ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

হানিমুনে এসে স্বামীকে পিটিয়ে প্রেমিকের সঙ্গে পালালেন নববধূ!

প্রকাশিত: ১৪:৫৮, ২১ সেপ্টেম্বর ২০২২; আপডেট: ১৫:১০, ২১ সেপ্টেম্বর ২০২২

হানিমুনে এসে স্বামীকে পিটিয়ে প্রেমিকের সঙ্গে পালালেন নববধূ!

নববধূ নুরে জান্নাত

পটুয়াখালীর  কুয়াকাটায় হানিমুনে এসে স্বামীকে মারধর করে প্রেমিকের সঙ্গে পালিয়েছেন এক নববধূ।

মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) রাত সাড়ে ১১টার দিকে সৈকতের ফিশ ফ্রাই মার্কেটে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় স্বামী মনিরুলকে পুলিশ হেফাজতে নিলেও উদ্ধার করতে পারেনি নববধূ নুরে জান্নাতকে। মনিরুল ইসলাম বরগুনা সদর উপজেলার কেজি স্কুল সংলগ্ন আনোয়ার হোসেনের ছেলে। নববধূ নুরে জান্নাতের একই এলাকার ধলুয়া ইউনিয়নের হারুন-অর-রশিদের মেয়ে।

স্বামী মনিরুল ইসলাম জানান, সিঙ্গাপুরের প্রবাস জীবন থেকে ছুটিতে দেশে আসার পরে গত শুক্রবার পারিবারিক পছন্দে বিয়ে করেন একই এলাকার নুরে জান্নাতকে। মঙ্গলবার কুয়াকাটায় হানিমুনে এসে বিকেলে সৈকতে ঘোরাঘুরি শেষে সন্ধ্যায় স্ত্রীকে নিয়ে হোটেল কক্ষে ফিরে আসেন। রাতে স্ত্রীর অনুরোধে ফের হোটেল থেকে সৈকতের ফিশ ফ্রাই মার্কেটে আসেন। এসময় অনিচ্ছাসত্ত্বেও স্ত্রী নুরে জান্নাতের অনুরোধে ফিশ ফ্রাই মার্কেট পেরিয়ে অন্ধকারে নিয়ে গেলে হঠাৎ করেই চার থেকে পাঁচজন লোক তার ওপর হামলা চালায়। এসময় মারধর থেকে রক্ষা পেতে স্ত্রীকে আঁকড়ে ধরলে কোনো প্রকার ডাক চিৎকার ছাড়াই হামলাকারীদের সঙ্গে পালিয়ে যায় নুরে জান্নাত। 

সৈকতের ফিশ ফ্রাই ব্যবসায়ী রিয়াজ উদ্দিন জানান, স্বামী-স্ত্রী দু'জনকে সৈকতে নামতে দেখেছি। এর কিছুক্ষণ পরেই দেখি ওই লোকটিকে রক্তাক্ত অবস্থায় পুলিশ বক্সে নিয়ে যাওয়া হচ্ছে।

নুরে জান্নাতের পিতা হারুন-অর-রশিদ জানান, ঘটনা শোনার সঙ্গে সঙ্গে বরগুনা থেকে কুয়াকাটায় চলে এসেছি। আমার মেয়ে এখন কোথায় আছে তা জানতে পারিনি। জামাইকে নিয়ে এখন বাড়িতে যাচ্ছি। পারিবারিকভাবে বিষয়টি সমাধান করা হবে। 

ট্যুরিস্ট পুলিশ কুয়াকাটা জোনের পরিদর্শক হাসনাইন পারভেজ জানান, ঘটনাস্থলে গিয়ে মারধরের শিকার মনিরুলকে উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। আমাদের কয়েকটি টিম খোঁজাখুঁজি করেও তার স্ত্রীকে উদ্ধার করতে পারেনি। 

তাসমিম

×