ঢাকা, বাংলাদেশ   বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

বিয়ে বাড়িতে যৌন হয়রানি, দুই পক্ষের সংঘর্ষে যুবক নিহত 

প্রকাশিত: ১১:৪০, ১২ অক্টোবর ২০২২

বিয়ে বাড়িতে যৌন হয়রানি, দুই পক্ষের সংঘর্ষে যুবক নিহত 

রাজশাহীর বাগমারায় বিয়ে বাড়ি

রাজশাহীর বাগমারায়  বিয়ে বাড়িতে স্কুল ছাত্রীকে যৌন হয়রানির ঘটনায় দুই পক্ষের সংঘর্ষে এক যুবকের মৃত্যু হয়েছে। নিহত যুবকের নাম সাজেদুর রহমান (২৮)। এছাড়াও সংঘর্ষে উভয়পক্ষের ১০ জন আহত হন। 

মঙ্গলবার (১১ অক্টোবর) রাতে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। সাজেদুর উপজেলার শুভডাঙ্গা ইউনিয়নের বিলবাড়ি গ্রামের মৃত শুকুর আলীর ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, ৬ অক্টোবর বারইপাড়া গ্রামের জনৈক শামসুল ইসলামের ছেলের বিয়েতে বউভাতের আয়োজন করা হয়। ওই বিয়েবাড়িতে এক স্কুলছাত্রীকে দুই কিশোর যৌন হয়রানি করে বলে অভিযোগ ওঠে। ছাত্রীর অভিযোগের পরিপ্রেক্ষিতে বিয়েবাড়ির লোকজন যৌন হয়রানির সঙ্গে জড়িত ১৫ বছর বয়সী দুই কিশোরকে ধরে ফেলেন। তাদের চড়-থাপ্পড় দিয়ে আটকে রেখে অভিভাবকদের খবর দেওয়া হয়। পরে ওই দিন রাতে অভিভাবকরা মুচলেকা ও জরিমানা দিয়ে দুই কিশোরকে ছাড়িয়ে আনেন।

এদিকে কিশোরদের শাস্তি দেওয়ার সঙ্গে যুক্ত বারইপাড়া গ্রামের আকাশ হোসেন নামের এক যুবককে ৯ অক্টোবর বাইগাছা এলাকায় বখাটেরা মারধর করেন। এ ঘটনার জের ধরে বারইপাড়া ও বিলবাড়ি গ্রামের তরুণদের মধ্যে উত্তেজনা দেখা দেয়। এ অবস্থায় সোমবার দুপুরে উপজেলার রাঘোপাড়া এলাকায় দুই পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে।

সংঘর্ষে সাজেদুরসহ উভয়পক্ষের ১০ জন আহত হন। তাদের রামেক হাসপাতাল ও স্থানীয় বিভিন্ন বেসরকারি হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়। মঙ্গলবার সন্ধ্যায় রামেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আহত সাজেদুর রহমানের মৃত্যু হয়।

পরিবারের দাবি, তিনি শরীর ও মাথায় গুরুতর আঘাত পেয়েছিলেন। সাজেদুর ঘটনাস্থলে গিয়ে প্রতিপক্ষের হামলার শিকার হয়ে মারা গেছেন। এতে তার পরিবার থানায় একটি মামলা করেছে।

রাজশাহী নগরীর রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম  বলেন, মরদেহের সুরতহাল প্রতিবেদন প্রস্তুত ও রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ফরেনসিক বিভাগে ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে। পরে বাগমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার (ওসি) মাধ্যমে মরদেহ পরিবারের কাছে পাঠানো হয়।

এ বিষয়ে বাগমারা থানার ওসি রবিউল ইসলাম বলেন, থানায় একটি হত্যা মামলা করেছে নিহতের পরিবার। ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে।

টিএস

×