ঢাকা, বাংলাদেশ   বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

নদীতে গোসল করতে নেমে প্রাণ গেল যুবকের

নিজস্ব সংবাদদাতা, জামালপুর 

প্রকাশিত: ২০:১৪, ১ জুন ২০২৩

নদীতে গোসল করতে নেমে প্রাণ গেল যুবকের

যমুনা নদীতে উদ্ধার কাজে ডুবুরিদল

জামালপুরের সরিষাবাড়ী উপজেলায় যমুনা নদীতে গোসল করতে নেমে নাজমুল হাসান (২২) নামে এক যুবক নিখোঁজ হয়েছেন। 

বৃহস্পতিবার সকালে উপজেলার পিংনা ইউনিয়নের পিংনা গোপালগঞ্জ গরু হাট এলাকায় যমুনা নদীতে এ ঘটনা ঘটে। নিখোঁজ যুবক পার্শ্ববর্তী টাঙ্গাইলের ভুয়াপুর উপজেলার নলিন এলাকার মৃত লাল মিয়ার ছেলে। 

তিনি পেশায় একজন রাজমিস্ত্রি ছিলেন। নিখোঁজ যুবকের পরিবার ও স্থানীয়রা জানান, নিখোঁজ নাজমুল হাসান শিশুকাল থেকেই দাদি শহিতন বেওয়ার বাড়িতে বসবাস করে আসছিল। বৃহস্পতিবার সকাল ৭টার দিকে বৃদ্ধা শহিতন বেওয়াকে সঙ্গে নিয়ে বাড়ির পাশে যমুনা নদীতে  গোসল করতে নামেন নাজমুল। 

এর পর থেকেই নিখোঁজ হন তিনি। পরে পরিবারের লোকজন নদীতে খোঁজাখুঁজি করে না পেয়ে ফায়ার সার্ভিসে খবর দেন। পরে সরিষাবাড়ী ও জামালপুর ফায়ার সার্ভিসের ছয় সদস্যের ডুবুরি দল ঘটনাস্থলে গিয়ে উদ্ধার কার্যক্রম শুরু করে। কিন্তু ডুবুরিরা টানা তিন ঘন্টা অনুসন্ধান চালানোর পর নদীতে প্রবল স্রোতের কারণে তারা অনুসন্ধান কার্যক্রম স্থগিত ঘোষণা করেন। 

এ সময় নিখোঁজ নাজমুল হাসানের পরিবারের স্বজনদের নদীপাড়ে বসে আহাজারি করতে দেখা যায়। জামালপুর ফায়ার সার্ভিসের ডুবুরি দলের টিম লিডার শহিদুল ইসলাম জনকণ্ঠকে জানান, বৃহস্পতিবার সকালে নিখোঁজের সংবাদ আসে ডুবুরি দলের কাছে। পরে ঘটনাস্থলে গিয়ে সকাল ৮ টা থেকে উদ্ধার কার্যক্রম শুরু করা হয়।

 কিন্তু নদীতে স্রোত বেশি থাকায় উদ্ধার কার্যক্রমে কিছুটা ব্যাহত হচ্ছে। তাই উদ্ধার কার্যক্রম বন্ধ রাখা হয়েছে।  

এমএস

সম্পর্কিত বিষয়:

×