বুধবার ৮ আশ্বিন ১৪২৭, ২৩ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

চার শহরে সানসিল্কের সাংস্কৃতিক অনুষ্ঠান

চার শহরে সানসিল্কের সাংস্কৃতিক অনুষ্ঠান

সংস্কৃতি ডেস্ক ॥ সানসিল্ক ব্ল্যাক শাইনের উদ্যোগে দেশের চারটি গুরুত্বপূর্ণ শহরে সম্প্রতি অনুষ্ঠিত হলো জমকালো সাংস্কৃতিক অনুষ্ঠান। অনুষ্ঠানে ছিল ডিজে পার্টি, ফ্ল্যাশমব, ফ্যাশন শো এবং সানসিল্ক নতুন ফর্মুলার ভিডিও প্রেজেন্টেশন। গত ২২ ডিসেম্বর থেকে শুরু হয় ‘সানসিল্ক সিটি শাইন’ নামে এক ঝলমলে আয়োজন। ওইদিন বগুড়া এরপর ২৪ ডিসেম্বর রাজশাহী, ২৬ ডিসেম্বর খুলনা এবং ২৮ ডিসেম্বর নারায়ণগঞ্জ শহরে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। সম্পূর্ণ নতুন রূপে ও নতুন ফর্মুলায় সানসিল্ক ব্ল্যাক শাইনকে সবার সামনে তুলে ধরতে এই আয়োজন করে সানসিল্ক। এ উপলক্ষে রঙিন আলোয় সুন্দর করে সাজিয়ে তোলা হয়েছিল বগুড়া, রাজশাহী, খুলনা এবং নারায়ণগঞ্জ শহরের সাতমাথা, আলুপট্টি মোড়, নিউমার্কেট এবং চাষাড়া মোড় এলাকায়। বিকাল ৪টায় এই অনুষ্ঠান শুরু হয়। আয়োজনের শুরুতে ডিজে পার্টি উপস্থিত সবাইকে মাতিয়ে তোলে। এরপরে স্টেজে পরিবেশিত হয় সানসিল্ক ব্ল্যাক শাইনের থিম সংয়ের সঙ্গে ফিউশন গার্লসের করা ফ্ল্যাশমব ভিডিও। এরপর সানসিল্ক কিভাবে প্রায় অর্ধ-শতাব্দী ধরে বাংলাদেশের মেয়েদের কাছে হেয়ারকেয়ার পৌঁছে দিয়ে তাদের চুলকে সুন্দর করে তুলছে। এ বিষয়ে একটি ভিডিও পরিবেশন করা হয়। তারপর সানসিল্ক ব্ল্যাক শাইনের একটি টিভি কমার্শিয়াল দেখানো হয়। আরও ছিল লেজার লাইট শো। আর এই শোর মাধ্যমেই উন্মোচিত হয় নতুন সানসিল্ক ব্ল্যাক শাইন যা দেয় দীর্ঘ সময় ধরে শাইনি চুল।

খুলনা শহরে আয়োজিত এই অনুষ্ঠানটি আরও বিশেষভাবে সাজানো হয়। প্রতিটি আয়োজনের পাশাপাশি এই অনুষ্ঠানটিকে আরও ঝলমলে করে তোলে ফ্যাশন শো। এরপর বাংলাদেশের অন্যতম জনপ্রিয় দুই সঙ্গীতশিল্পী পড়শী এবং বালাম মনোমুগ্ধকর পারফর্মেন্সের মাধ্যমে অডিয়েন্সকে মাতিয়ে তোলে। আনন্দ উচ্ছ্বাস আর আলোর ঝলকানির মধ্যে দর্শকরা নতুন সানসিল্ক ব্ল্যাক শাইনকে বরণ করে নেয়।

শীর্ষ সংবাদ:
টিকিটের দাবিতে আজও সৌদি প্রবাসীদের বিক্ষোভ         জাহালমের ক্ষতিপূরণের রায় ২৯ সেপ্টেম্বর         করোনায় কারণে এবার নোবেল পুরস্কার অনুষ্ঠান স্থগিত         যানবাহন পরীক্ষায় আরও ফিটনেস সেন্টার স্থাপনের নির্দেশ         ওমরাহ পালনে কাবা ঘর খুলে দিচ্ছে সৌদি         বাংলাদেশে বায়োফ্লক পদ্ধতিতে তরুণরা মাছ চাষে আগ্রহী হয়ে উঠছেন         করোনা ॥ ভারতে সুস্থতার হার ৮০ শতাংশ         জাতিসংঘের অধিবেশন : সংহতির ওপর জোর দিলেন মহাসচিব         যেখানে ডেঙ্গু বেশি সেখানে করোনা কম ॥ গবেষণা         যুক্তরাষ্ট্র মৃতের সংখ্যা ২ লাখ ছাড়িয়েছে         করোনা না যেতেই যুক্তরাষ্ট্রে ‘টুইনডেমিক’ আতঙ্ক         আবার জাতিসংঘের ভাষণে করোনাকে ‘চীনা ভাইরাস’ বললেন ট্রাম্প         শুধু মাত্র মুসলিম হওয়ার কারণে হোটেল থেকে তাড়িয়ে দেয়া হল         আমেরিকার ইরানবিরোধী পদক্ষেপ মানবে না ইউরোপ ॥ ম্যাকরন         ইরানের কাছে অস্ত্র বিক্রির ব্যাপারে চীন ও রাশিয়াকে পম্পেও'র হুমকি         আমেরিকার পরবর্তী প্রেসিডেন্ট ইরানের কাছে আত্মসমর্পণ করবে ॥ জাতিসংঘে রুহানি         প্রতিরোধের প্রস্তুতি ॥ শীতে করোনার দ্বিতীয় ঢেউয়ের আশঙ্কা         বৈশ্বিক চ্যালেঞ্জ মোকাবেলায় বাস্তবসম্মত রোডম্যাপ চাই         সাউদিয়ার টিকেট নিয়ে হাহাকার- ক্ষোভ প্রবাসীদের         স্বাস্থ্যখাত যেন লুটপাটের সোনার খনি