বৃহস্পতিবার ১০ আষাঢ় ১৪২৮, ২৪ জুন ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নওগাঁয় শিশুসহ ননদকে বাড়ি থেকে উচ্ছেদ, হত্যার হুমকি

নিজস্ব সংবাদদাতা, নওগাঁ, ৩০ জানুয়ারি ॥ নওগাঁর পতœীতলায় ভাইয়ের স্ত্রী সম্পত্তি থেকে বঞ্চিত করার নিমিত্তে শিশুসহ ননদকে মারপিট করে জিনিসপত্র কেড়ে নিয়ে বাড়ি থেকে বের করে দিয়েছে। এতেও তিনি ক্ষান্ত হননি॥। সন্ত্রাসী বাহিনী দিয়ে প্রাণনাশের হুমকিও দেয়া হয়েছে। এ ব্যাপারে থানায় অভিযোগ করতে গেলে রহস্যজনক কারণে ওসি অভিযোগ গ্রহণ করেননি। ফলে ওই পরিবারটি চরম নিরাপত্তাহীনতায় ভুগছে।

শুক্রবার পতœীতলা প্রেসক্লাবের সভাপতি বুলবুল চৌধুরী জানান, তার ছোট ভাই আতাউর রহমান চৌধুরী দুলাল ২০১২ সালের ১৮ জানুয়ারি মারা গেলে তার স্ত্রী নজিপুর বাজারের বাসায় তিনকন্যা সন্তানসহ ননদকে নিয়ে বসবাস করতে থাকে। কয়েকদিন পর তার তৃতীয় সন্তান মারা গেলে সে উচ্ছৃঙ্খল জীবন যাপন শুরু করে এবং দুই মেয়েকে নিয়ে ঢাকায় চলে যায়। এ অবস্থায় সে ননদকে বিভিন্নভাবে নির্যাতন করতে থাকে এবং বিভিন্ন লোকদ্বারা প্রাণনাশের হুমকি দিতে থাকে বাড়ি থেকে বের করে দেবার জন্য। গত সোমবার মৃত ভাইয়ের স্ত্রী রুমা বেওয়া কতিপয় মাদকাসক্ত দুষ্কৃতকারী নিয়ে বাড়িতে হামলা চালিয়ে শিশুসহ ননদকে মারপিট করে সোনাদানা, নগদ কয়েক লাখ টাকাসহ জিনিসপত্র কেড়ে নিয়ে বাড়ি থেকে বের করে দেয় এবং তাকে প্রাণনাশের হুমকি দেয়।

ওই বিষয়ে ননদ জোসনা চৌধুরী ও তার বড় ভাই পতœীতলা থানায় অভিযোগ দায়ের করতে গেলে থানার ওসি রহস্যজনক কারণে অভিযোগটি গ্রহণ করেনি।

শীর্ষ সংবাদ:
করোনা: ১৪ দিনের ‘শাটডাউনের’ সুপারিশ জাতীয় পরামর্শক কমিটির         করোনা : গত ২৪ ঘণ্টায় মৃত্যু ৮১         যেন সার্কাসের ক্লাউনরা বক্তব্য রাখছেন, বিএনপিকে কাদের         দেশে চীনের নতুন এক টিকার মানবদেহে পরীক্ষামূলক প্রয়োগের অনুমতি         জেনারেল র‌্যাংক ব্যাজ পরানো হলো নতুন সেনাপ্রধানকে         নারী ও শিশু পাচারে কাউকে ছাড় দেয়া হবে না ॥ বিজিবি মহাপরিচালক         বাংলাদেশে করোনা টিকা উৎপাদনে আন্তর্জাতিক সহায়তা চাইলেন পররাষ্ট্রমন্ত্রী         কৃষি মন্ত্রণালয়ের এডিপি বাস্তবায়ন ৭৬ শতাংশ         ‘ওভারনাইট বান্দরবান পাঠিয়ে দেব’ বিজ্ঞাপন বন্ধের নির্দেশ         খুলনা বিভাগে ২৪ ঘন্টায় আরও ২০ জনের প্রাণ ঝড়লো         চুয়াডাঙ্গায় শতভাগ করোনা শনাক্ত, মৃত্যু দুই জনের         রমনা বটমূলে বোমা হামলা ॥ ডেথ রেফারেন্স ও আপিল শুনানি ২৪ অক্টোবর         রাজশাহীতে করোনায় একদিনে সর্বোচ্চ আরও ১৮ জনের মৃত্যুর রেকর্ড         ভারতে ফের করোনাভাইরাসে দৈনিক শনাক্ত ও মৃত্যু বাড়ল         কঠোর লকডাউনেও দিনাজপুরে করোনায় মৃত্যু বাড়ছে, গত ২৪ ঘণ্টায় শনাক্তের হার ৪৮.৭৮         আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে তিন ম্যাচের সিরিজ চায় কোহলি         সব বিভাগে বৃষ্টিপাত হবার সম্ভাবনা         ‘স্ট্রবেরি মুন’ দেখা যাবে আজ         ঝিনাইদহে করোনায় ৩ জনের মৃত্যু, নতুন করে আক্রান্ত ৭৩         তিন পার্বত্য জেলায় ১৪২ প্রাথমিক বিদ্যালয় জাতীয়করণের সুপরিশ