রবিবার ৩০ জ্যৈষ্ঠ ১৪২৮, ১৩ জুন ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

আবারও শাহরুখ ক্যাটরিনার প্রেম

সংস্কৃতি ডেস্ক ॥ বলিউড বাদশাহ শাহরুখ খান ও সুন্দরী অভিনেত্রী ক্যাটরিনা কাইফ আবার জুটি বাঁধছেন। রোহিত শেঠির পরিচালনায় নাম চূড়ান্ত না হওয়া একটি চলচ্চিত্রে আবারও একসঙ্গে দেখা যাবে বলিউডের এই জনপ্রিয় জুটিকে। যশ চোপড়ার শেষ চলচ্চিত্র ‘যব তাক হ্যায় জান’-এ প্রথমবার একসঙ্গে অভিনয় করেন শাহরুখ ও ক্যাটরিনা। অন্যদিকে ‘চেন্নাই এক্সপ্রেস’ চলচ্চিত্রের পর আবার নিজের প্রযোজনা প্রতিষ্ঠানের চলচ্চিত্র পরিচালনার জন্য রোহিতকে দায়িত্ব দিলেন শাহরুখ। রোহিতকে বলা হয়ে থাকে ১০০ কোটির রুপীর পরিচালক। তার সর্বশেষ সব চলচ্চিত্রই এই অভিজাত ক্লাবে ঢুকতে পেরেছে।

জানা গেছে, শাহরুখ ও ক্যাটরিনার পাশাপাশি চলচ্চিত্রটিতে গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করবেন বরুণ ধাওয়ান। এবারই প্রথম শাহরুখ ও বরুণকে একসঙ্গে দেখা যাবে। এর চিত্রায়ন শুরু হবে মার্চে। রোহিত শেঠির পরিচালনায় এ চলচ্চিত্রে শাহরুখের সঙ্গে কাজলের অভিনয় করার গুঞ্জন শোনা যাচ্ছিল কিছুদিন ধরে। কিন্তু তা এবার মিথ্যা প্রমাণিত হলো। সম্প্রতি এক প্রতিবেদনে বলা হয়েছিল, শাহরুখ আর কাজলকে আবার একসঙ্গে অভিনয়ে দেখা যাবে। কিন্তু সেটি আর হচ্ছে না।

শীর্ষ সংবাদ:
বিদেশী গরু নয় ॥ দেশী গরুতেই এবার কোরবানি         প্রার্থী মনোনয়নে শেখ হাসিনার চমক         বিতর্কের আরেক নাম সাকিব         বঙ্গোপসাগর উত্তাল, ৩ নম্বর সতর্কতা সঙ্কেত         বজ্রপাতে মৃত্যু ঠেকাতে সরকারের নতুন পরিকল্পনা         তিস্তার সেচে ৮০০ কোটি টাকার বোরো ধান উৎপাদন         দেশে করোনায় মৃত্যু ও শনাক্ত কমেছে         ব্রিটিশ রানীর জন্মদিনে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শুভেচ্ছা         পুলিশ এখনও কোন রহস্য ভেদ করতে পারেনি         উপকূলীয় বাঁধ নির্মাণে ১৫ হাজার কোটি টাকা বরাদ্দ দাবি         নারী ও শিশু পাচার রোধে কার্যক্রম জোরদারে গুরুত্ব         গ্রুপিং বাদ দিয়ে আগে নিজেদের ঐক্যবদ্ধ হতে হবে ॥ ফখরুল         চট্টগ্রাম কাস্টমস হাউসে রাজস্ব আয়ের লক্ষ্য অর্জিত হচ্ছে না         কোম্পানীগঞ্জে সড়ক অবরোধ ॥ পুলিশের ওপর হামলা         করোনা : বাংলাদেশিদের হজে যেতে নিষেধাজ্ঞা         স্বাস্থ্য খাতের দুর্নীতি টিআইবি’র মনগড়া প্রতিবেদন : স্বাস্থ্যমন্ত্রী         করোনা : দেশে গত ২৪ ঘন্টায় মৃত্যু ৩৯         ৩ ম্যাচ নিষিদ্ধ সাকিব, জরিমানা ৫ লাখ         ‘নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহ টেকসই উন্নয়ন নিশ্চিত করবে’         নাফ নদী থেকে অজ্ঞাত তিন লাশ উদ্ধার