সোমবার ১৫ অগ্রহায়ণ ১৪২৮, ২৯ নভেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

পবার আওয়ামী লীগ নেতা মেয়র গফুর ১৫ দিন ধরে নিখোঁজ

স্টাফ রিপোর্টার, রাজশাহী ॥ দীর্ঘ ১৫ দিন ধরে নিখোঁজ রয়েছেন রাজশাহীর পবা উপজেলার নওহাটা পৌরসভার মেয়র ও আওয়ামী লীগ নেতা আব্দুল গফুর। তাঁকে পাওয়া যাচ্ছে না বলে তাঁর স্ত্রী ফজিলাতুন নেসা পারুল সোমবার বিকেলে পবা থানায় একটি সাধারণ ডায়রি করেছেন। তাঁকে কৌশলে অপহরণ করা হতে পারে বলে আশঙ্কা করা হচ্ছে।

লিখিত অভিযোগে ফজিলাতুন নেসা পারুল উল্লেখ করেছেন, ১ জানুয়ারি মেয়র আব্দুল গফুর বাড়ি থেকে ঢাকার উদ্দেশে বের হন। ঢাকায় পৌঁছানোর বিষয়টি ওইদিনই তিনি পরিবারের লোকজনকে নিশ্চিত করেন। এরপর ৫ জানুয়ারি পর্যন্ত পরিবারের লোকজনের সঙ্গে মেয়রের যোগাযোগ ছিল। এর পর থেকে তাঁর সঙ্গে আর কোন ধরনের যোগাযোগ করা যাচ্ছে না। মেয়রের ছেলে ও রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সহসভাপতি ফয়সাল কবির রুনু বলেন, গত ৫ জানুয়ারির পর থেকে মাঝে মধ্যে তাঁর মোবাইলে ফোন খোলা পাওয়া গেলেও রিসিভ হয়নি। আর ১৭ জানুয়ারি তাঁর মোবাইল ফোনে রিং দেয়া হয়। এর কিছুক্ষণ পর তাঁর দুইটি মোবাইল ফোন থেকে দুইটি এসএমএস আসে।

রুনু বলেন, তাঁর মোবাইল ফোনে আসা দুইটি এসএমএসে ২৫ হাজার টাকা করে ওই নম্বরে বিকাশে পাঠাতে বলা হয়। কিন্তু ওই দিন থেকেই আবার মোবাইল দুইটি বন্ধ রয়েছে। এতে তাঁদের সন্দেহ হলে তাঁরা থানায় জিডি করেছেন বলে জানান মেয়রের ছেলে রুনু।

পবা থানার ওসি মতিয়ার রহমান বলেন, মেয়র নিখোঁজের অভিযোগ তাঁর স্ত্রী দিয়েছেন। অভিযোগটি সাধারণ ডায়রি হিসেবে রেকর্ড করে পুলিশ তদন্ত শুরু করেছে। মেয়র আব্দুল গফুরের কাছে যে মোবাইল নম্বর রয়েছে তাঁর লোকেশন পাওয়া গেছে ঢাকার কাঁটাসুর এলাকায় বলে জানান তিনি। তাঁকে উদ্ধারের চেষ্টা চলছে বলে জানান তিনি।

শীর্ষ সংবাদ:
দেশ এগিয়ে যাচ্ছে, এগিয়ে যাবে         ব্যাটিং ব্যর্থতায় ম্লান বোলিং সাফল্য         মিল্কি ওয়ের প্রথম ‘পালক’         সরকারী কাস্টডিতে নেই খালেদা, তিনি মুক্ত         ঢাকায় বিশ্ব শান্তি সম্মেলন ৪ ডিসেম্বর শুরু         ওমিক্রন প্রতিরোধে সতর্ক অবস্থায় সারাদেশ         সাদা পোশাকে দেশে সবার ওপরে মুশফিক         সাগরে জলদস্যুতায় যাবজ্জীবন দন্ড         গ্রুপ থিয়েটার ফেডারেশন, ৪১ বছর পূর্তির আয়োজন         কুয়েতে পাপুলের সাত বছরের কারাদন্ড         পাকি প্রেম দূরে রাখুন         বিনিয়োগবান্ধব পরিবেশ তৈরিতে আমরা প্রতিশ্রুতিবদ্ধ         ‘মোকাবেলা করে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে ’         তৃতীয় ধাপের সহিংসতাহীন নির্বাচন সম্পন্ন হয়েছে দাবি ইসির         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৩         করোনার নতুন ভ্যারিয়েন্ট ওমিক্রন নিয়ে স্বাস্থ্য অধিদফতরের সতর্কবার্তা         পরিবহন সেক্টর কার নিয়ন্ত্রণে : জি এম কাদের         সংসদে নির্বাচন কমিশন গঠনে আইন আনা হচ্ছে শিগগিরই ॥ আইনমন্ত্রী         বাংলাদেশে বিনিয়োগে আগ্রহী সৌদির ৩০ কোম্পানি         আগামী ১ ডিসেম্বর থেকে নগর পরিবহন চালু সম্ভব নয় : মেয়র তাপস