রবিবার ৬ আষাঢ় ১৪২৮, ২০ জুন ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নাশকতার অভিযোগে বিভিন্ন জেলায় আটক ৮৪

জনকণ্ঠ ডেস্ক ॥ পুলিশী অভিযানে দেশের বিভিন্নস্থানে জামায়াত বিএনপির ৮৪ নেতাকর্মী আটক হয়েছে। নাশকতার আশঙ্কায় তাদের আটক করা হয়। স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের পাঠানো খবর-

গাইবান্ধা ॥ গাইবান্ধায় বিএনপি ও জামায়াত-শিবিরের ১৯ নেতাকর্মীকে গ্রেফতার করেছে যৌথ বাহিনীর সদস্যরা। বৃহস্পতিবার রাত থেকে শুক্রবার দুপুর পর্যন্ত জেলা সদরসহ সাদুল্যাপুর, সুন্দরগঞ্জ, পলাশবাড়ী, সাঘাটা, ফুলছড়ি ও গোবিন্দগঞ্জ উপজেলার বিভিন্ন এলাকা থেকে তাদের গ্রেফতার করে যৌথবাহিনী।

চাঁদপুর ॥ চাঁদপুরের পাঁচটি থানার পুলিশ বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে নাশকতার অভিযোগে ২৩ জনকে আটক করেছে। বৃহস্পতিবার রাত থেকে শুক্রবার সকাল পর্যন্ত চালানো অভিযানে তাদের আটক করা হয়।

মাগুরা ॥ মাগুরায় অবরোধে নাশকতা সৃষ্টির আশঙ্কায় বিএনপি-জামায়াতের ১০ নেতা-কর্মীকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাত থেকে শুক্রবার সকাল পর্যন্ত মাগুরা জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে পুলিশ তাদের গ্রেফতার করে। এদের মধ্যে বিএনপির ৭ জন ও জামায়াতের ৩ জন নেতাকর্মী রয়েছে ।

চট্টগ্রাম ॥ নাশকতা ও নৈরাজ্য ঠেকাতে পুলিশের নিয়মিত অভিযানে চট্টগ্রামের সীতাকুন্ড ও সাতকানিয়া এলাকা থেকে বিএনপি ও জামায়াতের ৭ নেতাকর্মীকে গ্রেফতার করা হয়েছে। বৃহস্পতিবার রাতে পরিচালিত অভিযানে এদের আটক করা হয়।

ঝিনাইদহ ॥ নাশকতা সৃষ্টির আশঙ্কায় ঝিনাইদহ জেলা ছাত্রদলের আহ্বায়ক ও শৈলকুপা পৌর জামায়াতের সেক্রেটারিসহ নয় জনকে আটক করেছে পুলিশ। শুক্রবার ভোরে অভিযান চালিয়ে জেলা ছাত্রদলের সভাপতি আরিফুল আনন ও শৈলকুপা পৌর জায়াতের সেক্রেটারি আব্দুর রাজ্জাকসহ ৯ জনকে আটক করা হয়।

নোয়াখালী ॥ নাশকতার অভিযোগে নোয়াখালীতে ইউপি চেয়ারম্যানসহ পুলিশ ১৬ জনকে আটক করেছে। বৃহস্পতিবার রাতে সেনবাগের সেবারহাটে ট্রাকে আগুন দেয়ার অভিযোগে স্থানীয় মোহাম্মদপুর ইউনিয়নের চেয়ারম্যান ও ইউনিয়ন বিএনপির সভাপতি মোহাম্মদ উল্যাসহ বিএনপির ১৪ এবং জামায়াতের সেনবাগ উপজেলা প্রচার সম্পাদক নজীর আহম্মদসহ দুইজনকে পুলিশ গ্রেফতার করে।

শীর্ষ সংবাদ:
ক্ষমতা মানে ভোগ বিলাস নয়, ক্ষমতা হলো মানুষের সেবা করা         খুলনা বিভাগে করোনায় মৃত্যুর নতুন রেকর্ড, একদিনে সর্বোচ্চ ২৮মৃত্যু         নরসিংদীতে সড়ক দুর্ঘটনায় নারী ও শিশুসহ নিহত ৫, আহত ১০         রাজশাহীতে আরও ১০ জনের মৃত্যু, ২০ দিনে ঝরলো ২০৩ প্রাণ         বাবা-মা-বোনকে হত্যা ॥ মেহজাবিন ও তার স্বামীর বিরুদ্ধে মামলা         কুষ্টিয়ায় জোড়া খুন ॥ দণ্ডিত ৪ আসামির জামিনের রিভিউ আপিল বিভাগে খারিজ         ব্রাজিলে করোনায় মৃত্যু পাঁচ লাখ ছাড়াল, পরিণতি আরো খারাপের শঙ্কা         বিষ ছড়াচ্ছে পলিথিন ॥ হুমকির মুখে জনস্বাস্থ্য ও প্রাকৃতিক পরিবেশ         প্রধানমন্ত্রী আজ ৫৩ হাজার পরিবারকে দিচ্ছেন জমি ও ঘর         রাজধানীতে একই পরিবারের ৩ জন খুন         গণটিকাদান কর্মসূচী শুরু         পুঁজিবাজারের সামনে ভাল ভবিষ্যৎ রয়েছে         প্রিয় পিতার জন্য ভালবাসা         ভুটানের সঙ্গে পিটিএ কার্যকর হচ্ছে নতুন বছরে         করোনায় একদিনে মৃত্যু বেড়ে ৬৭         করোনা বেড়ে যাওয়ায় পর্যটনশিল্প ফের অনিশ্চয়তায়         নাসির ও অমির তিন রক্ষিতা কারাগারে         রোহিঙ্গাদের এনআইডি পাওয়ার নেপথ্যে চাঞ্চল্যকর জালিয়াতি         প্রাকৃতিক গ্যাস অনুসন্ধানই জ্বালানি নিরাপত্তার অন্যতম উপায়         প্রমাণ সরবরাহ করলে তথ্য দেবে সুইস ব্যাংক