ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

ঘুর্ণিঝড় সিত্রাং: সিরাজগঞ্জে নৌকাডুবে মা-ছেলের মৃত্যু

স্টাফ রিপোর্টার,সিরাজগঞ্জ

প্রকাশিত: ১১:৫৮, ২৫ অক্টোবর ২০২২

ঘুর্ণিঝড় সিত্রাং: সিরাজগঞ্জে নৌকাডুবে মা-ছেলের মৃত্যু

যমুনা নদীতে নৌকাডুবি মৃত্যু

ঘুর্ণিঝড় সিত্রাং এর প্রভাবে সিরাজগঞ্জে বঙ্গবন্ধু সেতুর পশ্চিমপাড়ের কোল ঘেষে যমুনা নদীর একটি খাড়িতে নৌকাডুবিতে মা ও ছেলের মৃত্যু হয়েছে। এ সময় আরও তিনজনকে উদ্ধার করেছে পুলিশ ও স্থানীয় জনতা। 

সোমবার রাত  ৯ টার দিকে সিরাজগঞ্জ সদর উপজেলার সয়দাবাদ ইউনিয়নের পূর্ব মোহনপুর এলাকায় এ নৌকাডুবির ঘটনা ঘটে। নিহতরা হলেন- পূর্ব মোহনপুর গ্রামের খোকন শেখের স্ত্রী আয়েশা সিদ্দিকা (৩০) ও তাদের শিশু সন্তান আরাফাত (২)।

বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোসাদ্দেক হোসেন জানান, বঙ্গবন্ধু সেতুর পশ্চিমপাড়ের যমুনা নদীর স্থানীয় নৌ খাড়িতে নৌকায় নিজ বাড়ি  মোহনপুর গ্রামে যাবার পথে নৌকাডুবির ঘটনা ঘটে।। বর্ষা মৌসুমে মোহনপুর গ্রামবাসী নির্মাণাধীন শিল্পপার্কেও সীমানা থেকে নৌকায় গ্রামে যাতায়াত করে। 

রাতে খোকন শেখ তার স্ত্রী ও তিন সন্তানকে নিয়ে পূর্ব মোহনপুরে যাবার পথে নৌকাযোগে খাড়িটি পার হচ্ছিলেন। এ সময় বৈরী আবহাওয়ার কারণে নৌকাটি ডুবে যায়। এতে ঘটনাস্থলেই শিশু আরাফাত(২) ডুবে মারা যায়। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস সদস্যরা ঘটনাস্থলে যায় এবং স্থানীয়দের সহায়তায় উদ্ধার অভিযান চালায়। 

তিনজনকে সুস্থ অবস্থায় উদ্ধার করলেও আশঙ্কাজনক অবস্থায় খোকন শেখের স্ত্রী আয়েশা সিদ্দিকাকে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। 
 

টিএস

সম্পর্কিত বিষয়:

×