ঢাকা, বাংলাদেশ   বুধবার ১৯ জুন ২০২৪, ৬ আষাঢ় ১৪৩১

বিয়ের প্রলোভনে ধর্ষণের মামলায় পুলিশ সদস্য কারাগারে

স্টাফ রিপোর্টার, বরিশাল

প্রকাশিত: ১৫:২৩, ৩০ মার্চ ২০২৩

বিয়ের প্রলোভনে ধর্ষণের মামলায় পুলিশ সদস্য কারাগারে

এনায়েত হোসেন

বিয়ের প্রলোভনে এক কিশোরীকে ধর্ষণের মামলায় এনায়েত হোসেন (৪২) নামের এক পুলিশ কনস্টেবলকে কারাগারে প্রেরণ করেছে আদালত। বরিশাল নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে হাজির হয়ে জামিনের প্রার্থনা করলে জামিন না মঞ্জুর করে এনায়েত হোসেনকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন ট্রাইব্যুনালের বিচারক ইয়ারব হোসেন।

বৃহস্পতিবার সকালে তথ্যের সত্যতা নিশ্চিত করে ট্রাইব্যুনালের বেঞ্চ সহকারী হুমায়ন কবির জানান, গত ১৪ ফেব্রুয়ারি ভুক্তভোগী কিশোরী বাদী হয়ে বিয়ের প্রলোভনে ধর্ষণের অভিযোগ এনে আদালতে মামলা দায়ের করে। মামলার পর পুলিশ সদস্য এনায়েত হোসেন উচ্চ আদালত থেকে ছয় সপ্তাহের জামিন নিয়েছিলেন। জামিনের মেয়াদ শেষ হলে বুধবার শেষ কার্যদিবসে সে নিন্ম আদালতে হাজির হয়েছিলেন।

সূত্রমতে, পুলিশ কনস্টেবল এনায়েত হোসেন হিজলা থানায় কর্মরত থাকা অবস্থায় মামলা দায়েরের পর তাকে সাময়িকভাবে বরখাস্ত করে পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছিলো। মামলার বাদী কিশোরী জানিয়েছে, পরিচয়ের সূত্রধরে বিয়ের প্রলোভনে তাকে নারায়ণগঞ্জের ফতুল্লা এলাকায় নিয়ে স্বামী-স্ত্রীর পরিচয়ে তারা বসবাস করেন। 
ওই সময় বিয়ের জন্য চাপ প্রয়োগ করা হলে এনায়েত কৌশলে পালিয়ে আসেন। পরে আবার বিয়ে করার কথা বলে বরিশাল নগরীর একটি আবাসিক হোটেলে নিয়ে ধর্ষণ করেন।
 

টিএস

×