শনিবার ২৭ আষাঢ় ১৪২৭, ১১ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বিভিন্ন স্থান থেকে ১১৮ মণ জাটকা জব্দ ॥ জরিমানা

জনকণ্ঠ ডেস্ক ॥ নারায়ণগঞ্জ থেকে ৮০ মণ, বাউফলে ২২ মণ, কালকিনিতে ৬ মণ ও ঝিনাইদহ থেকে ১০ মণ জাটকা ইলিশ জব্দ করা হয়েছে। খবর স্টাফ রিপোর্টার, নিজস্ব সংবাদদাতা ও সংবাদদাতাদের পাঠানোÑ

নারায়ণগঞ্জ ॥ নারায়ণগঞ্জে ধলেশ্বরী নদীতে যাত্রীবাহী লঞ্চে তল্লাশি চালিয়ে ৮০ মণ জাটকা জব্দ করেছে কোস্টগার্ড পাগলা স্টেশনের সদস্যরা। মঙ্গলবার ভোরে ওই অভিযানে জাটকাগুলো জব্দ করা হলেও কাউকে গ্রেফতার করা যায়নি।

বাউফল ॥ বরিশালে পাচারকালে ২২ মণ ইলিশ আটক করা হয়েছে। উপজেলা মৎস্য অধিদফতর আজ মঙ্গলবার সকালে মাছগুলো আটক করে। অভিযোগ রয়েছে, আটককৃত কিছু মাছ এতিমখানা, লিল্লাহ বোডিং ও দুস্থদের মাঝে বিতরণ করা হলেও বড় সাইজের ইলিশ মাছগুলো উপজেলা প্রশাসন ও থানা পুলিশ ভাগ-বাটোয়ারা করে নিয়েছেন।

কালকিনি ॥ কালকিনি উপজেলার মিয়ারহাট থেকে ৬ মণ অবৈধ জাটকা আটক করা হয়েছে। গতকাল (মঙ্গলবার) ভোর রাতে থানার অফিসার ইনচার্জ কৃপা সিন্দুবালা সঙ্গীয় ফোর্স নিয়ে উপজেলা ভারপ্রাপ্ত মৎস্য কর্মকর্তা প্রণব কুমার দত্তের সঙ্গে অভিযান চালিয়ে উক্ত জাটকাগুলো আটক করে। আটককৃত জাটকা ১৬টি এতিমখানায় বিতরণ করা হয়।

ঝিনাইদহ ॥ ঝিনাইদহ শহরের নতুন হাটখোলার মাছ বাজারে অভিযান চালিয়ে ১০ মণ জাটকা ইলিশ জব্দ করেছে মোবাইল কোর্ট। মঙ্গলবার সকালে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা জুলকার নাইন এ অভিযান পরিচালিত করেন। সে সময় জাটকা ইলিশ মজুদ রাখার দায়ে মাছ ব্যবসায়ী হাসান আলীকে নগদ ৮ হাজার টাকা জরিমানা করা হয়।

শীর্ষ সংবাদ:
যুক্তরাষ্ট্রের বিদায়ে বিশ্ব স্বাস্থ্য সংস্থার প্রধান বিপাকে         রাষ্ট্রপতির ভাই করোনায় আক্রান্ত ॥ ভর্তি সিএমএইচে         নতুন রোগ মাল্টিসিস্টেম ইনফ্লেমেটরি সিনড্রোম বাংলাদেশে         করোনায় ব্রাজিলে মৃত্যু ৭০ হাজার ছাড়াল         একদিনে এর আগে বিশ্বে এত মানুষ আক্রান্ত হয়নি         ৯ হাজার কর্মী ছাঁটাইয়ের ঘোষণা দিল এমিরেটস         ডব্লিইএইচও’র টিআইএমবি বোর্ড সদস্য হলেন সেজুঁতি         ফ্রান্সে নতুন স্বরাষ্ট্রমন্ত্রীর পদত্যাগ চেয়ে নারীদের বিক্ষোভ         সিঙ্গাপুর নির্বাচনে ক্ষমতাসীন দলের নিরঙ্কুশ জয়         তুরস্কের হাজিয়া সোফিয়ায় ৮৬ বছর পর আজানের ধ্বনি         সিরিয়ায় মানবিক সাহায্য প্রদানে চীন-রাশিয়ার ভেটো         আলোচনায় না বসে সুযোগ হাতছাড়া করছে ইরান ॥ ব্রায়ান হুক         সোলাইমানি নিয়ে জাতিসংঘের রিপোর্টে আমেরিকা অপমানিত হয়েছে ॥ পম্পেও         লিবিয়ায় সামরিক হস্তক্ষেপের হুমকি দিলেন সিসি ॥ ত্রিপোলির জবাব         ‘করোনা সাহেদের’ জমি প্রতারণা         ইতালি ফেরতদের ১৪৭ জন আশকোনায় কোয়ারেন্টাইনে         নির্বাচন কমিশন নিয়ে ফখরুলের বক্তব্য ষড়যন্ত্রমূলক ॥ কাদের         রিজেন্ট সিলগালা করার সময় স্বরাষ্ট্রমন্ত্রীকে ফোন দিয়েছিল সাহেদ         মায়ের কবরের পাশে সাহারা খাতুনের লাশ আজ দাফন         করোনা রোধে স্বাস্থ্যবিধি মেনে চলার অনুরোধ পররাষ্ট্রমন্ত্রীর        
//--BID Records