সোমবার ১০ মাঘ ১৪২৮, ২৪ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

আন্দোলন চালিয়ে যাওয়ার আহ্বান রিজভীর

স্টাফ রিপোর্টার ॥ অবরোধের মধ্যে ডাকা সকাল-সন্ধ্যা হরতালকে সফল উল্লেখ করে চলমান কর্মসূচী চালিয়ে যাওয়ার আহ্বান জানিয়েছে বিএনপি। বৃহস্পতিবার অজ্ঞাত স্থান থেকে পাঠানো এক বিবৃতিতে দলের যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেন, কোন বর্বরোচিত আক্রমণই বিরোধী দলের চলমান আন্দোলনকে স্তব্ধ করতে পারবে না। সরকার ক্ষমতায় টিকে থাকতে আইনশৃঙ্খলা বাহিনী ও জনগণকে মুখোমুখি দাঁড় করিয়েছে। চলমান আন্দোলন দমন করতে না পেরে সরকার নিজেরাই নাশকতা সৃষ্টি করে আন্দোলনকারীদের ওপর দায় চাপাচ্ছে উল্লেখ করেন তিনি। বিৃবতিতে বলা হয়, ভোটারবিহীন সরকারের নিত্যসঙ্গী অবিরাম মিথ্যাচার। ক্ষমতাসীন গোষ্ঠী সকল গণমাধ্যম দখল করে সেগুলোকে নিজেদের ব্যক্তিগত সম্পত্তির ন্যায় যখন যা ইচ্ছা তাই বলছেন। তথাপি জনগণই হচ্ছে শ্রেষ্ঠ বিচারক। জনগণ এই দুঃশাসনের অত্যাচারীদের বিচার করবে।

দলের সহ-দফতর সম্পাদক আব্দুল লতিফ জনি স্বাক্ষরিত এই প্রেস বিজ্ঞপ্তিতে রিজভী বলেন, বিরোধী দলের চলমান আন্দোলন দমাতে শতকরা ৫ ভাগ জনসমর্থনের এই সরকার নিষ্ঠুর জুলুমের বিষাক্ত দাঁত নিয়ে জনগণের ওপর ঝাঁপিয়ে পড়েছে। বিএনপির সিনিয়র ও বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীদের গ্রেফতার করে রিমান্ডের নামে চালানো হচ্ছে অবর্ণনীয় জুলুম। দেশব্যাপী জনগণকে নিপীড়নের এই দুঃসহ যন্ত্রণা দিয়ে প্রধানমন্ত্রী নিজে এবং তাঁর উচ্ছিষ্টভোগীদের কুৎসা ও অরুচিকর বক্তব্যের বাক-স্বাধীনতার গণতন্ত্রই এখন চালু রয়েছে।

শীর্ষ সংবাদ:
স্বাধীনতা রক্ষা করতে হবে         সিরাজগঞ্জে তিন এমপি, হবিগঞ্জে ১০ বিচারকের করোনা শনাক্ত         বিনা নোটিসে উচ্ছেদ করা হবে ॥ মেয়র আতিক         সখ্য গড়ে আপত্তিকর ছবি তুলে প্রতারণা করত ওরা         দায়িত্বশীল আচরণ ও বক্তব্য দিন- বিএনপি নেতাদের কাদের         শহীদ মিনারে ফুল দিতে টিকা সনদ ও মাস্ক বাধ্যতামূলক         করোনা : সোমবার থেকে অর্ধেক জনবলে চলবে অফিস, প্রজ্ঞাপন জারি         ডেল্টার জায়গা দখল করছে নতুন ধরন ওমিক্রন ॥ স্বাস্থ্য অধিদফতর         ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ১৪, শনাক্তের হার বেড়ে ৩১.২৯         পিএসসির যে কোনো পরীক্ষায় লাগবে টিকা সনদ         করোনা : সোমবার থেকে সচিবালয়ে পাস ইস্যু বন্ধ         শহীদ মিনারে ফুল দিতে গেলে টিকা সনদ বাধ্যতামূলক         সংসদে শাবি ভিসির অপসারণ দাবি ২ এমপির         দুর্নীতি প্রমাণিত হওয়ায় ইউএনওর পদাবনতি         যেকোনও প্রকল্প দ্রুত বাস্তবায়নে প্রয়োজন তদারকি বাড়ানো ॥ নসরুল হামিদ         বিনা নোটিশেই অবৈধ দখলদার উচ্ছেদ করা হবে : আতিক         ৭৪২ পুলিশ সদস্য পেলেন ‘গুড সার্ভিসেস ব্যাজ’         করোনায় ভয়াবহ কিছু হবে না : অর্থমন্ত্রী         ময়লার গাড়ির ধাক্কায় নিহত ১         স্বাস্থ্যের সাবেক ডিজি অধ্যাপক আবুল কালাম আজাদ স্থায়ী জামিন