ঢাকা, বাংলাদেশ   সোমবার ০৬ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

গৃহবধূর গোসলের ভিডিও ধারণ করে টাকা দাবি, বখাটে গ্রেপ্তার

 স্টাফ রিপোর্টার, বরিশাল

প্রকাশিত: ১৯:২৮, ৫ জুলাই ২০২৩

গৃহবধূর গোসলের ভিডিও ধারণ করে টাকা দাবি, বখাটে গ্রেপ্তার

গ্রেফতারকৃত বখাটে কাজী ফিরোজ 

গৃহবধুর দায়ের করা পর্ণোগ্রাফি মামলার প্রধান অভিযুক্ত বখাটেকে গ্রেপ্তার করেছে জেলার আগৈলঝাড়া থানা পুলিশ। 

বুধবার দুপুরে গ্রেফতারকৃতকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

থানার ওসি (তদন্ত) মো. মাজহারুল ইসলাম এজাহারের বরাত দিয়ে জানান, গৌরনদী উপজেলার বার্থী গ্রামে বিয়ে দেয়া মেয়ে (১৯) কয়েকদিন আগে আগৈলঝাড়া উপজেলার রাজিহার ইউনিয়নের ভালুকশী গ্রামের বাবার বাড়িতে বেড়াতে আসে। গত সোমবার দুপুরে ওই গৃহবধু বাড়ির পুকুরে গোসল করতে যায়। 

এ সময় একই বাড়ির কাজী আজাদের ছেলে গৃহবধুর চাচাতো ভাই কাজী ফিরোজ (২২) গোপনে ওই গৃহবধুর গোসল করা এবং কাপড় পরিবর্তনের ভিডিও দৃশ্য মোবাইল ফোনে ধারণ করে। এর আগে বিভিন্ন সময়ে বখাটে ফিরোজ তার চাচাতো বোনকে বিভিন্ন ধরনের কু-প্রস্তাব দিয়ে আসছিলো।

এজাহারে আরো উল্লেখ করা হয়, সোমবার রাতে বখাটে ফিরোজ গোসলের ওই ভিডিও গৃহবধুর ম্যাসেঞ্জারে পাঠিয়ে তাকে রাতে ফিরোজের সাথে দেখা করতে বলে। গৃহবধু ফিরোজের কথায় রাজি না হলে ফিরোজ ওই নারীর ম্যাসেঞ্জারে ফোন দিয়ে তার কাছে দুইলাখ টাকা দাবি করে। 

দাবিকৃত টাকা না দিলে তার অশ্লীল ভিডিও ইন্টারনেটের ছড়িয়ে দেয়ার হুমকি দেয়। উপায় অন্তুর না পেয়ে এ ঘটনায় ভুক্তভোগী গৃহবধু বখাটে ফিরোজকে প্রধান অভিযুক্ত করে মঙ্গলবার রাতে পর্ণোগ্রাফি আইনের একটি মামলা দায়ের করেন। পুলিশ ওইদিন রাতেই অভিযান চালিয়ে বখাটে কাজী ফিরোজকে গ্রেফতার করেছে।

 

এমএস

সম্পর্কিত বিষয়:

×