ঢাকা, বাংলাদেশ   সোমবার ২৮ নভেম্বর ২০২২, ১৪ অগ্রাহায়ণ ১৪২৯

monarchmart
monarchmart

নাটোরে স্ত্রীকে গলা কেটে হত্যা করল স্বামী

নিজস্ব সংবাদদাতা, নাটোর

প্রকাশিত: ১২:৫৮, ২৫ সেপ্টেম্বর ২০২২

নাটোরে স্ত্রীকে গলা কেটে হত্যা করল স্বামী

এলাকাবাসী এসে বিউটি বেগমের গলা কাটা নিথর দেহ পড়ে থাকতে দেখে

নাটোরের বড়াইগ্রামে বিউটি বেগম (৪৫) নামে এক গৃহবধূকে গলা কেটে হত্যার পর পালিয়ে গেছে স্বামী আব্দুল বারেক (৪৯)। শনিবার দিবাগত রাত ২টার দিকে উপজেলার গোপালপুর ইউনিয়নের গোপালপুর স্কুলপাড়া এলাকায় এই ঘটনা ঘটে। নিহত বিউটি বেগম একই এলাকার আলতাফ হোসেনের মেয়ে। অন্যদিকে আব্দুল বারেক একই এলাকার মৃত আব্দুল আজিজের ছেলে। আব্দুল বারেক পেশায় একজন ভটভটি চালক।

পুলিশ ও স্থানীয়রা জানান, স্বামী ও স্ত্রীর মধ্যে প্রায় দাম্পত্য কলহ চলতো। শনিবার রাতে উভয়ের মধ্যে বাগবিতন্ডার এক পর্যায়ে আব্দুল বারেক ১২ বছর বয়সী মেয়ে মাহির সামনে ধারালো হাসুয়া দিয়ে বিউটি বেগমের গলা কেটে পালিয়ে যায়। এসময় মাহির চিৎকারে এলাকাবাসী এসে বিউটি বেগমের গলা কাটা নিথর দেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নাটোর হাসপাতাল মর্গে প্রেরণ করে। নির্ভরযোগ্য একটি সূত্রে জানা গেছে, স্থানীয় এক মিস্ত্রির সাথে বিউটি বেগমের অনৈতিক সম্পর্ক নিয়ে প্রায়ই স্বামী-স্ত্রীর মধ্যে কলহ হত।

বড়াইগ্রাম থানার অফিসার ইনচার্জ আবু সিদ্দিক জানান, আব্দুল বারেককে গ্রেফতার করতে পুলিশ অভিযান চালাচ্ছে। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

টিএস

সম্পর্কিত বিষয়:

monarchmart
monarchmart