সোমবার ১৮ জ্যৈষ্ঠ ১৪২৭, ০১ জুন ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সন্ত্রাসের রানী খালেদা জিয়াকে প্রতিরোধ করা জনগণের জন্য ফরজ ॥ মুহিত

নিজস্ব সংবাদদাতা, সুনামগঞ্জ, ২৬ ফেব্রুয়ারি ॥ অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত বলেছেন, সন্ত্রাসের রানী খালেদা জিয়া ৫ জানুয়ারির নির্বাচনে না আসার প্রায়শ্চিত্ত করতে চাচ্ছেন। প্রায়শ্চিত্ত করছেন মানুষ পুড়িয়ে। তিনি রাজনৈতিক নেতৃত্ব দিচ্ছেন না, দিচ্ছেন সন্ত্রাসীর নেতৃত্ব । ‘খালেদা এদেশের শত্রু’ এজন্যই বেগম জিয়াকে প্রতিরোধ করা এখন জনগণের জন্য ফরজ হয়ে গেছে। বৃহস্পতিবার সুনামগঞ্জ পৌরসভার উদ্যোগে নাগরিক সবংর্ধনা অনুষ্ঠানে প্রধান অথিতির বক্তব্য রাখার সময় আবুল মাল আব্দুল মুহিত এ মন্তব্য করেন।

মন্ত্রী বলেন, ‘যুদ্ধাপরাধী ও তাদের দোসর জামায়াতকে নিয়ে দেশে নৈরাজ্য সৃষ্টি অব্যাহত রেখেছেন তিনি। নতুন প্রজন্মে তরুণরা তাদের উন্নয়নের জন্যই এই সন্ত্রাসী রাণীকে প্রতিরোধ করবে। তিনি বলেন, যারা দেশের উন্নয়ন কাজের বিরোধিতা করে তারা দেশের শত্রু।

তিনি আরও বলেন, খালেদা এ দেশের উন্নয়ন দেখতে চান না তাই তাকে বয়কট করতে হবে উন্নয়নকামী জনগণকেই।

সুনামগঞ্জ পৌরসভার মেয়র আইয়ুব বখত জগলুলের সভাপতিত্বে বক্তব্য রাখেনÑঅর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নান এমপি, সুনামগঞ্জ ৫ আসনের সংসদ সদস্য মহিবুর রহমান মানিক, সুনামগঞ্জ ১ আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়জ্জেম হোসেন রতন, সংরক্ষিত আসনের সংসদ সদস্য এ্যাডভোকেট শামছুন্নাহার বেগম শাহানা রব্বানী।

পরে পৌরসভা অডিটরিয়ামে সুধীজন ও সার্কিট হাউসে সরকারী কর্মকর্তা-কর্মচারীদের সঙ্গে জেলার সার্বিক উন্নয়ন শীর্ষক মতবিনিময় সভায় যোগ দেন অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত।

মন্ত্রী এর আগে পৌর প্রকৌশল বিভাগের তত্ত্বাবধানে ভাষাসৈনিক হোসেন বখত চত্বর উদ্বোধন করেন।

শীর্ষ সংবাদ:
দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় আরও ২২ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২৩৮১         অফিসে ২৫ শতাংশের বেশি কর্মকর্তার উপস্থিতে মানা         করোনা : প্রশাসনিক কাজে শিক্ষা প্রতিষ্ঠানের অফিস খোলার অনুমতি         সারাদেশকে লাল, সবুজ ও হলুদ জোনে ভাগ করা হবে : স্বাস্থ্যমন্ত্রী         আগামী ১৫ জুনের মধ্যে হজের বিষয়ে সিদ্ধান্ত         স্বাস্থ্যবিধি না মানলে সরকারকে আরও কঠোর হতে হবে ॥ সেতুমন্ত্রী         মশক নিয়ন্ত্রণে তৃণমূল থেকে উচ্চ পর্যায়ে পর্যন্ত ঢেলে সাজানো হবে ॥ তাপস         করোনায় মারা যাওয়া নার্সের পরিবারকে ২ লাখ টাকার সঞ্চয়পত্র দিচ্ছেন পররাষ্ট্রমন্ত্রী         চসিক-সংসদের উপনির্বাচনসহ ভোট নিয়ে প্রস্তাবনা চাইলো ইসি         ভূমিকম্পে কেঁপে উঠল জাপান         ভারত থেকে আরও ১৬শ' টন পেঁয়াজ আমদানি করা হলো রেলপথে         লিবিয়ায় বাংলাদেশী হত্যা ॥ মাদারীপুরে ৩টি মামলা, নারী গ্রেফতার         পুলিশের গুলিতে যুক্তরাষ্ট্রে একবছরে নিহত এক হাজারের বেশি         চলাচল শুরু করল হাতিরঝিলের ওয়াটার ট্যাক্সিও         নারায়ণগঞ্জে করোনা জয়ী ১০১ জন পুলিশ সদস্যকে সংবর্ধনা         গণপরিবহনে ভাড়া বৃদ্ধির প্রজ্ঞাপন চ্যালেঞ্জ করে হাইকোর্টে রিট         হাঁটু গেড়ে বিক্ষোভে সংহতি জানালো নিউ ইয়র্ক-মিয়ামির পুলিশ         বাস ভাড়া বৃদ্ধির সিদ্ধান্ত অমানবিক ॥ ফখরুল         গাজীপুরে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত         যুক্তরাষ্ট্রে বিক্ষোভের মুখে ফের বন্ধ অ্যাপল স্টোর        
//--BID Records