সোমবার ২২ আষাঢ় ১৪২৭, ০৬ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে সন্দ্বীপের শীর্ষ সন্ত্রাসী মোশাররফ নিহত

স্টাফ রিপোর্টার, চট্টগ্রাম অফিস ॥ র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত হয়েছে চট্টগ্রামের সন্দ্বীপের শীর্ষ সন্ত্রাসী এবং অস্ত্র ও ইয়াবা ব্যবসায়ী মোশাররফ হোসেন (৩২)। সে ছিল সন্দ্বীপের ত্রাস মোশাররফ বাহিনীর প্রধান। তার বাড়ির পাশে মাটি খুঁড়ে উদ্ধার করা হয় দেশী-বিদেশী ২০টি আগ্নেয়াস্ত্র ও ৫৪ রাউন্ড গুলি।

র‌্যাব সূত্রে জানানো হয়, অভিযানে গ্রেফতার করা হয় মোশাররফের আরও ৫ সহযোগীকে। র‌্যাব সদস্য সোমবার সকালে প্রথমে মোস্তাফিজুর রহমান ডিগ্রী কলেজ সংলগ্ন এলাকায় প্রবেশ করে। পরবর্তী সময় আরও দুটি গ্রুপ অভিযানে অংশ নেয়। র‌্যাবের সহকারী পুলিশ সুপার মোঃ সোহেল মাহমুদ জানান, মোশাররফ ছিল সন্দ্বীপের কুখ্যাত জলদস্যু ও ১৯ মামলার আসামি। অভিযানে ৫ সহযোগীসহ সে র‌্যাবের হাতে ধরা পড়ে। আটকের পর জানা যায় যে, বাড়ির পার্শ্ববর্তী জঙ্গলে তার একটি অস্ত্র তৈরির কারখানা রয়েছে। তাকে নিয়ে জঙ্গল বাড়িতে পৌঁছামাত্রই র‌্যাব সদস্যদের লক্ষ্য করে গুলিবর্ষণ করতে থাকে কারখানায় থাকা মোশাররফের সহযোগীরা। র‌্যাবও তখন পাল্টা গুলি চালায়। দু’পক্ষের মধ্যে প্রায় দশ মিনিট গুলি বিনিময়ের পর মোশাররফ পালিয়ে যাবার চেষ্টা করলে সহযোগীদের গুলিতে নিহত হয়। পুলিশ সেখান থেকে উদ্ধার করে দেশী-বিদেশী ২০টি অস্ত্র, ৪৯ রাউন্ড গুলি এবং অস্ত্র তৈরির বিপুল পরিমাণ সরঞ্জাম। যে সকল অস্ত্র উদ্ধার করা হয়েছে তার মধ্যে রয়েছেÑএকটি বিদেশী পিস্তল, ২টি একনলা রাইফেল, ১৪টি একনলা দেশী ও বিদেশী রাইফেল, ৬টি থ্রি কোয়াটার গান, ৬টি ওয়ান শ্যূটার রাইফেল ও একটি পাইপগান। গ্রেফতারকৃতরা হলো- মেহেদী হাসান সাকিল (২০), মোঃ দিলদার (২২), ইয়াসিন আরাফাত (১৯), মোঃ শাহীন ও মোঃ ইসলাম ওরফে হেলাল।

শীর্ষ সংবাদ:
নাফ নদীর তীরে বিজিবির সঙ্গে বন্দুকযুদ্ধে ২ রোহিঙ্গা নিহত         রাজধানীতে ‘বন্দুকযুদ্ধে’ ২ ছিনতাইকারী নিহত         সমুদ্রে ৩ নম্বর সতর্ক সংকেত         এবার চীনে প্লেগ ॥ মহামারির শঙ্কায় সতর্কতা জারি         প্রতিরক্ষা সচিব হলেন মোস্তফা কামাল         করোনা ভাইরাসে আক্রান্ত বলিভিয়ার স্বাস্থ্যমন্ত্রী         করোনা আক্রান্তে রাশিয়াকে ছাড়িয়ে বিশ্বে তৃতীয় অবস্থানে ভারত         প্রথমবারের মতো একাই নিষেধাজ্ঞা দিতে চলেছে যুক্তরাজ্য         হজে এবার কাবা স্পর্শ করা নিষিদ্ধ         জাপানে বন্যা ও ভূমিধস, অন্তত ২০ জনের মৃত্যু         ইরানের উপকূলজুড়ে রয়েছে বহু ভূগর্ভস্থ ক্ষেপণাস্ত্র ॥ নৌ - প্রধান         পারমাণবিক কেন্দ্রে দুর্ঘটনায় ক্ষয়ক্ষতির কথা জানাল ইরান         অসম-মেঘালয়ে ভারি বৃষ্টি ও ঢলের তীব্রতা বৃদ্ধি, বন্যার অবনতি হতে পারে         লকডাউনে সাড়া নেই ওয়ারীবাসীর         চ্যালেঞ্জে কর্মসংস্থান ॥ করোনায় ব্যবসা বাণিজ্য স্থবির         খাদ্যের মাধ্যমে করোনা ছড়ায় না         মিটার না দেখে আর বিল করবে না বিদ্যুত বিতরণ কোম্পানি         বিশ্বে পর পর দুদিন দুই লাখ করে করোনা রোগী শনাক্ত         বিদেশী সামাজিক যোগাযোগ মাধ্যম করের আওতায় আনা হবে         জঙ্গী নির্মূলে বিশ্বে রোল মডেল বাংলাদেশ        
//--BID Records