ঢাকা, বাংলাদেশ   শনিবার ২৭ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

ফরিদপুর মৎস্যজীবী লীগ 

সোবহান সভাপতি ফরিদ সম্পাদক নির্বাচিত

নিজস্ব সংবাদদাতা, ফরিদপুর

প্রকাশিত: ২২:১৬, ২৭ মে ২০২৩

সোবহান সভাপতি ফরিদ সম্পাদক নির্বাচিত

ফরিদপুরে মৎসজীবী লীগের সম্মেলনে অতিথিবৃন্দ

ফরিদপুর জেলা আওয়ামী মৎস্যজীবী লীগের সভাপতি হিসেবে আব্দুস সোবহান এবং সাধারণ সম্পাদক হিসেবে ফরিদ মিয়া নির্বাচিত হয়েছেন। শনিবার জেলা আওয়ামী মৎস্যজীবী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন শেষে মৎস্যজীবী লীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক লায়ন শেখ আজগর নস্কর সম্মেলনের মঞ্চে এই ঘোষণা দেন। তিনি বলেন, পরবর্তীতে এই দুজন নির্বাচিত নেতা কমিটির অন্য সদস্যদের নির্বাচিত করবেন। এর আগে শনিবার বেলা ১২টায় সংগঠনের ফরিদপুর জেলা শাখার আহ্বায়ক আব্দুস সোবহানের সভাপতিত্বে শহরস্থ রেড ক্রিসেন্ট মার্কেটের সামনে  ত্রি-বার্ষিক জেলা সম্মেলন অনুষ্ঠিত হয়।

সম্মেলনে প্রধান অতিথি বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য আব্দুর রহমান তার বক্তৃতায় বলেন, গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনের মাধ্যমে আওয়ামী লীগ সরকার প্রমাণ করেছে এই সরকারের অধীনেই সুষ্ঠু নির্বাচন সম্ভব। সম্মেলনের প্রধান বক্তা কেন্দ্রীয় মৎস্যজীবী লীগের সাধারণ সম্পাদক লায়ন শেখ আজগর নস্কর তার বক্তৃতায় বলেন, নির্বাচনের সময় যত এগিয়ে আসছে ষড়যন্ত্র তত বেড়ে যাচ্ছে। জননেত্রী শেখ হাসিনার বিরুদ্ধে ষড়যন্ত্র হয়েছে এবং হচ্ছে। এইসব ষড়যন্ত্র মোকাবিলা করেই ২৪ সালের নির্বাচনে আবার ক্ষমতায় বসবে আওয়ামী লীগ। 
সম্মেলনে উদ্বোধক হিসেবে ছিলেন বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা সাইদুর রহমান, বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগ কেন্দ্রীয় কমিটির কার্যকরী সভাপতি সাইফুল আলম মানিক, সহ-সভাপতি আতিকুর রহমান খান নান্নু, ফরিদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি শামীম হক, সাধারণ সম্পাদক ইশতিয়াক আরিফ, বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগ কেন্দ্রীয় কমিটির আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট নিখিল চন্দ্র দত্ত, সাংগঠনিক সম্পাদক মাসুদ চৌধুরী, ফরিদপুরে পৌরসভার মেয়র অমিতাভ বোস, জেলা আওয়ামী মৎস্যজীবী লীগের সদস্য সচিব ফরিদ মিয়া প্রমুখ।

×