মঙ্গলবার ১০ কার্তিক ১৪২৮, ২৬ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ডিসিসি নির্বাচনে প্রার্থী হচ্ছেন মান্না! বাংলানিউজ ॥ নাগরিক ঐক্যের আহ্বায়ক

বাংলানিউজ ॥ নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্নার পক্ষে আসন্ন ঢাকা সিটি কর্পোরেশনের নির্বাচনী প্রচার চালাতে দলীয় কর্মীদের পরামর্শ দিয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের অধ্যাপক ড. আসিফ নজরুল। বুধবার বিকেলে জাতীয় প্রেসক্লাবের মিলনায়তনে নাগরিক ঐক্য আয়োজিত সমাবেশে তিনি এ পরামর্শ দেন।

গণমাধ্যম প্রসঙ্গে ড. আসিফ নজরুল বলেন, গণমাধ্যমে মাহমুদুর রহমান মান্নার বক্তব্যকে বিকৃতভাবে প্রকাশ ও প্রচার করা হয়েছে, যা অত্যন্ত দুঃখজনক। তিনি বলেন, গণমাধ্যমকে ব্যবহার করে মাহমুদুর রহমান মান্নার গ্রেফতার প্রক্রিয়ার পথ তৈরি করা হয়েছে। মাহমুদুর রহমান মান্নার অন্যায় কী এত বড়? এমন প্রশ্ন রেখে তিনি বলেন, ‘রক্ত যখন দিয়েছি আরও রক্ত দেবো, রক্তের বন্যায় ভেসে যাবে অন্যায়’Ñ রাজনৈতিক নেতাদের কাছে এ রকম বক্তব্যও শুনেছি। এটা সেক্রিফাইস হতে পারে, আর টেলিকমিউনিকেশনে মান্না একজন নেতাকে আন্দোলনের পরামর্শ দিয়েছেন, এটা অপরাধ! অধ্যাপক নজরুল বলেন, মান্নাকে রিমান্ডে নেয়া হলো প্রথমে ১০ দিন, পরে আরও ১০ দিন। যে লোকটির ফোন ৩ মাস ধরে ট্রাকক করা হচ্ছে তাকে রিমান্ডে নিয়ে কি বা নতুন তথ্য বের করা যাবে? তিনি বলেন, মাহমুদুর রহমান মান্না একজন পরিচ্ছন্ন মানুষ। তার বিরুদ্ধে ষড়যন্ত্র করা হয়েছে।

নাগরিক ঐক্যের উপদেষ্টা এসএম আকরাম বলেন, আমি কথা দিচ্ছি মাহমুদুর রহমান মান্না জেলে থাকলেও তার পক্ষে নির্বাচন করা হবে। আয়োজক সংগঠনের কেন্দ্রীয় কমিটির সদস্য ফজলুল হক সরকারের সভাপতিত্বে নাগরিক সমাবেশে বক্তব্য দেন গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ডাঃ জাফরউল্লাহ চৌধুরী, নাগরিক ঐক্য ঢাকা মহানগর উত্তরের আহ্বায়ক শহীদুল্লাহ কায়সার, জাতীয় সমাজতান্ত্রিক দলের (জেএসডি) সাধারণ সম্পাদক আব্দুল মালেক রতন প্রমুখ।

শীর্ষ সংবাদ:
গার্মেন্টসে প্রচুর অর্ডার ॥ কর্মসংস্থানের বিরাট সুযোগ         দারিদ্র্য বিমোচনে দক্ষিণ এশীয় দেশগুলোর কাজ করা উচিত         শেয়ারবাজারে বড় দরপতন বিনিয়োগকারীরা রাস্তায়         সাম্প্রদায়িক হামলায় জড়িতদের কঠোর শাস্তি দাবি         প্রশাসনে পদোন্নতি পেতে তদবিরের ছড়াছড়ি         ছোট অপারেশন হয়েছে খালেদা জিয়ার         সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষায় ঐক্যবদ্ধ প্রতিরোধের বিকল্প নেই         রূপপুর পরমাণু বিদ্যুত কেন্দ্রের সঞ্চালন লাইন নিয়ে শঙ্কা         ইলিশ ধরতে জেলেরা আবার নদীতে ॥ উঠে গেল নিষেধাজ্ঞা         সিডিউলবিহীন বিমানেই চোরাচালান         রবির অভিযুক্ত শিক্ষকের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নেয়ার সুপারিশ         সিনহাকে হত্যা করতে ওসি প্রদীপের নির্দেশে সড়কে ব্যারিকেড         তুচ্ছ ঘটনায় টেকনাফে বৌদ্ধ বিহারে হামলা, অগ্নিসংযোগ         বাংলাদেশের সঙ্গে সম্পর্ক উন্নয়নে আগ্রহী পাকিস্তান         করোনা : গত ২৪ ঘন্টায় ৫ জনের মৃত্যু, শনাক্ত ২৮৯         আবাসিক এলাকায় নতুন গ্যাস সংযোগ কেন নয়, হাইকোর্টের রুল         বিতর্কিতদের নয়, ত্যাগীদের নাম কেন্দ্রে পাঠানোর নির্দেশনা         অনিবন্ধিত ই-কমার্স প্রতিষ্ঠান বন্ধ হবে : বাণিজ্যমন্ত্রী         তদন্তের সময় অনৈতিক সুবিধা দাবি ॥ দুদকের কর্মকর্তাকে হাইকোর্টে তলব         বাংলাদেশকে স্বর্ণ চোরাচালানের রুট বানিয়েছে পার্শ্ববর্তী দেশ