ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

বগুড়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩ ॥ আহত ১৫

স্টাফ রিপোর্টার, বগুড়া অফিস

প্রকাশিত: ১৩:১১, ৫ ফেব্রুয়ারি ২০২৩; আপডেট: ১৩:৫২, ৫ ফেব্রুয়ারি ২০২৩

বগুড়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩ ॥ আহত ১৫

সড়ক দুর্ঘটনা

শনিবার রাতে বগুড়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় দুই ভাইবোনসহ ৩ জন নিহত ও ১৫ জন আহত হয়েছে। নিহতরা হলেন- কোহেলি আক্তার মারিয়া(২৪), সিয়াম(২০) ও মিলন(৩৫)। বগুড়ার মোকামতলা ও সদরের কালিবালা এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

পুলিশ জানায়, রাত সাড়ে ১০ টার দিকে ঢাকা থেকে লালমনিরহাটগামী একটি প্রাইভেটকার বগুড়া- রংপুর মহাসড়কের কাগইল চকপাড়া এলাকায় নিয়ন্ত্রন হারায়। এসময় বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে প্রাইভেটকারের মুখোমুখী সংঘর্ষ হয়। প্রাইভেটকারে চালকসহ ৩ জন ছিলেন। দুর্ঘটনার পরে পুলিশ গিয়ে তাদের উদ্ধার করে বগুড়া মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায়। এদের মধ্যে প্রাইভেটকার আরোহী ২ ভাইবোন মারা যান। 

পুলিশ জানিয়েছে,নিহত কোহিলি আক্তারের স্বামী হুমায়ন(২৭) প্রাইভেটকারটি চালাচ্ছিলেন। তার অবস্থা গুরুতর। অপরদিকে রাত পৌনে ১১ টার দিকে বগুড়া দ্বিতীয় বাইপাস সড়কের কালিবালা এলাকায় গাইবান্ধা থেকে ঢাকাগামী সৈকত পরিবহনের একটি বাস নিয়ন্ত্রন হারিয়ে উল্টে যায়। এতে কমপক্ষে ১৫ জন আহত হয়। এর মধ্যে মিলন নামে এক বাসযাত্রী হাসপাতালে নেয়ার পথে মারা যান। 

বগুড়া মেডিক্যাল কলেজ পুলিশ ফাঁড়ি জানিয়েছে, হাসপাতালে ১২ জন চিকিৎসাধীন রয়েছেন। 

হাইওয়ে পুলিশ জানিয়েছে, নিহতদের মরদেহ তাদের পরিবারের নিকট হস্তান্তরের প্রক্রিয়া চলছে। মোকামতলা থেকে প্রাইভেটকার ও ট্রাক হাইওয়ে পুলিশ হেফাজতে নিয়েছে।
 

টিএস

×