ঢাকা, বাংলাদেশ   বুধবার ২৪ জুলাই ২০২৪, ৯ শ্রাবণ ১৪৩১

গৌরনদী পৌর উপনির্বাচন

ভোটারদের দ্বারে দ্বারে ঘুরছেন প্রার্থীরা

স্টাফ রিপোর্টার, বরিশাল

প্রকাশিত: ২২:২৮, ২২ জুন ২০২৪

ভোটারদের দ্বারে দ্বারে ঘুরছেন প্রার্থীরা

শেষ মুহূর্তে প্রার্থীরা ভোটারদের দ্বারে দ্বারে চষে বেড়াচ্ছেন

উপজেলা পরিষদ নির্বাচনের আমেজ কাটতে না কাটতেই জমে উঠেছে জেলার প্রথম শ্রেণির গৌরনদী পৌরসভার মেয়র পদে উপনির্বাচন। প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দের পর থেকে প্রচার আর পোস্টারে ছেয়ে গেছে পৌর এলাকার প্রতিটি পাড়া ও মহল্লা।
নির্বাচনের একেবারে শেষ মুহূর্তে প্রার্থী ও তাদের সমর্থকরা ছুটে চলছেন ভোটারদের দ্বারে-দ্বারে। চার প্রার্থী নির্বাচনী মাঠে থাকলেও নারিকেল গাছ প্রতীকের প্রার্থী বিশিষ্ট ব্যবসায়ী ও আওয়ামী লীগ নেতা আলহাজ আলাউদ্দিন ভুঁইয়া ও তার সমর্থকরা ভোটারদের দ্বারে-দ্বারে গিয়ে ভোট প্রার্থনা করছেন।
মেয়র প্রার্থী আলাউদ্দিন ভুঁইয়া, সিকদার সফিকুর রহমান রেজাউল ও মফিজুর রহমান মিলন বলেন, বর্তমান নির্বাচন কমিশনের প্রতিশ্রুতি অনুযায়ী একটি অবাধ, সুষ্ঠু ও গ্রহণযোগ্য নির্বাচনের জন্য এখনই মাঠপর্যায়ে আইনশৃঙ্খলা বাহিনীর টহল বৃদ্ধি, ভোটগ্রহণের দিন প্রতিটি ভোটকেন্দ্রে স্থায়ীভাবে ম্যাজিস্ট্রেট নিয়োগ ও পর্যাপ্ত আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য মোতায়েন করা জরুরি হয়ে পড়েছে।

ওই তিন প্রার্থীর সঙ্গে স্থানীয় সংসদ সদস্যের মনোনীত প্রার্থী দাবি করে নির্বাচনে মোবাইল ফোন প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি এইচএম জয়নাল আবেদীন। উল্লেখ্য, গৌরনদী পৌরসভার মেয়র হারিছুর রহমান পদত্যাগের কারণে মেয়র পদে উপনির্বাচনের তফসিল ঘোষণা করেন জেলা নির্বাচন অফিসার। আগামী ২৬ জুন উপনির্বাচনে ভোটগ্রহণ করা হবে।

×