রবিবার ২ কার্তিক ১৪২৮, ১৭ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

পবার আওয়ামী লীগ নেতা মেয়র গফুর ১৫ দিন ধরে নিখোঁজ

স্টাফ রিপোর্টার, রাজশাহী ॥ দীর্ঘ ১৫ দিন ধরে নিখোঁজ রয়েছেন রাজশাহীর পবা উপজেলার নওহাটা পৌরসভার মেয়র ও আওয়ামী লীগ নেতা আব্দুল গফুর। তাঁকে পাওয়া যাচ্ছে না বলে তাঁর স্ত্রী ফজিলাতুন নেসা পারুল সোমবার বিকেলে পবা থানায় একটি সাধারণ ডায়রি করেছেন। তাঁকে কৌশলে অপহরণ করা হতে পারে বলে আশঙ্কা করা হচ্ছে।

লিখিত অভিযোগে ফজিলাতুন নেসা পারুল উল্লেখ করেছেন, ১ জানুয়ারি মেয়র আব্দুল গফুর বাড়ি থেকে ঢাকার উদ্দেশে বের হন। ঢাকায় পৌঁছানোর বিষয়টি ওইদিনই তিনি পরিবারের লোকজনকে নিশ্চিত করেন। এরপর ৫ জানুয়ারি পর্যন্ত পরিবারের লোকজনের সঙ্গে মেয়রের যোগাযোগ ছিল। এর পর থেকে তাঁর সঙ্গে আর কোন ধরনের যোগাযোগ করা যাচ্ছে না। মেয়রের ছেলে ও রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সহসভাপতি ফয়সাল কবির রুনু বলেন, গত ৫ জানুয়ারির পর থেকে মাঝে মধ্যে তাঁর মোবাইলে ফোন খোলা পাওয়া গেলেও রিসিভ হয়নি। আর ১৭ জানুয়ারি তাঁর মোবাইল ফোনে রিং দেয়া হয়। এর কিছুক্ষণ পর তাঁর দুইটি মোবাইল ফোন থেকে দুইটি এসএমএস আসে।

রুনু বলেন, তাঁর মোবাইল ফোনে আসা দুইটি এসএমএসে ২৫ হাজার টাকা করে ওই নম্বরে বিকাশে পাঠাতে বলা হয়। কিন্তু ওই দিন থেকেই আবার মোবাইল দুইটি বন্ধ রয়েছে। এতে তাঁদের সন্দেহ হলে তাঁরা থানায় জিডি করেছেন বলে জানান মেয়রের ছেলে রুনু।

পবা থানার ওসি মতিয়ার রহমান বলেন, মেয়র নিখোঁজের অভিযোগ তাঁর স্ত্রী দিয়েছেন। অভিযোগটি সাধারণ ডায়রি হিসেবে রেকর্ড করে পুলিশ তদন্ত শুরু করেছে। মেয়র আব্দুল গফুরের কাছে যে মোবাইল নম্বর রয়েছে তাঁর লোকেশন পাওয়া গেছে ঢাকার কাঁটাসুর এলাকায় বলে জানান তিনি। তাঁকে উদ্ধারের চেষ্টা চলছে বলে জানান তিনি।

শীর্ষ সংবাদ:
রোহিঙ্গা ও আটকেপড়া পাকিস্তানিরা দেশের বোঝা : প্রধানমন্ত্রী         গ্লোব-জনকণ্ঠ শিল্প পরিবারের বিপুল অর্থ লোপাটকারী সেই তোফায়েল আহমদ গ্রেফতার ॥ জামিন নামঞ্জুর         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ১৬         পিইসি ও ইবতেদায়ি পরীক্ষা হচ্ছে না         প্লাস্টিক ম্যানেজমেন্ট প্ল্যান চূড়ান্ত         জলবায়ু ইস্যুতে লক্ষ্য অর্জনে ইইউকে পাশে চায় বাংলাদেশ         আগামী ২১ অক্টোবর থেকে সাত কলেজের ক্লাস শুরু         পিপিপিতে হচ্ছে না ঢাকা-চট্টগ্রাম এক্সপ্রেসওয়ে নির্মাণ         ৯০ হাজার টন সার কিনবে সরকার         আগামী ২০ অক্টোবর ঈদে মিলাদুন্নবীর ছুটি         এবার হচ্ছে না লালন মেলা         বৈরী আবহাওয়ায় সেন্টমার্টিনে আটকা পড়েছেন ২৫০ পর্যটক         ডেঙ্গু: গত ২৪ ঘণ্টায় ২০১ জন সরকারি-বেসরকারি হাসপাতালে ভর্তি         ১৬তম শিক্ষক নিবন্ধন পরীক্ষার চূড়ান্ত ফল প্রকাশ         ই-কমার্স গ্রাহকদের টাকা ফেরত দিতে আইনি নোটিশ         দাঙ্গা বাঁধানোই ছিল কুমিল্লার ঘটনার উদ্দেশ্য ॥ স্থানীয় সরকারমন্ত্রী         ‘কুমিল্লার ঘটনায় জড়িতদের শিগগিরই গ্রেফতার করা হবে’         দেশের বাতাসে ষড়যন্ত্র, ছাত্রলীগকে সতর্ক থাকার আহ্বান         মধুর ক্যান্টিনে মুখোমুখি ছাত্রলীগ-ছাত্রদল, ক্যাম্পাসে উত্তেজনা         জি বাংলার পর সম্প্রচারে স্টার জলসা