ঢাকা, বাংলাদেশ   মঙ্গলবার ২৮ মে ২০২৪, ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১

বাসের হেলপারের অণ্ডকোষে লাথি মারল পুলিশ সদস্য

নিজস্ব সংবাদদাতা, সাভার 

প্রকাশিত: ১৮:৪১, ১৯ এপ্রিল ২০২৪

বাসের হেলপারের অণ্ডকোষে লাথি মারল পুলিশ সদস্য

পুলিশের গাড়ি

সাভারে একটি যাত্রীবাহী বাসের হেলপারের অণ্ডকোষে লাথি ও মারধরের অভিযোগ উঠেছে সাভার হাইওয়ে থানা পুলিশের এক সদস্যর বিরুদ্ধে। বৃহস্পতিবার রাত পৌনে ১২টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের নবীনগরগামী লেনের সাভারের জোড়পুল এলাকায় এ ঘটনা ঘটে। 

ভুক্তভোগী ওই বাসের হেলপারের নাম হানিফ। সে মৌমিতা পরিবহনে কাজ করেন। যার বিরুদ্ধে অভিযোগ তিনি হলেন সাভার হাইওয়ে থানায় কর্মরত পুলিশ কনস্টেবল রোজদার। 

ভুক্তভোগী হানিফ বলেন, এদিন রাতে আমি বাস পার্কিং করে মহাসড়কে এসে দেখি অপর একটি বাস আটকে কাগজ দেখতে চাচ্ছেন হাইওয়ে পুলিশের একটি টিম। সে সময় চালক কাগজ দেখাতে না পারায় তাকে মারধর শুরু করে তারা। পরে আমি সামনে যেয়ে তাদের বলেছি, ভাই গাড়ির মহাজন আসতেছে, মারধর করছেন কেন? এ কথা বলার সঙ্গে সঙ্গে সাভার হাইওয়ে থানার পুলিশ কনস্টেবল রোজদার আমাকে অকথ্য ভাষায় গালিগালাজ ও মারধর শুরু করে। এ সময় সে আমার অণ্ডকোষসহ শরীরের বিভিন্ন স্থানে লাথি মারেন। 

ঘটনাস্থলে উপস্থিত সাভারের স্থানীয় সাংবাদিক আব্দুস সালাম রুবেল বলেন, আমি ও আমার এক বন্ধু মোটরসাইকেল যোগে সাভারের দিকে যাচ্ছিলাম। এ সময় জোড়পুল এলাকায় পৌঁছলে পুলিশ ও সাধারণ মানুষের ভিড় দেখেতে পাই। সেখানে যাওয়ার পর দেখি এক পুলিশ সদস্য হানিফ নামে ওই বাসের হেলপারের হাত ধরে রেখেছে এবং অপর সদস্য রোজদার তার অণ্ডকোষসহ শরীরের বিভিন্ন স্থানে লাথি মারছে। এ ঘটনার ভিডিও ধারণ করতে চাইলে পুলিশ সদস্য রোজদার আমার মোবাইল ছিনিয়ে নেয়ার চেষ্টা করেন এবং হাইওয়ে থানার ওই টিমটি দ্রুত ঘটনাস্থল ত্যাগ করেন।

জানতে চাইলে টহল টিমটির নেতৃত্ব দানকারী সাভার হাইওয়ে থানার এসআই জিল্লু বলেন, ওখানে তো তেমন কিছু ঘটেনি। 

সাভার হাইওয়ে থানার পরিদর্শক (ওসি) আইয়ুব আলী জানান, বাসের কন্ডাকটর, মালিক ও টহল টিম থানায় এসেছিল। টহল টিমের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

এসআর

×