ঢাকা, বাংলাদেশ   রোববার ২১ এপ্রিল ২০২৪, ৮ বৈশাখ ১৪৩১

সাংবাদিকের ওপর হামলাকারী যুবলীগ নেতা গ্রেপ্তার

স্টাফ রিপোর্টার, বগুড়া অফিস

প্রকাশিত: ১৬:৪৩, ৪ ফেব্রুয়ারি ২০২৩

সাংবাদিকের ওপর হামলাকারী যুবলীগ নেতা গ্রেপ্তার

গ্রেপ্তার। প্রতীকী ছবি

বগুড়া সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক ও দৈনিক কালের কন্ঠের জেলা প্রতিনিধি জে এম রউফের ওপর হামলাকারী যুবলীগ নেতা শরিফুল আলম শিপুলকে পুলিশ শনিবার গ্রেপ্তার করেছে। 

এদিকে সাংবাদিক রউফের ওপর হামলার প্রতিবাদে শনিবার দুপুর বারোটায় বগুড়া প্রেসক্লাবে এক যৌথ প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। এতে বগুড়া প্রেসক্লাব বগুড়া সাংবাদিক ইউনিয়ন, সাংবাদিক ইউনিয়ন বগুড়া,ফটোজার্নালিস্ট এ্যাসোসিয়েশন ক্রাইম রিপোর্টটার্স এ্যাসোসিয়েশনের নেতারা বক্তব্য দেন।

পেশাগত দায়িত্ব পালেনের সময় ১ ফ্রেব্রুয়ারি রাতে শহরের সাতমাথা এলাকায় সাংবাদিক রউফ ও স্থানীয় পত্রিকার সাংবাদিক জহুরুল ইসলামের ওপর যুবলীগ নেতা শিপুল মদ্যপ অবস্থায় হামলা চালায়। 

এতে সাংবাদিকদের মধ্যে ক্ষোভ ছড়িয়ে পড়ে। পরের দিন সাংবাদিকরা পুলিশ সুপারের নিকট হামলাকারীকে অবিলম্বে গ্রেফতারের দাবি জানান। এবিষয়ে থানায় লিখিত অভিযোগও করা হয়। ঘটনার পর থেকে হামলাকারী শিপলুকে পুলিশ খুঁজছিল। 

বগুড়া সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শরাফত ইসলাম জানান, দুপুর ২টার দিকে শহরের কলোনী এলাকা থেকে শিপুলকে গ্রেপ্তার করা হয়। 

এর আগে বগুড়া প্রেসক্লাবে অনুষ্ঠিত সাংবাদিকদের যৌথ প্রতিবাদ সভা থেকে সাংবাদিদ্বয়রের ওপর হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে যুবলীগ থেকে হামলাকারী শিপুলকে বহিস্কারেরসহ তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়ার দাবি জানান হয়।
 

 

এসআর

×