ঢাকা, বাংলাদেশ   বুধবার ১৯ জুন ২০২৪, ৬ আষাঢ় ১৪৩১

নরসিংদীর রায়পুরায় সড়ক দুর্ঘটনায় নিহত ১

নরসিংদী প্রতিনিধি

প্রকাশিত: ১২:১৩, ২৯ জানুয়ারি ২০২৩

নরসিংদীর রায়পুরায় সড়ক দুর্ঘটনায় নিহত ১

ম্যাপে নরসিংদী

ঢাকা-সিলেট মহাসড়কের নরসিংদীর রায়পুরায় পিকআপভ্যান ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে খোরশেদ মিয়া (৪৫) নামে একজন নিহত হয়েছে এবং আহত হয়েছে আরও একজন। ঘটনাটি ঘটেছে রবিবার সকাল সাড়ে আটটায় ঢাকা-সিলেট মহাসড়কের মাহমুদাবাদ এলাকায়।

নিহত সিএনজি চালক খোরশেদ মিয়া ভৈরব উপজেলার মধ্যেরচর গ্রামের মোহাম্মদ আলীর ছেলে। এসময় সিএনজিতে থাকা এক যাত্রী গুরুতর আহত হয়েছে। তাকে ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স প্রাথমিক চিকিৎসা শেষে ঢাকায় নেয়া হচ্ছে। তবে এখন পর্যন্ত আহতের নাম ঠিকানা জানতে পারেনি পুলিশ।

হাইওয়ে পুলিশ ও স্থানীয়রা জানান, নরসিংদী থেকে ছেড়ে আসা ঢাকা মেট্রো ন-১৯-৬২৭২ নামের একটি পিকাপ ভৈরব যাবার পথে মাহমুদাবাদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে বিপরীত দিক ভৈরব থেকে আসা বারৈচা গামী সিএনজি অটোরিকশা মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় পিকাপের সামনের অংশ এবং সিএনজিটি দুমড়ে মুচড়ে যায়। ঘটনাস্থলে সিএনজি চালিত অটোরিকশা চালক নিহত হয় এবং সিএনজিতে থাকা এক যাত্রী গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা আহতকে উদ্ধার করে ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যান।
এ ঘটনার পর থেকে পিকাপ চালক পালিয়ে যান।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সকালে মহাসড়কের রায়পুরার মাহমুদাবাদে ভৈরব মুখী এক সিএনজি চালিত অটোরিক্সার সাথে ঢাকা মুখী পিকআপভ্যানের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই সিএনজি চালক নিহত হয়, গুরুতর আহত হয় এক যাত্রী। তাৎক্ষণিক তাদের নাম ঠিকানা জানা যায়নি।

পুলিশ জানায়, ঘটনাস্থল থেকে সিএনজি চালকের লাশ উদ্ধার করে ভৈরব হাইওয়ে থানায় রাখা হয়েছে। গাড়ী দুটি জব্দ করে থানা হেফাজতে নিয়ে আসা হয়েছে। ঘটনার পর থেকে পিকাপের চালক পলাতক। এ বিষয়ে পরবর্তী আইন অনুযায়ী পদক্ষেপ নেয়া হবে।

টিএস

×