শনিবার ২৪ শ্রাবণ ১৪২৭, ০৮ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

পোশাকে বিশ্বকাপ উন্মাদনা

একটি জয় একটি জাতিকে যে কতটা নাড়া দিতে পারে তা বাংলাদেশ ক্রিকেট খেলায় জিতলে বোঝা যায়। শুরু হয়েছে ১২ তম আইসিসি বিশ্বকাপ ক্রিকেট। প্রতিবারের মতো এবারও প্রত্যাশা আকাশচুম্বী। ধারনা করা হচ্ছে দল হিসেবেও বেশ ব্যালেন্সড একটা টিম। তাই এবারের বিশ্বকাপের আমেজটা বেশি হবারই কথা। তবে প্রচার যথেষ্ট কমতি আছে বলে ক্রিকেটপ্রেমীদের সেই উন্মাদনার বহির্প্রকাশ এখনও খুব একটা দেখা যাচ্ছে না। তাই বলে থেমে থাকেনি ফ্যাশন হাউসগুলো। এরই মধ্যে বিশ্বকাপ ক্রিকেট খেলাকে সামনে রেখে বেশ কিছু ফ্যাশন হাউস নিয়ে এসেছে ব্যতিক্রমধর্মী নতুন ডিজাইনের টি-শার্ট। সেই সঙ্গে নিয় এসেছে বাংলাদেশ ক্রিকেট দলের বিশ্বকাপ জার্সি। বিশ্বকাপের আমেজ ভক্তদের মাঝে অব্যাহত রাখতেই ফ্যাশন হাউসগুলোর এমন আয়োজন।

আমরা বাঙালীরা খুব আবেগী একটি জাতি। সেই আবেগের বহির্প্রকাশ ঘটেছে ফ্যাশন হাউসের ড্রেসগুলোতে; এমনই বললেন ফ্যাশন হাউসের এক কর্মকর্তা। ছেলেমেয়ে উভয়ের টি-শার্ট পাওয়া যাবে এই শো-রুমে। টি-শার্টগুলো তৈরি করা হয়েছে নানান শিরোনামে। ‘বাংলাদেশ’, ‘সাবাস বাংলাদেশ,’ ‘গর্জে উঠো বাংলাদেশ’, ২, ৪, ৬- হবে হবেই জয়, ‘জেগে উঠো বাংলাদেশ’ এমনসব শিরোনামে টি-শার্টগুলো পাওয়া যাচ্ছে। বেশিরভাগ টি-শার্টেই সবুজ রঙের প্রাধান্য দেয়া হয়েছে। তবে বিক্রেতারা বলছেন, প্রচার পর্যাপ্ত পরিমাণে হচ্ছে না বলে ড্রেস কেনার প্রতি ভক্তদের আগ্রহ বা তাদের উন্মাদনাটা খুব একটা দেখা যাচ্ছে না। তাছাড়া দেশের সার্বিক অবস্থার কারনে খুব বেশি ক্রেতা দেখা যাচ্ছে না শো-রুমগুলোয়।

নোঙর, বরণ ফ্যাশন হাউস ছাড়াও আজিজ সুপার মার্কেটের দু’একটি দোকানে বিশ্বকাপকে সামনে রেখে নতুন ডিজাইনের টি-শার্ট ও অন্যান্য পোশাক বাজারে আনা হয়েছে।

মাঠে বসে খেলা দেখার সৌভাগ্য হবে না তাতে কি ? বাসায় বসে বাংলাদেশ ক্রিকেট দলের জার্সি পরে বিশ্বকাপের আমেজটা ঘরে বসেই তৈরি করে ফেলুন। এলিফ্যান্ট রোডে অবস্থিত ইউটি স্পোর্টসে পাওয়া যাচ্ছে বাংলাদেশ ক্রিকেট দলের জার্সি। তাই ক্রিকেপ্রেমীরা জলদি কিনে ফেলুন এই জার্সি আর বাসায় বসে উপভোগ করুন বিশ্বকাপ খেলার আনন্দ।

বাংলাদেশ ক্রিকেট দলকে অনুপ্রাণিত করতে আর নিজের মাঝে বিশ্বকাপ উন্মাদনা ধরে রাখতে বিশ্বকাপের আমেজ ড্রেসে তুলে আনার প্রতি শো-রুমগুলোর বিশ্বকাপ ফ্যাশনের এমনসব আয়োজন বরণে ক্রিকেটভক্তদের জন্য টিÑশার্ট পাওয় যাচ্ছে ১৯০-২৫০ টাকায় এবং জার্সি পাওয়া যাচ্ছে ২৮০-৩৫০ টাকায়। ইউটি স্পোর্টসে জার্সি পাওয়া যাচ্ছে ৬০০-১৮০০ টাকায়।

ফ্যাশন ডেস্ক

পোশাক : নোঙ্গর

শীর্ষ সংবাদ:
মুজিববর্ষে বঙ্গবন্ধুর খুনীর একজনকে দেশে আনার প্রক্রিয়া চলছে ॥ পররাষ্ট্রমন্ত্রী         দেশে গত ২৪ ঘণ্টায় আরও ২৬১১ জনের করোনা শনাক্ত, নতুন মৃত্যু ৩২         মির্জাপুরে দুই মোটরসাইকেল আরোহীর গলাকাটা লাশ উদ্ধার         কাল থেকে শুরু হচ্ছে একাদশে ভর্তি আবেদন         বঙ্গমাতা ছিলেন জাতির পিতার যোগ্য ও বিশ্বস্ত সহচর ॥ প্রধানমন্ত্রী         বঙ্গমাতা ছিলেন বঙ্গবন্ধুর সার্বক্ষণিক রাজনৈতিক সহযোদ্ধা॥ সেতুমন্ত্রী         চুয়াডাঙ্গায় নৈশকোচের ধাক্কায় নিহত পাঁচ         বঙ্গমাতা নিরবে নিভৃতে বাঙালী জাতির স্বাধীনতার জন্য কাজ করে গেছেন॥ তাপস         বঙ্গমাতার জন্মদিনে ছাত্রলীগের শ্রদ্ধা         ভারতে কারাভোগ শেষে দেশে ফিরলেন তাবলিগের ১৪ সদস্য         ১২ অগস্ট আসছে বিশ্বের প্রথম করোনা ভ্যাকসিন         রোনালদোর জোড়া গোলেও বেজে গেলো জুভেন্টাসের বিদায়ঘণ্টা         বিধ্বস্ত বিমানের ককপিটে ছিলেন স্বর্ণ পদক পাওয়া পাইলট         লাদাখে নতুন করে ভারত-চীনের উত্তেজনা         নড়াইলে মাশরাফির পিতা-মাতাসহ ২১ জনের করোনা শনাক্ত         গত ১৭ বছরের মধ্যে ব্রিটেনের তাপমাত্রা সর্বোচ্চ         চীন-আমেরিকা যুদ্ধ এখন আর অসম্ভব বিষয় নয় ॥ অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রী         যুক্তরাষ্ট্রের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়ার হুমকি টিকটকের         করোনা মোকাবিলায় আদর্শ নিউজিল্যান্ড-ডেনমার্ক-উগান্ডা        
//--BID Records