বৃহস্পতিবার ২৯ শ্রাবণ ১৪২৭, ১৩ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

পোশাকে বিশ্বকাপ উন্মাদনা

একটি জয় একটি জাতিকে যে কতটা নাড়া দিতে পারে তা বাংলাদেশ ক্রিকেট খেলায় জিতলে বোঝা যায়। শুরু হয়েছে ১২ তম আইসিসি বিশ্বকাপ ক্রিকেট। প্রতিবারের মতো এবারও প্রত্যাশা আকাশচুম্বী। ধারনা করা হচ্ছে দল হিসেবেও বেশ ব্যালেন্সড একটা টিম। তাই এবারের বিশ্বকাপের আমেজটা বেশি হবারই কথা। তবে প্রচার যথেষ্ট কমতি আছে বলে ক্রিকেটপ্রেমীদের সেই উন্মাদনার বহির্প্রকাশ এখনও খুব একটা দেখা যাচ্ছে না। তাই বলে থেমে থাকেনি ফ্যাশন হাউসগুলো। এরই মধ্যে বিশ্বকাপ ক্রিকেট খেলাকে সামনে রেখে বেশ কিছু ফ্যাশন হাউস নিয়ে এসেছে ব্যতিক্রমধর্মী নতুন ডিজাইনের টি-শার্ট। সেই সঙ্গে নিয় এসেছে বাংলাদেশ ক্রিকেট দলের বিশ্বকাপ জার্সি। বিশ্বকাপের আমেজ ভক্তদের মাঝে অব্যাহত রাখতেই ফ্যাশন হাউসগুলোর এমন আয়োজন।

আমরা বাঙালীরা খুব আবেগী একটি জাতি। সেই আবেগের বহির্প্রকাশ ঘটেছে ফ্যাশন হাউসের ড্রেসগুলোতে; এমনই বললেন ফ্যাশন হাউসের এক কর্মকর্তা। ছেলেমেয়ে উভয়ের টি-শার্ট পাওয়া যাবে এই শো-রুমে। টি-শার্টগুলো তৈরি করা হয়েছে নানান শিরোনামে। ‘বাংলাদেশ’, ‘সাবাস বাংলাদেশ,’ ‘গর্জে উঠো বাংলাদেশ’, ২, ৪, ৬- হবে হবেই জয়, ‘জেগে উঠো বাংলাদেশ’ এমনসব শিরোনামে টি-শার্টগুলো পাওয়া যাচ্ছে। বেশিরভাগ টি-শার্টেই সবুজ রঙের প্রাধান্য দেয়া হয়েছে। তবে বিক্রেতারা বলছেন, প্রচার পর্যাপ্ত পরিমাণে হচ্ছে না বলে ড্রেস কেনার প্রতি ভক্তদের আগ্রহ বা তাদের উন্মাদনাটা খুব একটা দেখা যাচ্ছে না। তাছাড়া দেশের সার্বিক অবস্থার কারনে খুব বেশি ক্রেতা দেখা যাচ্ছে না শো-রুমগুলোয়।

নোঙর, বরণ ফ্যাশন হাউস ছাড়াও আজিজ সুপার মার্কেটের দু’একটি দোকানে বিশ্বকাপকে সামনে রেখে নতুন ডিজাইনের টি-শার্ট ও অন্যান্য পোশাক বাজারে আনা হয়েছে।

মাঠে বসে খেলা দেখার সৌভাগ্য হবে না তাতে কি ? বাসায় বসে বাংলাদেশ ক্রিকেট দলের জার্সি পরে বিশ্বকাপের আমেজটা ঘরে বসেই তৈরি করে ফেলুন। এলিফ্যান্ট রোডে অবস্থিত ইউটি স্পোর্টসে পাওয়া যাচ্ছে বাংলাদেশ ক্রিকেট দলের জার্সি। তাই ক্রিকেপ্রেমীরা জলদি কিনে ফেলুন এই জার্সি আর বাসায় বসে উপভোগ করুন বিশ্বকাপ খেলার আনন্দ।

বাংলাদেশ ক্রিকেট দলকে অনুপ্রাণিত করতে আর নিজের মাঝে বিশ্বকাপ উন্মাদনা ধরে রাখতে বিশ্বকাপের আমেজ ড্রেসে তুলে আনার প্রতি শো-রুমগুলোর বিশ্বকাপ ফ্যাশনের এমনসব আয়োজন বরণে ক্রিকেটভক্তদের জন্য টিÑশার্ট পাওয় যাচ্ছে ১৯০-২৫০ টাকায় এবং জার্সি পাওয়া যাচ্ছে ২৮০-৩৫০ টাকায়। ইউটি স্পোর্টসে জার্সি পাওয়া যাচ্ছে ৬০০-১৮০০ টাকায়।

ফ্যাশন ডেস্ক

পোশাক : নোঙ্গর

শীর্ষ সংবাদ:
শোধরানো হবে প্রকল্পের অস্বাভাবিক খরচ         ঢাকায় ডি-এইট সম্মেলন জানুয়ারিতে         মালিকরাও প্রত্যাহার চান বাসের বর্ধিত ভাড়া         ‘ট্রেনের টিকিট হস্তান্তর করলে তিন মাসের জেল’         এবার টেলিভিশনের পর্দায় ‘হাসিনা: আ ডটার’স টেল’         জাতীয় শোক দিবস উপলক্ষে ডিএমপির নির্দেশনা         রিজেন্ট-জেকেজি সম্পর্কে যা জানি বলেছি : সাবেক স্বাস্থ্য মহাপরিচালক         করোনা আক্রান্ত কানিজ আলমাস আইসিইউতে         মীরজাদি সেব্রিনা ফ্লোরাকে স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক নিয়োগ         দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় ৪৪ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২৬১৭         ১৯৭৫ সালে বঙ্গবন্ধুকে হত্যার মাধ্যমে যুদ্ধবিধ্বস্ত দেশকে ধ্বংস করা হয়েছে ॥ তথ্যমন্ত্রী         দেশের ৮ বিভাগে হচ্ছে ক্যানসার-কিডনি-হৃদরোগের চিকিৎসার বিশেষ হাসপাতাল         এসকে সিনহার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা         বাংলাদেশের সঙ্গে ভারতের সম্পর্ক সুস্থ ও সবল আছে ॥ খালিদ মাহমুদ         কুড়িগ্রামে বাসচাপায় এক পরিবারের তিনজনসহ নিহত ৪         স্বাস্থ্য অধিদফতরের সাবেক ডিজিকে দুদকে জিজ্ঞাসাবাদ         শিগগিরই ভারতের ভিসা চালুর চেষ্টা হচ্ছে জানালেন রীভা গাঙ্গুলি         সাবরিনা-আরিফুলদের বিরুদ্ধে অভিযোগ গঠন পেছালো         করোনা রোগীর সংখ্যায় এখনও শীর্ষ আটে বাংলাদেশ         এক দশকে তিন হাজার মানুষ বিচারবহির্ভূত হত্যাকান্ডের শিকার ॥ ফখরুল        
//--BID Records