনীতে সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত         রাজশাহীতে করোনা ও উপসর্গে আরও চারজনের মৃত্যু         রাজধানীতে ফ্লাইওভারে গাড়িচাপায় যুবক নিহত         খাগড়াছড়িতে বিভিন্ন বৌদ্ধ বিহারে দানোত্তম কঠিন চীবর দান অনুষ্ঠান         আজ বর্ষীয়ান রাজনীতিবিদ তোফায়েল আহমেদ’র ৭৯ তম জন্মদিন         রাজধানীতে মাদক বিক্রি ও সেবনের অভিযোগে ৩৫ জনকে গ্রেফতার         চট্টগ্রামে মণ্ডপে হামলার ঘটনায় দশজনকে গ্রেফতার করেছে পুলিশ         তালেবানকে জাতিসংঘে আসন না দেওয়ার আকুতি আফগান নারীদের         কক্সবাজারে আটক ইকবালকে কুমিল্লায় নেওয়া হচ্ছে         এক দিন পর হাসপাতাল থেকে প্রাসাদে ফিরলেন রনি এলিজাবেথ         ভারতে পাচারের সময় স্বর্ণের বারসহ একজন আটক         উখিয়ায় সন্ত্রাসীদের গুলিতে নিহত-৭, আহত-২০ ও নিখোঁজ-৩         জাতীয় নিরাপদ সড়ক দিবস আজ         অভিনেতা শামীম ভিস্তি মারা গেছেন         গত ২৪ ঘণ্টায় সারা বিশ্বে করোনায় মারা গেছেন ৭ হাজার ১৮৬ জন