ঢাকা, বাংলাদেশ   রোববার ২১ জুলাই ২০২৪, ৬ শ্রাবণ ১৪৩১

কক্সবাজারে দুই পর্যটকের টাকা ও মোটরসাইকেল ছিনতাই

স্টাফ রিপোর্টার, কক্সবাজার

প্রকাশিত: ১৯:৪৭, ২১ জুন ২০২৪

কক্সবাজারে দুই পর্যটকের টাকা ও মোটরসাইকেল ছিনতাই

মানচিত্র।

কুমিল্লা থেকে কক্সবাজারে বেড়াতে আসার সময় চকরিয়ার ফাসিয়াখালী এলাকায় মোটরসাইকেলের গতিরোধ করে দুই পর্যটকের টাকা ও মোটরসাইকেল ছিনিয়ে নিয়েছে ছিনতাইকারীরা। শুক্রবার (২১ জুন) রাত আড়াইটার দিকে চকরিয়া উপজেলার ফাসিয়াখালী এলাকায় ঘটনাটি ঘটে।

এ ঘটনায় আহত অ্যাডভোকেট রুবেল খান ও তার এক বন্ধু শুক্রবার রাত সাড়ে ৩টায় কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসা নিতে আসেন। 

আহত রুবেল খান জানান, তিনি এবং তার কয়েক বন্ধু মিলে সাজেকে ঘুরতে আসেন। সেখান থেকে কক্সবাজার আসার সময় চকরিয়া সেনাবাহিনী ক্যাম্পের পরে তাদের বাইক গতিরোধ করে তাদের টাকা পয়সা, দুইটি মোবাইল ফোন এবং মোটরসাইকেল নিয়ে যায় ছিনতাইকারীরা। এ সময় তাদেরকে দায়ের কোপ ও রড দিয়ে আঘাত করে জখম করা হয়। 

এছাড়াও একই দিন রাতে শহরের বড় বাজারে ব্যবসায়ী রবিউল হোসেন নামক এক  চাউল ব্যবসায়ীকে ছুরিকাঘাত করে। তাকেও কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে আসা হয়। 

তিনি জানান, দোকান থেকে বাড়ি ফেরার সময় চার পাঁচ জন যুবক রাত বারোটার দিকে এলোপাতাড়ি তাকে ছুরিকাঘাতে জখম করে। পরে তাকে কক্সবাজার সদর হাসপাতাল আনা হয়। বর্তমানে তিনি হাসপাতালে চিকিৎসাধীন। এতে কক্সবাজারের আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি ঘটছে বলে জানান স্থানীয়রা। পর্যটকদের নিরাপত্তা নিশ্চিত না হলে কক্সবাজার পর্যটন ব্যবসায় নেতিবাচক প্রভাব পড়ার আশঙ্কা করছেন ব্যবসায়ীরা। 

 এসআর

×