ঢাকা, বাংলাদেশ   রোববার ০৩ মার্চ ২০২৪, ১৯ ফাল্গুন ১৪৩০

দাউদকান্দিতে সিএনজি-কাভার্ডভ্যান মুখোমুখি সংঘর্ষে মা-ছেলেসহ নিহত ৫

নিজস্ব সংবাদদাতা,দাউদকান্দি

প্রকাশিত: ১২:৫৪, ১১ ফেব্রুয়ারি ২০২৪; আপডেট: ১৩:১২, ১১ ফেব্রুয়ারি ২০২৪

দাউদকান্দিতে সিএনজি-কাভার্ডভ্যান মুখোমুখি সংঘর্ষে মা-ছেলেসহ নিহত ৫

সড়ক দুর্ঘটনা

কুমিল্লার দাউদকান্দি উপজেলার গৌরীপুরের আমিরাদ- কচুয়া আঞ্চলিক সড়কের মোহাম্মদপুর ইউনিয়নের মহানন্দ ব্রিজের দক্ষিণে ছোট লক্ষীপুর এলাকায় রেজিষ্ট্রেশন বিহীন সিএনজি(অটোরিকশা) ও কাভার্ডভ্যান(চট্রমেট্রো-ট-১১-৪৯২৪) মুখোমুখি সংঘর্ষে সিএনজি(অটোরিকশা) চালক ও মা - ছেলেসহ ৫ যাত্রীর নিহতের ঘটনা ঘটেছে।

দুর্ঘটনায় ৫ জন নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত করেন দাউদকান্দি মডেল থানার অফিসার ইনচার্জ(ওসি)মোঃ মোজ্জামেল হক৷

রবিবার (১১ ফ্রেব্রয়ারী) সকাল সাড়ে দশটায়  মর্মান্তিক এ দূর্ঘটনাটি ঘটনা ঘটে। নিহতরা হলেন মোহাম্মদপুর ইউনিয়নের দক্ষিন নগর গ্রামের মনিরুজ্জামান (৩৫) ,পীযুষ (৩০) ও ইসমাইল (২৮), মালীগাঁও ইউনিয়নের আনোয়ারখোলা গ্রামের সফিউল্লাহ (২৫) ও তার মা জাহানারা বেগম (৬৫)

এলাকাবাসী ও পুলিশ জানায়,দাউদকান্দি উপজেলার গৌরীপুরের আমিরাবাদ থেকে কচুয়া যাওয়ার পথে মেসার্স একতা পরিবহনের একটি কাভার্ডভ্যান ও বিপরীত দিক থেকে আসা সিএনজি (অটোরিকশা) মুখোমুখি সংঘর্ষ হলে সিএনজি(অটোরিকশা) চালক,মা-ছেলেসহ  ৫ আরোহী ঘটনাস্থলেই নিহত হয়। এর মধ্যে শিশুসহ ২ জন আহত হয়েছে। দুর্ঘটনার পর কাভার্ডভ্যানের চালক পালিয়ে যায়।

দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে এসে উদ্ধার তৎপরতা চালায় দাউদকান্দি মডেল থানার অফিসার ইনচার্জ(ওসি)মোঃমোজ্জামেল হক ও গৌরীপুর তদন্ত কেন্দ্রের ইনচার্জ(ওসি) আসাদুজ্জামান আসাদ ও ফায়ার সার্ভিস কর্মীরা। ময়নাতদন্তের জন্য নিহতদের লাশ কুমিল্লা মেডিকেল হাসপাতালে প্রেরন করা হয়েছে৷ কাভার্ডভ্যান ও সিএনজি(অটোরিকশা)পুলিশ হেফাজতে রয়েছে৷ এ রির্পোট লেখা পর্যন্ত মামলা দায়েরের প্রস্তুতি চলছে৷

তাসমিম

×