ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

ধলেশ্বরী নদীতে ডাকাত ও পুলিশের গোলাগুলিতে আহত ৮

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ

প্রকাশিত: ২০:২১, ৭ জানুয়ারি ২০২৩

ধলেশ্বরী নদীতে ডাকাত ও পুলিশের গোলাগুলিতে আহত ৮

গ্রেপ্তারকৃত ডাকাত সদস্যরা

নারায়ণগঞ্জের ফতুল্লার বক্তাবলী ফেরিঘাট এলাকায় ধলেশ্বরী নদীতে ডাকাতি করার সময় ডাকাত ও পুলিশের মধ্যে গোলাগুলির ঘটনা ঘটেছে। এ সময় ডাকাতরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়লে পুলিশও পাল্টা তিন রাউন্ড শর্টগানের গুলি ছোড়ে। 

এ সময় ডাকাতদের হামলায় সহকারী উপ-পরিদর্শক (এএসআই) হাবিবুর রহমান ও কনস্টেবল আনোয়ার সুলতান নামে দুই নৌ-পুলিশ সদস্য আহত হয়েছেন। গোলাগুলির পর স্থানীয়দের সহায়তায় আন্তঃজেলা ডাকাত দলের ৮ সদস্যকে গ্রেপ্তার করেছে নৌ-পুলিশ। 

স্থানীয় বাসিন্দাদের গণপিটুনীতে ও শর্টগানের গুলিতে ৫ ডাকাত আহত হয়েছে। এ সময় তিনটি টর্চলাইটসহ দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে। শুক্রবার দিবাগত রাত ১২টায় বক্তাবলীর চর রাজাপুর এলাকায় একটি বাল্কহেডে ডাকাতির সময় এ ঘটনাটি ঘটে। 

শনিবার বিকেলে এ বিষয়টি নিশ্চিত করেছেন বক্তাবলী নৌ-পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মো. নান্নু মিয়া। 
গ্রেপ্তারকৃতরা হলে- ময়না খান (৩০), বাবুল হক (৫৫), আরাফাত হালদার (৩০), হারুন বেপারী (৫০), মো. হৃদয় খান (২১), শাহ আলম (৫০), শাহ জাহান খান (৫২) ও সোজাত হালদার (৪০)।

পুলিশ জানায়, শুক্রবার দিবাগত গভীর রাতে একটি বাল্কহেডে ডাকাতির প্রস্তুতি নেয় একদল ডাকাত। এ সময় বাল্কহেডের শ্রমিকরা চিৎকার শুরু করলে নৌ-পুলিশ ঘটনাস্থলে ছুটে যায়। এ সময় ডাকাতরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুঁড়ে। পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা শর্টগানের গুলি ছুঁড়ে। 

এ সময় ডাকাতদের হামলায় পুলিশের ২ দুই সদস্য আহত হয়। বক্তাবলী নৌ-পুলিশ ফাঁড়ির পরিদর্শক মো. নান্নু মিয়া জানান, বাল্কহেডে ডাকাতির প্রস্তুতির খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেলে পুলিশকে লক্ষ্য করে ডাকাতরা গুলি ছোড়ে। পুলিশও পাল্টা তিন রাউন্ড শর্টগানের গুলি ছোড়ে। 

ডাকাতদের হামলায় নৌ-পুলিশের দুই সদস্য আহত হয়। পুলিশ স্থানীয়দের সহায়তা ৮জন ডাকাতকে গ্রেপ্তার করতে সক্ষম হয়। তাদের কাছ থেকে তিনটি টর্চ লাইট ও তলোয়ার, শাবলসহ বেশ কিছু দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় ফতুল্লা থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। 

 

এমএস

সম্পর্কিত বিষয়:

×

শীর্ষ সংবাদ:

গাজীপুরে দুই ট্রেনের সংঘর্ষ, আহত অর্ধশত
জেনে নিন এসএসসির ফল প্রকাশের তারিখ
তীব্র তাপদাহের পর ঢাকায় স্বস্তির বৃষ্টি
মিল্টন সমাদ্দার ৩ দিনের রিমান্ডে
১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা
শনিবার মাধ্যমিক, রোববার খুলছে প্রাথমিক বিদ্যালয়
শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ
স্মার্ট ড্রাইভিং লাইসেন্স পাচ্ছেন না ৫ লাখ আবেদনকারী, শঙ্কায় চালকরা
ঢাকায় পৌঁছেছে ভূমধ্যসাগরে নিহত ৮ বাংলাদেশির মরদেহ
সীমান্ত থেকে ১০ জেলেকে অপহরণ করেছে আরাকান আর্মি
অর্থ আত্মসাৎ মামলায় ইউনূসহ ১৪ জনের জামিন
ইসরায়েলের সঙ্গে কূটনৈতিক সম্পর্ক ছিন্ন করছে কলম্বিয়া
বিক্ষোভে উত্তাল বিশ্ববিদ্যালয়,অথচ বাইডেন চুপ!