ঢাকা, বাংলাদেশ   বুধবার ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

বাস ছিনতাই করে কেটে বিক্রির চেষ্টা, আটক ৩

সংবাদদাতা, রায়পুরা, নরসিংদী

প্রকাশিত: ১৭:০১, ৮ মে ২০২৩

বাস ছিনতাই করে কেটে বিক্রির চেষ্টা, আটক ৩

ছিনতাইকৃত বাস

নারায়ণগঞ্জ জেলার সাইনবোর্ড এলাকার একটি ফিলিং স্টেশন থেকে ছিনতাই করা 'ঠিকানা পরিবহন' নামে একটি বাস নরসিংদীর রায়পুরায় এনে বাসটি ভেঙে যন্ত্রপাতি বিক্রির চেষ্টা করে একটি চক্র। এসময় পুলিশ খবর পেয়ে রবিবার দুপুরে বাস ছিনতাইকারী চক্রের তিন সদস্যকে আটক করেছে। 

উপজেলার মহেষপুর ইউনিয়নের আলগী এলাকা থেকে তাদের আটক করা হয়। সেখান থেকে ছিনতাই করা বাসটি উদ্ধার করা হয়েছে।

আটক ব্যক্তিরা হলেন- রায়পুরা উপজেলার মানিকনগর এলাকার আল আমীন (৩০), রাধানগর ইউনিয়নের রাসেল মিয়া (২৫), বেলাব উপজেলার নারায়ণপুর ইউনিয়নের স্বপন মিয়া (২৯)।

বাসটির কর্তৃপক্ষ, চালক ও সহকারীরা জানায়, নারায়ণগঞ্জের সাইনবোর্ড থেকে চন্দ্রা রোডে চলাচলকারী ঠিকানা পরিবহনের বাসটিতে কয়েক বছর সহকারী হিসেবে কাজ করে রায়পুরা উপজেলার মহেষপুর ইউনিয়নের চয়ন শেখ (৩৫)। ৬-৭ মাস ধরে অন্য জায়গায় কাজ করছে সে। 

গত শুক্রবার রাতে সিদ্ধিরগঞ্জের সাইনবোর্ড সান সিএনজি ফিলিং স্টেশন থেকে বাসটি ছিনতাই করে সে। পরে সিসিটিভি ক্যামেরার ফুটেজে বিষয়টি ধরা পড়ে। বাসটি ছিনতাইয়ের পর রায়পুরাতে নিয়ে আসে। সেখানে বাসটি ভেঙে যন্ত্রপাতি বিক্রির চেষ্টা করলে স্থানীয়রা বিষয়টি আঁচ করতে পেরে পুলিশকে খবর দেন। সেখান থেকে তিনজনকে আটক করে পুলিশ।

ভুক্তভোগীরা জানায়, ‘চয়ন দীর্ঘদিন ওই বাসের সহকারী হিসেবে কাজ করত। কয়েক মাস আগে অন্য জায়গায় কাজে যোগ দেয়। সিসিটিভি ফুটেজে দেখা যায় চয়ন শেখের মতো মুখোশধারী কৌশলে চাবি নিয়ে বাসটি সিএনজি স্টেশন থেকে রাত ৩টায় ছিনতাই করে। 

রায়পুরা থানার উপপরিদর্শক রকিবুল ইসলাম জানান, ছিনতাই করা বাসটি রবিবার বিকেলে উদ্ধার করে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় তিনজনকে আটক করা হয়েছে। একজনকে আদালতে পাঠানো হয়েছে। বাকি দু'জনকে সিদ্ধিরগঞ্জে পুলিশ হেফাজতে দেওয়া হয়েছে।

 

এমএস

×